বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha-Devi: আইভিএফ-এর মাধ্যমে সন্তানধারণ, দেবীর জন্মের সময় পাশে ছিল না করণ! পরিবারকে কাছে ঘেঁষতে দেননি বিপাশা

Bipasha-Devi: আইভিএফ-এর মাধ্যমে সন্তানধারণ, দেবীর জন্মের সময় পাশে ছিল না করণ! পরিবারকে কাছে ঘেঁষতে দেননি বিপাশা

বিপাশার স্বীকারোক্তি 

Bipasha Basu: মেয়ের জন্মের সময় বিপাশার পাশে ছিলেন না করণ, আক্ষেপ প্রকাশ অভিনেত্রীর। ৩ দিনের মাথায় নায়িকা জানেন মেয়ের হার্টে দুটো ফুটো রয়েছে, আকাশ ভেঙে পড়েছিল মাথায়। 

বিয়ের ছ' বছর পর বিপাশার কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। করণ আর বিপাশা মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার। বর্তমানে এই তারকা দম্পতির মেয়ের বয়স ৯ মাস। জন্মের পর থেকেই মেয়ের নানান মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন বঙ্গ সুন্দরী। তবে শনিবার ইনস্টাগ্রাম লাইভে এসে মেয়ের কঠিন অসুখের কথা জানিয়ে কান্নায় ভেঙে পড়েন জিসম অভিনেত্রী।

দেবীর জন্মের ঠিক তিন দিনের মাথায় তার হৃদযন্ত্রে দুটি ছিত্র ধরা পড়ে। জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডি-তে ভুগছিল বিপাশার একরত্তি মেয়ে। রাতের ঘুম উড়েছিল নায়িকার। বিপাশা জানিয়েছেন, মাত্র তিন মাস বয়সেই ওপেন হার্ট সার্জারি করা হয় দেবীর। শুধু তাই নয় মেয়ের জন্মের পর ১৫ দিন একাই লড়াই চালিয়ে ছিলেন বিপাশা, কাছে ছিলেন না করণ। পরিবারের অন্য সদস্যদের কাছে দেবীর ঘেঁষতে দেননি অভিনেত্রী।

নেহা ধুপিয়ার সঙ্গে একান্ত আড্ডায় বিপাশা জানান, আইভিএফ-এর মাধ্যমে সন্তানধারণ করেন তিনি। অভিনেত্রী বলেন, ‘প্রথম ৪০ দিন, ৪০ রাত (দেবীর জন্মের পর) আমি এক মূহূর্তের জন্য ঘুমোয়নি। সন্তানের জন্ম দেওয়ার পর কী ঘটছে সেই ব্যাপারটা উপলব্ধি করতে, সেটাকে গ্রহণ করতে এই সময় লেগেছিল। এর মধ্যে ১৫ দিন করণ আমার সঙ্গে ছিল না, ও তো শহরেই ছিল না। একটা ছবির শ্যুটিংয়ে ওকে বাইরে থাকতে হয়েছিল, ও চেয়েছিল ছবিটা ছাড়তে কিন্তু তা সম্ভবপর হয়নি। আমি একা ছিলাম, পরিবারকে জানায়নি। সর্দি-কাশিতে আক্রান্ত কারুর সংস্পর্শে আসা দেবীর জন্য় ক্ষতিকারক ছিল, আমার গোটা পরিবার সেইসময় ভাইরাল জ্বরে ভুগছিল, তাই আমি কাউকে দেবীর কাছে ঘেঁষতে দিইনি। সকলে ভাবছিল কেন আমি এমন অদ্ভূত আচরণ করছি। কিন্তু বিশ্বাস করুন, মেয়েকে রক্ষা করতে আমি বদ্ধপরিকর ছিলাম’।

যদিও এখন দেবী পুরোপুরি সুস্থ তা নিশ্চিত করেছেন অভিনেত্রী। দেবীর অসুস্থতার সময় কঠিন লড়াই চালিয়েছেন করণ-বিপাশা, সে কথা মেনে নেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘জীবনে কখনও এত মনে হয়নি, সেই সময় যা অনুভূতি ছিল। ওটা আমার জীবনের একটা একাকীত্বে ভরা সময়। সেই সময় কাউকে এই কথাগুলো বলতে পারিনি, মনে হত সবার থেকে পালিয়ে বেড়াচ্ছি’।

 

এখন বিপাশার জীবন একসময় স্বাভাবিক, কারণ দেবী পুরোপুরি সুস্থ। তবে অসুস্থতার সময় দেবী নির্ভীক ছিল জানান অভিনেত্রী। বিপাশা জানান, কোনওকিছুতেই ভয় নেই দেবীর। পোকামাকড় থেকে শুরু করে জন্তু-জানোয়ার কিছু দেখেই কান্না জুড়ে দেয় না পুচকে মেয়ে। এমনকী কান ফুটো করবার সময়ও একফোঁটা চোখের জল বার করেনি সে। বিপাশার কথায়, ‘দেবী ভীষণ সাহসী, ও আমার শক্তির উৎস’।

গত বছর ১২ই নভেম্বর দেবীর জন্ম দেন বিপাশা। মাস কয়েক আগেই মেয়ের মুখ প্রকাশ্যে এনেছেন করণ-বিপাশা। করণকে আগামিতে দেখা যাবে হৃতিক-দীপিকা অভিনীত ফাইটার-এ।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.