বাংলা নিউজ > বায়োস্কোপ > Kuchipudi Dancer Death: আমেরিকায় রহস্যজনক ‘মৃত্যু’ বাংলার নৃত্যশিল্পীর, সাহায্যের আর্জি জানিয়ে পোস্ট বন্ধু দেবলীনার

Kuchipudi Dancer Death: আমেরিকায় রহস্যজনক ‘মৃত্যু’ বাংলার নৃত্যশিল্পীর, সাহায্যের আর্জি জানিয়ে পোস্ট বন্ধু দেবলীনার

প্রবাসে নৃত্যশিল্পীর ‘মৃত্যু’ ঘিরে ধন্দ বহাল

Kuchipudi Dancer Death: বীরভূমের নৃত্যশিল্পী অমরনাথ ঘোষ কি মৃত? শুক্রবার দিনভর এই প্রশ্নই ঘোরাফেরা করল জেলার সদর শিউরিতে। বীরভূমের সিউড়ির ১৬ নম্বর ওয়ার্ডের সমন্বয় পল্লীর বাসিন্দা অমরনাথ ঘোষ। গুলি করে নাকি হত্যা করা হয়েছে তাঁকে। সম্প্রতি রহস্যময় একটি ফোন কলে এমনটাই জানানো হয়েছে তাঁর পরিবারকে।

সিউড়ির যুবক, নৃত্যশিল্পী অমরনাথ ঘোষ। পাড়ি দিয়েছিলেন মার্কিন মুলুকে। উদ্দেশ্য আরও ভালো করে নাচ শেখা এবং শেখানো। করছিলেন তাই। এরই মধ্যে ছন্দপতন। এক ফোনে পরিবারে উদ্বেগের ছায়া। আমেরিকায় মারা গিয়েছেন নৃত্যশিল্পী অমরনাথ ঘোষ? গুলি করে নাকি হত্যা করা হয়েছে তাঁকে। সম্প্রতি রহস্যময় একটি ফোন কলে এমনটাই জানানো হয়েছে তাঁর পরিবারকে।

বীরভূমের নৃত্যশিল্পী অমরনাথ ঘোষ কি মৃত? শুক্রবার দিনভর এই প্রশ্নই ঘোরাফেরা করল জেলার সদর শিউরিতে। বীরভূমের সিউড়ির ১৬ নম্বর ওয়ার্ডের সমন্বয় পল্লীর বাসিন্দা অমরনাথ ঘোষ। বাবা-মা মারা গিয়েছে। নৃত্যকলার সঙ্গে যুক্ত ওই যুবক। কুচিপুড়ি নৃত্যে তিনি পারদর্শী। সেই কাজের জন্যই আমেরিকায় পাড়ি দিয়েছিলেন। বর্তমানে তিনি ওয়াশিংটন বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করছিলেন নাচে। আরও পড়ুন: আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার?

বৃহস্পতিবার অমরনাথের কাকা ও কাকিমার কাছে ফোনে খবর আসে যে অমরনাথ ঘোষ মারা গিয়েছেন। তাঁর এক সঙ্গী বাড়িতে ফোন করে খবর দেন। কিন্তু খবরটা কি সত্যি? বুঝে উঠতে না পেরেই থানায় দৌড়ায় নৃত্যশিল্পীর পরিবার। ইতিমধ্যেই সিউড়ি থানায় অমরনাথের কাকু কাকিমা এই ফোনের বিষয়টা জানিয়েছেন। একই সঙ্গে আমেরিকা থেকে এই বিষয়ে নিশ্চিত বার্তা দেওয়া হয়েছে যে তাঁকে সেখানে গুলি করে হত্যা করা হয়েছে। আরও পড়ুন: ককটেল নাইটে ব্লেক লাইভলির গালা ২০২২ লুক বেছে নেন রাধিকা, এই ছবি না দেখলে মিস করবেন

অমরনাথের কাকিমা ভগবতী ঘোষ জানান, বৃহস্পতিবার অমরনাথের এক বন্ধু দিল্লিতে থাকা তাঁদের এক আত্মীয়কে ফোনে জানান, মিসৌরির সেন্ট লুই-এ আততায়ীর গুলিতে মৃত্যু হয়েছে নৃত্য়শিল্পীর। ওই আত্মীয়ের থেকেই তাঁরা খবর পান। এ দিন সকালে সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে। শিল্পীর পরিচিতরা শোকবার্তা প্রকাশ করেন। বন্ধুর এমন রহস্যজনক মৃত্যুর খবরে শোকস্তব্ধ মুম্বইয়ের জনপ্রিয় টেলি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। শুক্রবার দুপুরে নিজের অফিসিয়াল এক্স হ্যান্ডলে পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘আমার বন্ধু অমরনাথ ঘোষকে মঙ্গলবার সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রের সেন্ট লুই অ্যাকাডেমি সংলগ্ন এলাকায় গুলি করে হত্যা করা হয়’। 

অভিনেত্রী এও জানান যে তাঁর বন্ধুর মৃত্যুর কারণ, হত্যাকারীর বিবরণ কোনও কিছুই জানা যায়নি। ছোটবেলাতেই অমরের বাবার মৃত্যু হয়। ৩ বছর আগে মারা গিয়েছেন মা। তিনি পরিবারের একমাত্র সন্তান ছিলেন। কী কারণে তাঁকে খুন করা হয়েছে, তা এখনও জানা যায়নি। ফলে নিহত অমরের হয়ে আইনি লড়াই করার কেউ নেই। কয়েকজন বন্ধু ছাড়া তাঁর স্বজন বলতে কেউ ছিলেন না।

ওই পোস্টে দেবলীনা আরও জানিয়েছেন, কলকাতার অসাধারণ নৃত্যশিল্পী ছিলেন অমর। সন্ধ্যায় হাঁটতে বেরনোর সময় একজন তাঁকে বেশ কয়েকটি গুলি করে। আমেরিকায় থাকা কয়েকজন বন্ধু তাঁর দেহ পাওয়ার চেষ্টা করছেন। তাঁরা মরদেহ পেয়েছন কিনা সে বিষয় এখনও কোনও তথ্য মেলেনি। সাহায্যের আর্জি জানিয়ে আমেরিকার ভারতীয় দূতাবাস, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিদেশমন্ত্রী এস জয়শঙ্করকে ট্যাগ করেন দেবলীনা।

দেবলীনা এ কথা লিখলেও ,অমরনাথের পরিজনার জানেনই না ঠিক কী ঘটেছে। অমরনাথ ঘোষের কাকা ও কাকিমা সিউড়ি থানা এবং সিউড়ি পৌরসভার দ্বারস্থ হন যাতে সত্যি ঘটনা সম্পর্কে তাঁরা জানতে পারেন। যদি সত্যিই অমরনাথ ঘোষ এইভাবে মারা গিয়ে থাকেন তাহলে তাঁর মৃতদেহ যেন দেশে ফিরিয়ে আনা হয়, অনুরোধ পরিবারের। পুলিশের তরফে সহযোগীতার আশ্বাস দেওয়া হয় তাঁদের।

 

বায়োস্কোপ খবর

Latest News

ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.