বাংলা নিউজ > বায়োস্কোপ > দাদু হওয়ার বয়সে ৩ নম্বর বিয়ে! ডিভোর্স নিয়ে আমিরকে বিঁধলেন BJP সাংসদ সুধীর গুপ্তা
আমির খানের ডিভোর্স প্রসঙ্গে মন্তব্য করলেন বিজেপি সাংসদ সুধীর গুপ্তা। 
আমির খানের ডিভোর্স প্রসঙ্গে মন্তব্য করলেন বিজেপি সাংসদ সুধীর গুপ্তা। 

দাদু হওয়ার বয়সে ৩ নম্বর বিয়ে! ডিভোর্স নিয়ে আমিরকে বিঁধলেন BJP সাংসদ সুধীর গুপ্তা

  • অতীতেও বার বার বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এসেছেন এই বিজেপি সাংসদ৷ এবার মুখ খুললেন আমির খান প্রসঙ্গে। 

আমির খান-কিরণ রাওয়ের ডিভোর্সের খবর যখন সপ্তাহখানের আগে সামনে এল, তখনই নড়েচড়ে বসেছিল গোটা দেশ। ‘সুখী দম্পতি’ হিসেবে পরিচিত আমির-কিরণ আলাদা হয়ে যাচ্ছেন একথা মেনে নিতে পারেননি অনেকেই। যদিও সে সময় তাঁরা যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তাঁরা একসঙ্গে এখনও থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসাথেই পালন করবেন। তবে, তাতে সমালোচনার হাত থেকে বাঁচেননি কেউই। ‘আমির ধরে ধরে হিন্দু মেয়েদের বিয়ে করে’, ‘নিজে ডিভোর্স দেয় আবার দেশের সমালোচনা করে’, ‘মুসলমান হটাও’-র মতো একাধিক মন্তব্য ভেসে এসেছিল। আমিরের সমালোচনা করেছিলেন KRK, কঙ্গনা রানাওয়াত। 

এবার আমির খানের ডিভোর্স নিয়ে তির্যক মন্তব্য করতে দেখা গেল মধ্যপ্রদেশের মান্ডসৌরর বিজেপি সাংসদ সুধীর গুপ্তাকে। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সুধীর বলেন, ‘আমির তাঁর প্রথম স্ত্রী রিনা-কে দুই বাচ্চা সমেত ছেড়ে দিল। তারপর কিরণ-কে ছাড়ল এক ছেলে-সহ। এবার দাদু হওয়ার বয়সে এসে তৃতীয় বিয়ের কথা ভাবছে।’ 

১১ জুলাই রবিবার বিশ্ব জনসংখ্যা দিবসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নতুন বিতর্ক তৈরি করলেন বিজেপির এই সাংসদ। এর আগেও নিজের কথার জন্য সংবাদের শিরোনামে এসেছেন। ‘এঁরাই ভারতের জন সংখ্যা ১৩০ কোটি হওয়ার জন্য দায়ি। দেশের জনসংখ্যা নিয়ন্ত্রণে না থাকার জন্য আমির খানের মতো মানুষরা যে দায়ী, সেটা বড়ই দুর্ভাগ্যের৷’, বলেন সুধীর। যা নিয়ে আপাতত তোলপাড় নেটমাধ্যম।

বন্ধ করুন