বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তর্বাস দেখিয়ে এসছেন খবরে! Bigg Boss Ott-র উরফির দাবি, মুসলিম বলেই এত সমালোচনা
উরফি জাভেদ। 
উরফি জাভেদ। 

অন্তর্বাস দেখিয়ে এসছেন খবরে! Bigg Boss Ott-র উরফির দাবি, মুসলিম বলেই এত সমালোচনা

  • পোশাক পরা নিয়ে কোনও বাধা মানবেন না বলেই জানিয়ে দিলেন উরফি জাভেদ। 

Bigg Boss Ott-র অন্যতম বিতর্কিত প্রতিযোগী ছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে ঢোকার আগেই অন্তর্বাস ছাড়া ছবি শেয়ার করা সকলকে চমকে দিয়েছিলেন উরফি।  সেই সময়তে তাঁকে নিয়ে আলোচনাও কম হয়নি। যদিও বিগ বস ওটিটি থেকে প্রথম সপ্তাহেই এলিমিনেট হয়ে যান তিনি। তারপর একাধিক বিতর্কের কারণে খবর এসেছেন। আর এবার নিজের ধর্মকে টেনে এনে করলেন ‘বিস্ফোরক মন্তব্য’।

গোলাপি অন্তর্বাস দেখিয়ে ডেনিম শর্ট জ্যাকেটে উরফি দেখা দিয়েছিলেন বিমানবন্দরে। সেই সময় তাঁর পোশাক নিয়ে হয়েছিল কড়া সমালোচনা। এমনকী, জাভেদ আখতারের নাতনি মনে করে ঠাট্টা করেছিলেন কেউ কেউ। যা নিয়ে প্রতিবাদ করেছিলেন শাবানা আজমিও। 

এবার উরফি জানালেন, তিনি মুসলিম বলেই তাঁর পোশাক নিয়ে এত কটাক্ষ করা হয়। গণেশ আরতির সময় উরফি পরেছিলেন একটি ফিনফিনে কুর্তি। সে নিয়েও জবরদস্ত সমালোচনা হয়েছিল। যদিও উরফির দাবি, ‘বিকিনি বা শর্ট স্কার্ট পরে তো যাইনি। সাধারণ কুর্তি পরেছিলাম। আমি বুঝে গিয়েছি, আমি যা করব তা নিয়েই কথা হবে।’

উরফি। (ছবি-ইনস্টাগ্রাম)
উরফি। (ছবি-ইনস্টাগ্রাম)

সঙ্গে উরফি জানিয়েছেন, তিনি রক্ষণশীল মুসলিম পরিবারের সন্তান বলে বহু বছর নিজের পছন্দমতো পোশাক পরতে পারেননি। জিনস পরায় না ছিল। বুক ঢাকতে হত ওড়নায়। তাই উরফির সাফ কথা, পোশাকের ব্যাপারে তিনি আর কোনও বাধা মানবেন না। 

উরফি আরও মনে করেন, দৃষ্টি আকর্ষণের জন্য খোলামেলা পোশাক পরা কোনও ভুল নয়। এমনকী, বেশিরভাগ তারকারাই তেমনটা করে থাকেন। তাঁর কথায়, ‘এয়ারপোর্টে যে পোশাক আমি পরেছিলাম, তা সাধারণ একটি স্পোর্টস ব্রা। তার ওপরে জিনসের জ্যাকেট। কিন্তু সেই ছবি নিয়ে এমন শোরগোল উঠল, যেন আমি কাউকে খুন করেছি।’

বন্ধ করুন