বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actress: ভূটানিজ মডেলের সঙ্গে ৯ বছর প্রেম, শেষে খেলোয়াড়কে বিয়ে বলি নায়িকার, আজ জন্মদিন, বলুন তো কে?

Bollywood Actress: ভূটানিজ মডেলের সঙ্গে ৯ বছর প্রেম, শেষে খেলোয়াড়কে বিয়ে বলি নায়িকার, আজ জন্মদিন, বলুন তো কে?

আজ জন্মদিন এই বলি নায়িকার, ছোটবেলার ছবি দেখে পারলেন চিনতে?

বলিউডের পরিচিত মুখ তিনি। এখন অবশ্য আর সিনেমাতে দেখা যায় না তাঁকে। বিয়ে করেছেন ২০১১ সালে। মা হয়েছেন একটি মেয়ে সন্তানের। দুবারের ব্যর্থ প্রেমের পর, বিয়ে একেবারে হাউজফুল! 

বিনোদন দুনিয়ায় নিজের নাম কামিয়েছেন এই বলিউড অভিনেত্রী। ২০০০ সালে জিতেছিলেন মিস ইউনিভার্সের টাইটেল। তার আগে একমাত্র এই খেতাব ভারতে আনেন সুস্মিতা সেন। ইউনিভার্সিটি অফ মুম্বই থেকে তিনি পড়াশোনা করেন ইকনোমিক্স নিয়ে। জাতীয় স্তরে খেলেছেন বাস্কেটবলও। ইংরেজি, হিন্দি, কানাড়ার মতো ভাষাতে দখল থাকায়, বলিউডের পাশাপাশি কাজ করেছেন একাধিক আঞ্চলিক সিনেমাতেও। বলিউডে পা রেখেছিলেন তিনি ২০০৩ সালে। 

লম্বা সময় এই নায়িকা ডেট করেন এক ভূটানিজ মডেলকে। যদিও সেই সম্পর্ক পরণতি পায় না। ভেঙে গেলে এক খেলোয়াড়কে জীবনসঙ্গী বাছেন তিনি। আপাতত তাঁর একটি কন্যা সন্তানও রয়েছে। 

এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা হচ্ছে? মঙ্গলবার জন্মদিন অভিনেত্রী লারা দত্তের। উত্তর প্রদেশের গজিয়াবাদে জন্ম হলেও, লারা বেড়ে উঠেছিলেন বেঙ্গালুরুতে। সেন্ট ফ্রান্সিস জেভিয়ার গার্লস হাই স্কুল এবং ফ্রাঙ্ক অ্যান্থনি পাবলিক স্কুলে পড়াশোনা। তারপর মুম্বই ইউনিভার্সিটি থেকে অর্থনীতিতে স্নাতক হন। 

২০০০ সালে সারা ফেমিনা মিস ইন্ডিয়ায় অংশ নেন এবং ট্রফি জিতে ভারতের প্রতিনিধিত্ব করেন মিস ইউনিভার্সে। আর তারপর ট্রফি আনেন দেশে। 

তিনি ২০০২ সালের তামিল ফিল্ম, আরসাচি- তে কাজ করেছিলেন, কিন্তু আর্থিক সমস্যার কারণে এটি মুক্তি পেয়েছিল ২০০৪ সাল নাগাদ। ২০০৩ সালে আন্দাজ সিনেমা দিয়ে ডেবিউ করেন বলিউডে। বেস্ট ডেবিউ ফিমেলে-র পুরস্কারও পান তিনি সেই বছর। এরপর ২০০৪ সালে খাকি সিনেমার আইসা জাদু গানে নাচ করেছিলেন লারা, যা ছিল সুপার ডুপার হিট। বরদাশ, আন: ম্যান অ্যাট ওয়ার্ক, ইনসান, ইলান, জুর্ম-এর মতো ছবিতে দেখা যায় লারাকে। সেভাবে বক্স অফিসে সাফল্য পাননি তিনি কোনওদিনই। 

আরও পড়ুন: ‘ওর নিজের বিবাবিত জীবন তো…’! বিয়ের আগে সহবাসের পরামর্শ জিনাত আমনের, পুরনো কথা টেনে কটাক্ষ করলেন মুমতাজ

ভূটানিজ মডেল কেলি দোরজির সঙ্গে প্রায় ৯ বছরের সম্পর্ক ছিল লারার। মডেলিংয়ের সময় থেকেই চলেছিল এই সম্পর্ক। তবে তা ভেঙে যায়। এরপর ২০০৮ সালে লারা আর বিপাশা বসুর প্রাক্তন প্রেমিক দিনো মোরিয়া সম্পর্কে জড়ান। তবে ২০০৯ সালেই ভেঙে যায় সেই সম্পর্ক। 

এরপর ২০১০ সালে লারা-র বাগদান হয় টেনিস তারকা মহেশ ভূপতির সঙ্গে। ২০১১ সালের ১৬ ফেব্রুয়ারি বিয়ে করেন লারা আর মহেশ। ২০১১ সালে জন্ম হয় তাঁদের কন্যা সন্তানের। আপাতত নিজেকে অভিনয়ের দুনিয়া থেকে অনেকটাই সরিয়ে রেখেছেন লারা। 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.