বাংলা নিউজ > বায়োস্কোপ > Radhika Merchant Outfit: ককটেল নাইটে ব্লেক লাইভলির গালা ২০২২ লুক বেছে নেন রাধিকা, এই ছবি না দেখলে মিস করবেন

Radhika Merchant Outfit: ককটেল নাইটে ব্লেক লাইভলির গালা ২০২২ লুক বেছে নেন রাধিকা, এই ছবি না দেখলে মিস করবেন

ব্লেক লাইভলির মেট গালা আউটফিটের মতো একটি পোশাক পরেছেন রাধিকা মার্চেন্ট

Radhika Merchant Outfit: রাধিকা এ দিন সেজেছিলেন বিশেষ আউটফিটে। আমেরিকান অভিনেত্রী ব্লেক লাইভলি ২০২২ সালে একটি আউটফিট পরেছিলেন মেট গালায়। সঙ্গীত ইভেন্টের জন্য রাধিকা কাস্টম-মেড Versace ব্র্যান্ডের আউটফিট বেছে নিয়েছেন।

জামনগরে প্রাক বিবাহ অনুষ্ঠানের আয়োজন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। টানা তিন দিন ধরে চলবে। অনুষ্ঠানের আয়োজনে কোনও খামতি রাখেনি আম্বানি পরিবার। প্রথম দিন সঙ্গীত অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল গ্লোবাল স্টার রিহানার লাইভ পারফর্ম্যান্স।

রাধিকা এ দিন সেজেছিলেন বিশেষ আউটফিটে। আমেরিকান অভিনেত্রী ব্লেক লাইভলি ২০২২ সালে মেট গালা লুকের মতো একটি আউটফিট পরেছিলেন রাধিকা। সঙ্গীত ইভেন্টের জন্য রাধিকা কাস্টম-মেড Versace ব্র্যান্ডের আউটফিট বেছে নিয়েছিলেন। গোলাপি রঙের উপর ঝলমলে কাজের একটি আউটফিট। কানে ছোট্ট দুল পরেছিলেন আম্বানি বাড়ির হবু পুত্র বধূ।

রাধিকা ককটেল পার্টিতে যে পোশাক পরেছিলেন

ইনস্টাগ্রাম ইউজার ডায়েট সাব্য নিজেদের পেজে রাধিকার বেশ কয়েকটি ছবি শেয়ার করেছে। ক্যাপশনে লেখা ছিল, ‘কনে পরেছেন Versace (কাস্টম)!! মিউজিয়াম-যোগ্য কাস্টম হাউট কোচার পিস যা আগে মেট গালায় ব্লেক লাইভলির জন্য তৈরি করা হয়েছিল? মানতে হবে … এটি একটি মুহূর্ত!!’ আরও পড়ুন: কালো আউটফিটে শাহরুখ, দীপিকা-করিনা-আলিয়ারা কেমন সেজেছেন আম্বানিদের বিয়ে বাড়িতে

নেটিজেনের প্রতিক্রিয়া

পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যক্তি লিখেছেন, 'একটি 'পারিবারিক অনুষ্ঠান'-এর জন্য পোশাকে অতিরিক্ত ফ্যাব্রিক প্রত্যেক ভারতীয় মেয়েই যোগ করে'। একজন নেটিজেন বলেছেন, ‘ও যাই পরুক, আমি ওর প্রেমে পড়ে যাই’। কারও মন্তব্য, ‘সুন্দর করে ক্যারি করেছে। দুর্দান্ত দেখাচ্ছে’। অপর এক নেটিজেনের মন্তব্য, ‘ব্লেক লাইভলির চেয়েও অনেক বেশি সুন্দর দেখাচ্ছে’।

রাধিকা মার্চেন্টের পরিচয়

এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট এবং ব্যবসায়ী শৈল মার্চেন্টের ছোট মেয়ে রাধিকা মার্চেন্ট। ১৯৯৪ সালের ১৮ ডিসেম্বর জন্ম হয়েছে রাধিকার। দ্য ক্যাথিড্রাল এবং জন কোনন স্কুল থেকে পড়াশোনা করেছেন। রপর ব্যাচেলর ডিগ্রি অর্জন করেছেন বিডি সোমানি আন্তর্জাতিক স্কুল থেকে। এমনটাই তাঁর লিংকডইন প্রোফাইল থেকে জানা যায়। ২০১৭ সালে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করেন তিনি পলিটিক্যাল সায়েন্স এবং ইকোনোমিক্সে।

দেশাই এবং দিওয়ানজি ফার্ম থেকে নিজের কর্মজীবন শুরু করেন রাধিকা। পরে মুম্বই ভিত্তিক একটি রিয়েল এস্টেট কোম্পানিতে জুনিয়র সেলস ম্যানেজার হিসেবে যুক্ত হন। বর্তমানে তিনি এনকোর হেলথকেয়ারের ডিরেক্টর পদে আসীন। শাশুড়ি নীতা আম্বানির মতোই তিনি নৃত্যে পটিয়সী। ভরতনাট্যম শিখেছেন তিনি। এছাড়া তিনি পশুদের নিয়ে কাজ করতে চান বলেই জানিয়েছেন। হিউম্যান রাইটস এবং শিক্ষার প্রসারেও তাঁর আগ্রহ আছে।

রাধিকা, অনন্ত আম্বানির প্রাক-বিবাহ উদযাপন

বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটি এবং রাজনৈতিক ব্যক্তিত্ব ইতিমধ্যে পৌঁছে গিয়েছেন আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে সামিল হতে। তাঁদের জন্য জামনগরে করা হয়েছে সমস্ত ভিভিআইপি আয়োজন। শুক্রবার রাতে হয়েছে ককটেল পার্টি। আমন্ত্রিতরা যোগ দিয়েছেন সেই পার্টিতে।

অনন্ত রাধিকার সঙ্গীতে পারফর্ম করেছেন রিহানা। বৃহস্পতিবারই এই হলিউড পপ গায়িকা ও তাঁর টিম এসে হাজির হয় গুজরাটে। আপাতত এখানে রয়েছে সাইনা নেওয়াল,সস্ত্রীক সচীন, ধোনি, রণবীর কাপুর-আলিয়া ভাট, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, শাহরুখ খানের গোটা পরিবার, সইফ করিনা তাঁদের দুই ছেলেকে নিয়ে সঙ্গে সারা ও ইব্রাহিম, সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আডবানি-সহ একাধিক তারকা। বচ্চন পরিবারও ইতিমধ্যে পৌঁছে গিয়েছে সেখানে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌পানীয় জলের অপচয় করা ঠিক নয়’‌, মাসিক অধিবেশনে ক্ষোভ প্রকাশ করলেন মেয়র ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান

Latest IPL News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.