বাংলা নিউজ > বায়োস্কোপ > Ravi Kishan: 'রবি কিষাণ আমার জন্মদাতা', পিতৃ পরিচয় দাবি করে শেনোভার DNAপরীক্ষার আবেদনে কী জানাল আদালত?

Ravi Kishan: 'রবি কিষাণ আমার জন্মদাতা', পিতৃ পরিচয় দাবি করে শেনোভার DNAপরীক্ষার আবেদনে কী জানাল আদালত?

শেনোভা-রবি কিষাণ

গত শনিবার রবি কিষাণের বিরুদ্ধে মুম্বইয়ের এক আদালতে মামলা দায়ের করেন শেভোভা। আবেদনপত্র ২৫ বছর বয়সী উঠতি অভিনেত্রীর দাবি, রবি কিষাণ তাঁর জন্মদাতা, বায়োলজিক্যাল পিতা। আর তিনি সেই পরিচয় পেতে চান। তাই আদালতের কাছে তাঁর আর্জি ছিল অভিনেতা রবি কিষাণ যেন ডিএনএ পরীক্ষার মুখোমুখি হন।

নির্বাচনের আগে কিছুটা হলেও স্বস্তি পেলেন অভিনেতা, গোরক্ষপুরের বিজেপি প্রার্থী রবি কিষাণ। অভিনেতার মেয়ে দাবি করে বছর ২৫-এর শেনোভা সোনির DNA-টেস্টের আবেদন খারিজ করে দিল মুম্বই আদালত। সম্প্রতি, ভোজপুরী সুপারস্টারের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ এনেছিলেন অপর্ণা ঠাকুর নামে এক মহিলা। তাঁর দাবি, তিনি রবি কিষাণের স্ত্রী। তাঁদের এক কন্যা সন্তান রয়েছে, নাম শেনোভা। 

গত শনিবার রবি কিষাণের বিরুদ্ধে মুম্বইয়ের এক আদালতে মামলা দায়ের করেন শেভোভা। আবেদনপত্র ২৫ বছর বয়সী উঠতি অভিনেত্রীর দাবি, রবি কিষাণ তাঁর জন্মদাতা, বায়োলজিক্যাল পিতা। আর তিনি সেই পরিচয় পেতে চান। তাই আদালতের কাছে তাঁর আর্জি ছিল অভিনেতা রবি কিষাণ যেন ডিএনএ পরীক্ষার মুখোমুখি হন। 

আরও পড়ুন-'দিল চাহতা হ্যায়'-এর প্রস্তাব ফিরিয়েছি, কারণ সে সময় আমি শুধুই মা হতে চেয়েছিলাম: স্মৃতি

শেনোভার দাবি, অপর্ণা সোনি ও রবি কিষাণের মেয়ে। যদিও তিনি রবি কিষাণকে কাকা বলেই ডাকতেন। শেনোভার আইনজীবীর দাবি, তাঁর মক্কেলের সঙ্গে অভিনেতার শৈশবের বহু ছবি রয়েছে। এখানেই শেষ নয়, শেনোভার দাবি, তিনি এতদিন যাঁকে বাবা বলতেন সেই রাজেশ সোনিরও DNA পরীক্ষা হয়েছে। যা নেতিবাচক প্রমাণিত হয়েছে। আর তাই রাজেশ সোনি বাস্তবে তাঁর বাবা নন। তাই তিনি রবি কিষাণের DNA-পরীক্ষা হোক, সেটাই চান। সঙ্গে রবি কিষাণ তাঁকে মেয়ে হিসাবে জনসমক্ষে মেনে নিন। প্রসঙ্গত পেশাগত দিক থেকে শেনোভা সোনি একজন উঠতি অভিনেতা ও মডেল।

তবে মুম্বইয়ের দিনদোশী দায়রা আদালত শেনোভা সোনির আবেদন খারিজ করে দেয়। শেনোভার আদালতে আবেদন করার ১ সপ্তাহ পরে এই রায় এসেছে। আদালত জানিয়েছে, শেনোভা মায়ের সঙ্গে অভিনেতা রবি কিষাণের কোনও পারিবারিক সম্পর্ক ছিল বলে মনে হয় না। এর আগে অবশ্য এই মামলায় রবি কিষাণকে আদালতে হাজিরাও দিতে হয়েছিল। তিনি সেখানে স্বীকার করে নেন, শেনোভার মা অপর্ণার সঙ্গে তাঁর বন্ধুত্ব ছিল, তবে এর বাইরে আর কোনও সম্পর্ক তাঁদের ছিল না। 

এদিকে আগেই রবি কিষাণের স্ত্রী, শেনোভা ও তাঁর মা-সহ মোট ৬ জনের বিরুদ্ধে যে এফআইআর রুজু করেছেন। রবি কিষাণের স্ত্রী, প্রীতি কিষাণ, অর্পণা ও শেনোভার বিরুদ্ধে ২০ কোটি টাকা তোলাবাজির অভিযোগ এনেছেন। তাঁর দাবি রবি কিষাণকে ফাঁসিয়ে টাকা হাতানোর চেষ্টায় রয়েছে মা-মেয়ে। সেবিষয়ে বম্বে হাইকোর্টে একটা পৃথক আবেদনও দাখিল করেছেন শেনোভা। সেখানে রবি কিষাণের দায়ের করা FIR খারিজের আবেদন করেছেন শেনোভা।

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.