বাংলা নিউজ > বায়োস্কোপ > নাম বদলালেন রাজপাল যাদব, জানেন তাঁর নতুন নাম?
এবার থেকে রাজপাল নৌরাঙ্গ যাদব বলেই নিজের পরিচয় দেবেন এই বিখ্যাত বলি-অভিনেতা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস )
এবার থেকে রাজপাল নৌরাঙ্গ যাদব বলেই নিজের পরিচয় দেবেন এই বিখ্যাত বলি-অভিনেতা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস )

নাম বদলালেন রাজপাল যাদব, জানেন তাঁর নতুন নাম?

  • নিজের নাম বদলে ফেললেন বলিউডের বিখ্যাত কৌতুক অভিনেতা রাজপাল যাদব। জানিয়েছেন বাবার প্রতি শ্রদ্ধার্ঘ্য জানাতেই তাঁর এহেন পদক্ষেপ।

হিন্দি ছবি দেখে ওঠছে রাজপাল যাদবকে চেনে না এমন দর্শক বিরল। জনি লিভার পরবর্তী সময়ে বলিউডে কমেডিয়ান হিসেবে যদি প্রায় তারকার পর্যায়ে কেউ উন্নীত হয়ে থাকেন, তাঁদের মধ্যে অন্যতম নাম রাজপাল যাদবের। 'ভুলভুলাইয়া','হাঙ্গামা,'চুপ চুপকে।'ফিরে হেরা ফেরি' ইত্যাদি ছবিতে রাজপালের অভিনয় আজও দর্শকদের মনে টাটকা। তা কেন নিজের নাম পাল্টালেন এই কমেডিয়ান ? আর পালটে কী নামই বা রাখলেন তিনি?

পঞ্চাশতম জন্মদিনে নিজের নাম পাল্টালেন রাজপাল যাদব। বাবা রাজপাল নৌরঙ্গ যাদবের স্মরণে নিজের নাম রাখলেন রাজপাল নৌরঙ্গ যাদব। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এই বলি-অভিনেতা জানিয়েছেন বাবাই তাঁর জীবনের অনুপ্রেরণা। তাই বাবার প্রতি শ্রদ্ধার্ঘ্য জানাতে নিজের নামের সঙ্গে তিনি জুড়লেন বাবার নাম। এ প্রসঙ্গে 'মালামাল উইকলি'-র 'বাজ বাহাদুর' আরও বলেন,' গত পঞ্চাশটা বছর নিজের নিয়মে চলেছি। জীবনের বাকি দিনগুলো বাবার উদ্দেশে উৎসর্গ করতে চাই।' এই নাম পাল্টানো বিষয়ে যে শিশুর মতো আনন্দ ও উত্তেজিত হয়ে পড়েছিলেন সেকথাও নিজের মুখে জানিয়েছেন এই অভিনেতা।

বাবা নৌরাঙ্গ যাদবের সঙ্গে রাজপাল। (ছবি সৌজন্যে -টুইটার )
বাবা নৌরাঙ্গ যাদবের সঙ্গে রাজপাল। (ছবি সৌজন্যে -টুইটার )

বাবার সঙ্গে ছোটবেলার এক মজার স্মৃতিও উল্লেখ করেছেন রাজপাল। ' তখন বেশ ছোট। ক্লাস ফোর-এ পড়ি। স্কুল থেকে ফেরার সময় রোজ একজনের বাগানে গাছে উঠে ফল চুরি করতাম। এই কাজে আমাকে মদত দিত বন্ধুরা। এমনই একদিন ফল পড়তে উঠে বেকায়দায় গাছের ডালে আটকে পড়ে রীতিমতো ঝুলতে লেগেছিলাম। বন্ধুরা ভয় পেয়ে বাবাকে ডেকে এনেছিল আমাকে উদ্ধারের জন্য। আমার ওই কান্ড দেখে বাবা ওখানেই আমার ওপর বেজায় চোটপাট শুরু করে দিলেন। কোথায় ছেলেকে উদ্ধার করবে তা না করে কষে বোকা দিয়ে গেছিলেন এক নাগাড়ে।' হাসতে হাসতে জানালেন রাজপাল নৌরাঙ্গ যাদব।

 

বন্ধ করুন