বাংলা নিউজ > বায়োস্কোপ > Bunty Aur Babli 2: ছবিতে কী ধরণের চরিত্রে দেখা যাবে তাঁদের? মুখ খুললেন সইফ-রানি
বান্টি অউর বাবলি ২
বান্টি অউর বাবলি ২

Bunty Aur Babli 2: ছবিতে কী ধরণের চরিত্রে দেখা যাবে তাঁদের? মুখ খুললেন সইফ-রানি

  • ১২ বছর পর একসঙ্গে কাজ করছেন সইফ-রানি। ছবিতে রয়েছে ডবল বান্টি-বাবলি। আগামী ২৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার।

শুক্রবার প্রকাশ্যে এসেছে ‘বান্টি অউর বাবলি ২’র টিজার। দর্শকরা অধীরে অপেক্ষা করে আছে ছবির নতুন পার্টের জন্য। ছবিতে একেবারে অন্য রূপে ধরা দিলেন সইফ এবং রানি। ছবি প্রযোজনায় রয়েছে যশ রাজ ফিল্মস। ছবিতে রানিকে 'ফ্যাশন কুইন অফ ফুরসাতগঞ্জ' হিসেবে দেখা যাবে। ১২ বছর পর ফের বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন সইফ ও রানি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী রানি মুখোপাধ্যায় জানিয়েছেন, ছবিতে তাঁর চরিত্রের নাম ভিম্মি ওরফে বাবলি। যে মানুষকে প্রতারণার কাজ ছেড়ে আপাতত পেশায় ফ্যাশন ডিজাইনার। নায়িকার কথায়, তাঁর চরিত্রটি সবসময়েই 'সেন্টার অফ অ্যাট্রাকশন' হতে চায়। অর্থাৎ সকলে সবসময় তাঁকেই নজরে রাখবে এই ইচ্ছাই প্রকাশ করত। সেভাবেই তাঁর ফ্যাশন ডিজাইনিংয়ের চরিত্রটিও তৈরি করা হয়েছে বলে জানান অভিনেত্রী।

অভিনেত্রী ছবিতে নিজের চরিত্র সম্পর্কে ব্যাখ্যা করতে গিয়ে বলেন, বিবাহিত জীবনে খুশি থাকা সত্ত্বেও সে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকতে চায়। তাঁর কথায়, 'ছোট শহরে গৃহবধূ হয়ে থাকতে থাকতে বোর হয়ে যায় ভিম্মি। সে জানে, সে খুব বুদ্ধিমত্তার সঙ্গে একাধিক মানুষকে প্রতারিত করার ক্ষমতা রাখে। কিন্তু সে ফ্যাশনে কাজ করার সিদ্ধান্ত নেয়। ওর ফ্যাশন চয়েস খুব লাউড, জোরালো, রঙিন যা ওর চরিত্রের পরিপন্থী। ধীরে ধীরে ও গ্রামের ফ্যাশন কুইন হয়ে ওঠে।'

ছবিতে সইফ আলি খানকে রাকেশ অর্থাৎ বাবলির চরিত্রে দেখা যাবে। নিজের চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেতা জাানান, চরিত্রটিকে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য নিজের ওজন বাড়িয়েছিলেন তিনি, আবার কমিয়েওছেন। প্রতারণার কাজ থেকে অবসরের পর বান্টি এখন একজন টিকিট কালেক্টর। এই চরিত্রের জন্য নিজের ওজন অনেকটাই বাড়াতে হয়েছে তাঁকে।

অভিনেতা আরও বলেন, 'এমন একদিনও যায় না, যেদিন রাকেশ নিজের বান্টি চরিত্রকে মিস করে না। নিজের আসল পরিচয় লুকিয়ে রাখলেও সেই কাজের থ্রিলটা মিস করে বান্টি। নিজে কী এবং কী হয়ে উঠতে চায়, সেই ইচ্ছেটা দমিয়ে রাখতে রাখতে সেটাই তার স্বাস্থ্যে প্রভাব ফেলতে শুরু করে। এই চরিত্রের জন্য আমাকে বেশ কয়েক কেজি ওজন বাড়াতে হয়। প্যাকড শিডিউলের জন্য খুব তাড়াতাড়ি সেই ওজন ঝরিয়েও ফেলতে হয়। এখন যখন সেই দিনগুলির কথা ভাবি, মনে হয় যে ওই সিস্টেমের মধ্যে দিয়ে গিয়ে ভালোই করেছিলাম। কারণ রাকেশ ওরফে বান্টিকে দেখলে যেন বেশ বিশ্বাসযোগ্য মনে হয়।'

২০০৫ সালের হিট ছবি ‘বান্টি অউর বাবলি’র সিকোয়েল এই ছবি। যাতে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়, অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চন। ‘বান্টি অউর বাবলি ২’তে অভিষেকের জায়গায় এসেছেন সইফ। অর্থাৎ তিনি নতুন বান্টি। ও দাঁড়ান দাঁড়ান… আরও দুই বান্টি-বাবলি আছে। তাঁরা হলেন সিদ্ধান্ত-শর্বরী। দুই প্রজন্মের গল্পই দেখানো হবে ছবিতে। একদম ঝাঁ চকচকে মডার্ন লুকে ছবি নিয়ে আসছেন পরিচালক বরুণ শর্মা। আগামী ২৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার। ২০২১-র ১৯ নভেম্বর মুক্তি পাবে ‘বান্টি অউর বাবলি ২’।

 

 

বন্ধ করুন