বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: এবার আর ‘গোলাপি ব্রা’ দেখিয়ে নয়, প্যান্টের বোতাম খুলে রাস্তায় নামলেন বিগ বস ওটিটি-র উরফি
উরফি জাভেদ। 
উরফি জাভেদ। 

Urfi Javed: এবার আর ‘গোলাপি ব্রা’ দেখিয়ে নয়, প্যান্টের বোতাম খুলে রাস্তায় নামলেন বিগ বস ওটিটি-র উরফি

  • বিতর্কিত পোশাকের কারণেই তিনি খবরে থাকতে চান, এরকমটাই মত নেটপাড়ার। 

বিগ বস ওটিটি-র ঘর থেকে বেরিয়ে গিয়েছিলেন প্রথম সপ্তাহেই। তবে বিতর্ককে ছাড়তে রাজি নন উরফি জাভেদ। ‘বিগ বস’র ঘরে থাকতেই উরফির দাবি ছিল ক্যামেরার সামনেই হয়েছে যৌন সঙ্গম। সে সময় উরফির বিস্ফোরক ভিডিও ছড়িয়ে গিয়েছিল হু হু করে। তারপর একের পর এক কারণে বিতর্ককে ডেকে আনছেন তিনি। 

অনেকেই ভেবেছিলেন তিনি সুরকার জাভেদ আখতারের নাতনি। যা নিয়ে ট্রোল করা হয়েছিল জাভেদকেও। তারপর সকলের ভুল ভেঙে দেন শাবানা আজমি। এর আগে জিন্সের জ্যাকেটের ভিতর থেকে বেরিয়ে থাকা অন্তর্বাসের কারণে চর্চা চলেছিল তাঁকে নিয়ে। উরফি এমন ডেনিম জ্যাকেট পরেছিলেন যে দেখা যাচ্ছিল তাঁর ‘গোলাপি ব্রা’! যদিও উরফির দাবি ছিল তিনি স্পোর্টস ব্রা-র ওপর জিন্সের জ্যাকেট পরেছেন। যা খুব সাধারণ একটা পোশাক। এটা নিয়ে এত বিতর্কের কোনও মানে হয় না। তিনি তো আর কারও খুন করেননি। 

তবে, বিতর্ক যে উরফি নিজেই ভালোবাসেন তা প্রমাণ হল আরও একবার। রবিবার তাঁর একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে, যা ইতিমধ্যেই চারদিকে ছড়িয়ে পড়ছে। যা তোলা হয়েছে মুম্বই বিমানবন্দরে। উরফি পরেছেন ঘিয়ে রঙের ক্রপ টপ ও চেক ট্রাউজার। তবে সে প্যান্টের বোতাম আর চেন, দুটোই খোলা। সেভাবেই তিনি পোজ দিয়েছেন ক্যামেরার সামনে।

সম্প্রতি এক সাক্ষাৎাকারে উরফি দাবি করেছেন, তিনি মুসলিম বলেই তাঁর পোশাক নিয়ে এত সমালোচনা হয়। কিন্তু সব অভিনেতারাই পোশাক পরেন লোকের দৃষ্টি আকর্ষণের জন্য। তিনিও তা করছেন। আর ছোটবেলা থেকে রক্ষণশীল পরিবারে বেড়ে ওঠায় অনেক বাধা-নিষেধ ছিল তাঁর ওপর। তাই এখন যখন নিজের সিদ্ধান্ত নিজে নেন, তখন আর কারও বাধা শুনতে রাজি নন একেবারেই। 

প্যান্টের চেন ও বোতাম খোলা ভিডিও ভাইরাল হতেই সকলে নিন্দে করেছেন উরফি জাভেদের। ট্রোলিংয়ের হাত থেকেও বাঁচতে পারেননি। অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সে ভিডিও। এনেকেই তাঁর ‘গোলাপি ব্রা’ আবার দেখার আবদার জানিয়েছে!

বন্ধ করুন