বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT 2: বিগ বস OTT ২-তে কেন হঠাৎ দর্শকদের কাছে ক্ষমা চাইলেন সলমন

Bigg Boss OTT 2: বিগ বস OTT ২-তে কেন হঠাৎ দর্শকদের কাছে ক্ষমা চাইলেন সলমন

বিগ বস OTT ২-তে কেন হঠাৎ দর্শকদের কাছে ক্ষমা চাইলেন সলমন

Bigg Boss OTT 2: বিগ বস OTT ২ -এর ‘উইকেন্ড কা ভার’ একদম জমজমাট হয়ে গিয়েছিল এই সপ্তাহে। জাদ হাদিদ একটার পর একটা ভুল করেই চলেছেন। এই সপ্তাহের ‘উইকেন্ড কা ভার’ পর্বে সলমন তাঁকে রীতিমত তুলোধনা করেন। একই সঙ্গে দর্শকদের থেকে ক্ষমা চান।

পর্দায় অনস্ক্রিন নায়িকাকে চুমু? না, অনেক ভেবেও সলমন খানের এমন কোনও দৃশ্য মনে করতে পারলাম না। তিনিই হয়তো ওই গুটিকয়েক অভিনেতাদের একজন যাঁরা আজ পর্যন্ত, এই দীর্ঘ কেরিয়ার জীবনে অনস্ক্রিন চুমু খাননি। যার ফলে তাঁরই শোতে যখন আকাঙ্ক্ষা পুরি এবং জাদ হাদিদ এভাবে সবার সামনে লজ্জাশরম ভুলে চরম রোম্যান্টিক ভাবে একে অন্যকে চুমু খান তখন তাঁর বিরক্তির আর সীমা-পরিসীমা থাকে না। তবে কেবল সেটাই নয়। জাদ হাদিদ এই সপ্তাহে এই চুমু কাণ্ডের পর আবার একটি ঝগড়ার মাঝে বেবিকাকে প্যান্ট খুলে তাঁর নিতম্ব দেখান। সবটা দেখে শুনে বিরক্তির চরম সীমায় পৌছে গিয়েছেন ভাইজান।

ভাইজান এই সপ্তাহের ‘উইকেন্ড কা ভার’ পর্বে গত সপ্তাহে ঘটা দুটো ঘটনা নিয়েই কথা বলেন। তিনি স্পষ্ট করে দেন যতই এই শো OTT প্ল্যাটফর্মে দেখানো হোক না কেন, যতই সেখানে নিয়মের কড়াকড়ি না থাক তবুও এভাবে পর্দায় চুমু খাওয়া বা প্যান্ট খুলে আরেকজনকে নিজের নিতম্ব দেখানো যাবে না। তিনি এই গোটা ঘটনার জন্য দর্শকদের থেকে ক্ষমাও চান। সলমন স্পষ্ট করে দেন তিনি এই ধরনের কনটেন্টে মোটেই বিশ্বাসী নন। না তাঁর ছবিতে এসব জিনিস থাকে। না তিনি এগুলোতে স্বচ্ছন্দ।

ভাইজান এদিন সোজাসুজি জাদকে প্রশ্ন করেন এবং জানতে চান এই দেশে ক্যামেরার সামনে তিনি যেটা করেছেন সেটা তিনি তাঁর দেশে বা তাঁর পরিচিত কারও সামনে করতে পারবেন কিনা? এরপরই তিনি তাঁদের এই হট অ্যান্ড রোম্যান্টিক চুমু নিয়েও বকাঝকা করেন। বলেন এই শো তো স্ক্রিপ্টেড নয়, আর তাঁরা অভিনয়ও করছেন না। তাহলে এই চুমু খাওয়ার অর্থ কি ছিল? যদিও সলমনের বকার সামনে পড়ে জাদ প্রাথমিক ভাবে নিজের সাফাই দেওয়ার চেষ্টা করেন। পরে তিনি ক্ষমা চেয়ে নেন ভাইজানের থেকে।

তিনি এই দেশের বিষয়ে কথা বলতে গিয়ে বলেন, 'আপনি যা করেছেন সেটা হয়তো অনেকেরই খারাপ লাগেনি। কিন্তু আবার একই সঙ্গে অনেকেই বিরক্ত হয়েছেন। ভারত ভীষণই রক্ষণশীল দেশ। একই সঙ্গে সহজে ক্ষমাও করে দিতে জানে। আমরা লক্ষাধিক বার মানুষকে ক্ষমা করে দিই তাঁদের ভুল দেখার পরেও। আর আপনি? ওরা তো আপনাকে, আবদু (রজিক)-কে ভালোবাসে। আপনাদের ভাষা না বুঝেও আপন করে নিয়েছে। কিন্তু এই দুটো ঘটনা? এগুলো কি? চুমুর ঘটনাটা যদিও বা সরিয়ে রাখি, তবে এটা কি?'। একই সঙ্গে ভাইজান এদিন স্পষ্ট করে দেন যে এই ধরনের ঘটনা যদি আবার কখনও এই শোতে হয় তিনি স্রেফ এই শো ছেড়ে বেরিয়ে যাবেন।

তবে কেবল জাদ আর আকাঙ্ক্ষাকে নয়, তিনি এদিন বেবিকাকেও যথেষ্ট বকাবকি করেন। বেবিকার ভাষার জন্য তাঁকে কথা শোনান। তিনি তাঁর সহ প্রতিযোগীদের উদ্দেশ্যে যে ভাবে যে ভাষায় কথা বলেন সেটার বিরোধিতা করেন ভাইজান।

প্রসঙ্গত এদিন বিগ বস OTT ২ থেকে আকাঙ্ক্ষা পুরিকে বাদ দিয়ে দেওয়া হয়।

বন্ধ করুন