বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: ‘সমীর ঘুষ নিয়েছেন, আর শাহরুখ তা দিয়েছেন! দুজনেরই বিচার হোক’, দায়ের নতুন মামলা

Shah Rukh Khan: ‘সমীর ঘুষ নিয়েছেন, আর শাহরুখ তা দিয়েছেন! দুজনেরই বিচার হোক’, দায়ের নতুন মামলা

শাহরুখ-আরিয়ান-সমীর ওয়াংখেড়ে

পিটিশনে আরও বলা হয়, দুর্নীতি প্রতিরোধ আইনের ১২ নম্বর ধারায় রয়েছে যদি কোনো ব্যক্তি সরকারি কর্মচারীর কাছ থেকে কোনো অনুগ্রহ পাওয়ার জন্য কোনও কর্মকর্তাকে ঘুষ দেয়, তাহলে সেই ব্যক্তিও দায়বদ্ধ, বিচারে অন্তর্ভুক্ত। এক্ষেত্রে শাহরুখ খান ও আরিয়ান খানের বিরুদ্ধে সেই অভিযোগই দায়ের হয়েছে। 

মাদক মামলায় মুক্তি পেয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তবে মামলার রেশ এখনও অব্যাহত। এই মামলায় মহারাষ্ট্রের প্রাক্তন NCB-কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে শহরুখের থেকে ঘুষ চাওয়ার অভিযোগ রয়েছে। এবার ঘুষ দেওয়ার অভিযোগ উঠল কিং খানের বিরুদ্ধে। ছেলে আরিয়ানকে বাঁচাতে নাকি ঘুষ দিতে চেয়েছিলেন শাহরুখ, এই মর্মে PIL-এর তরফে বম্বে হাইকোর্টে দাখিল হল জনস্বার্থ মামলা। চলতি মাসের ২০ জুন এই মামলার শুনানি রয়েছে। 

আবেদনে বলা হয়েছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)র মুম্বই জোনালের প্রাক্তন ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে FIR দায়ের করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। ২০২১ সালের ক্রুজ ড্রাগ পার্টিতে আরিয়ান খানকে বাঁচাতে ৫০ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে তাঁর বিরুদ্ধে এই এফআইআর দায়ের হয়। ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে, ঠিক কী ঘটেছিল সেই সত্য উদঘাটনের জন্য নারকো বিশ্লেষণ এবং লাই ডিটেক্টর টেস্ট করতে চেয়েছিল সিবিআই।

আরও পড়ুন-‘যৌন হেনস্থা মজা নয়, ক্ষমার প্রশ্নই ওঠে না’, ট্রেলার লঞ্চে ফের বিতর্কে 'শিবপুর'

আরও পড়ুন-'আমাকে তো ডাকাই হয়নি, কীভাবে যাব!' শিবপুর ট্রেলার লঞ্চে আমন্ত্রণ না পেয়ে সরব পরিচালক

পিটিশনে আরও বলা হয়, দুর্নীতি প্রতিরোধ আইনের ১২ নম্বর ধারায় রয়েছে যদি কোনো ব্যক্তি সরকারি কর্মচারীর কাছ থেকে কোনো অনুগ্রহ পাওয়ার জন্য কোনও কর্মকর্তাকে ঘুষ দেয়, তাহলে সেই ব্যক্তিও দায়বদ্ধ, বিচারে অন্তর্ভুক্ত। এক্ষেত্রে শাহরুখ খান ও আরিয়ান খানের বিরুদ্ধে সেই অভিযোগই দায়ের হয়েছে। এই মামলায় শাহরুখ খান ও আরিয়ান খানের বিরুদ্ধে বিচার চাওয়া হয়েছে।

এই আবেদনে সিবিআই-এর কাছে শাহরুখ ও আরিয়ানকেও অভিযুক্ত হিসাবে অন্তর্ভুক্ত করার কথা বলা হয়েছে। পাশাপশি মুম্বই পুলিশের যে আধিকারিকরা NCB প্রাক্তন কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে ক্লিনচিট দিয়েছিলেন, তাঁদেরকেও অন্তর্ভুক্ত করার আবেদন করা হয়েছে। CBI-কে এই মামলায় সত্য উদঘাটনে নারকো অ্যানালিসিস, লাই ডিটেক্টর, ব্রেইন ম্যাপিংয়ের মতো বিজ্ঞানসম্মত পরীক্ষার সাহায্য় নেওয়ার কথা বলা হয়েছে।

এদিকে এই জুনেই ঘুষ নেওয়ার অভিযোগ সংক্রান্ত মামলায় সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে অন্তর্বর্তীকালীন রক্ষাকবজ ২৩ জুন পর্যন্ত বাড়িয়েছে আদালত। 

বায়োস্কোপ খবর

Latest News

সাগরে তৈরি নিম্নচাপ, দুপুরেই আঁধারে ডুবল কলকাতা, ঝমঝমিয়ে বৃষ্টি দক্ষিণবঙ্গ জুড়ে সাধুনিন্দা করে আঘাত দিয়েছেন সনাতনীদের, মমতার বিরুদ্ধে পদক্ষেপ চেয়ে মামলা করল VHP বাড়ির লেটার বক্সে চিঠি ফেলে গৃহত্যাগ স্কুলপড়ুয়ার, কোথায় গেল?‌ খোঁজ উত্তরপাড়ায় রণবীর ভোট দিলেও তিনি দেননি, নাগরিকত্ব বিতর্কের মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট আলিয়ার 'রাজনৈতিক যোগ' নিয়ে মমতার অভিযোগের জবাব রামকৃষ্ণ মিশনের, কী বলল বেলুড় মঠ? ভোটে জিতলে অভিনয় ছাড়তে পারেন কঙ্গনা! তবে কে হবে প্রসেনজিতের ‘বিনোদিনী’? গ্রেফতার বিজেপির মণ্ডল সভাপতি, লোকসভা নির্বাচনের মরশুমে খড়গপুরে আলোড়ন কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? ‘‌সৌরভ দাদার শালবনিতে ইস্পাত কারখানার কি হল!‌’‌, এক্স হ্যান্ডেলে খোঁচা তথাগতর ‘‌প্রধানমন্ত্রী কি তামিলদের ডাকাত তকমা দিতে চান?‌’‌‌ মোদীকে আক্রমণ স্ট্যালিনের

Latest IPL News

কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.