বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaushani-Bonny: ‘বিয়ে হল না, এদিকে বাচ্চা…’, বনির ‘হবু সন্তান’ আসা নিয়ে কথা বললেন কৌশানি

Kaushani-Bonny: ‘বিয়ে হল না, এদিকে বাচ্চা…’, বনির ‘হবু সন্তান’ আসা নিয়ে কথা বললেন কৌশানি

‘কবে মামা হব’, প্রশ্ন কৌশানিকে। 

টলিউডের চর্চিত জুটি বনি সেনগুপ্ত আর কৌশানি মুখোপাধ্যায়। প্রেমের কথা স্বীকার করেছেন আগে। জলদি বিয়ে করবেন বলেও খবর রয়েছে। 

বিয়ে নয়, সটান সন্তান নিয়ে প্রশ্ন। বাংলাদেশ গিয়ে কার্যত ভ্যাবাচ্যাকা খাওয়ার মতো অবস্থা হল অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের। একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে অনলাইনে। যেখানে দেখা যাচ্ছে বাংলাদেশের সংবাদমাধ্যম কৌশানিকে প্রশ্ন করছেন, ‘মামা হব কবে?’

বনি সেনগুপ্ত-র সঙ্গে কৌশানির সম্পর্ক কারোরই অজানা নয়। বহুদিন ধরে দুজনের বিয়ে চর্চাও এদেশের সংবাদমাধ্যমে। তবে বাচ্চা নিয়ে প্রশ্ন যে আসতে পারে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি কৌশানি। অভিনেত্রীর দেওয়া জবাবেই সেটা ধরা পড়ল।

আরও পড়ুন: ‘একা শুয়ে বিছানায় অসুবিধে হয়…’! বউ চৈতালিকে ছাড়া থাকতেই পারেন না রূপঙ্কর

কৌশানি বলে ওঠেন, ‘মা একি! বিয়ে হল না, এদিকে বাচ্চার কথা। আমাদের কলকাতার সাংবাদিক বন্ধুরাও বলে, বিয়ে কবে খাব। আমি ওদের বলি, জন্মদিনে আছে, খাইয়ে দেব তোদের।। বিয়ে তো হল না, তোমরা আরও দূরে চলে গিয়েছ।’, 

এরপর সেখানে উপস্থিত এক সাংবাদিক ‘বয়স’ নিয়ে কথা বলতেই অসন্তোষ ধরা পড়ল কৌশানির গলায়। বলে উঠলেন, ‘আমি জানি না তোমরা আমার বয়স কী ভাবছ। তবে আমি মনে করি, এত তাড়িতাড়ি বিয়ে করার দরকার নেই। আগে কেরিয়ার।’, আরও জুড়লেন অভিনেত্রী।

আরও পড়ুন: ‘দাদু ঘৃণা করে’, বাড়ির মেয়েদের কোন কাজ একদম পছন্দ নয় অমিতাভের? ফাঁস করল নাতনি

‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবির শুটিংয়ে ওপার বাংলায় গিয়েছেন কৌশানি। বৃহস্পতিবার থেকেই শুরু হয়েছে কৌশানির নতুন এই ছবির কাজ। জানা যায়, এই ছবির জন্য প্রথম পছন্দ ছিলেন সে দেশেরই নায়িকা মাহিয়া মাহি। তবে অল্প শুটিংয়ের পর এই ছবি ছেড়ে দেন মাহি। তারপর অফার আসে কৌশানির কাছে। এর আগে বাংলাদেশের ‘প্রিয়া রে’ ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। যদিও ছবিটি এখনও মুক্তি পায়নি।

আরও পড়ুন: সৌমিতৃষার প্রধান কেমন লাগল আদৃতের? লাইভে এসে মিঠাই রানির সিনেমা নিয়ে জবাব সিডের

এর আগে বনিকে বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করা হলে জবাব এসেছিল, ‘২০২৪ সালেই বিয়ে করছি না। আপাতত তেমন কোনও ভাবনা নেই। কিন্তু ২০২৫ সালে বিয়ে করা যায় কিনা সেটা ভাবছি। আমাদের দুজনেরই বাড়ি থেকে বিয়ের কোনও চাপ নেই, আমি আর কৌশানি যা সিদ্ধান্ত নেব সেটাই ফাইনাল। কার কেমন কাজের শিডিউল থাকছে সেই অনুযায়ী প্ল্যানিং করব। ২০২৫ এর শীতকালে বিয়ে করতে পারি।’ সঙ্গে বনি ফাঁস করেছিলেন, তাঁদের দুজনেরই নাকি শখ ডেস্টিনেশন ওয়েডিংয়ের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.