বাংলা নিউজ > বায়োস্কোপ > Shubh-Virat Kohli: ভারতের বিকৃত মানচিত্র পোস্ট করে কনসার্টের আগে কটাক্ষের মুখে শুভ, কানাডিয়ান গায়ককে আনফলো করলেন বিরাট

Shubh-Virat Kohli: ভারতের বিকৃত মানচিত্র পোস্ট করে কনসার্টের আগে কটাক্ষের মুখে শুভ, কানাডিয়ান গায়ককে আনফলো করলেন বিরাট

কানাডিয়ান গায়ক শুভর কনসার্টের পোস্টার ছিঁড়ল বিজেপি

Shubh-Virat Kohli: আগামী ২৩ থেকে ২৫ সেপ্টেম্বর মুম্বইতে শো করার কথা পঞ্জাবি গায়ক শুভর। কিন্তু এই কারণে তাঁকে জনগন তাঁর উপর বেজায় চটেছেন। কী করেছেন তিনি?

শুভনীত সিং বা সকলে যাঁকে শুভ বলে চেনেন সেই পঞ্জাবি গায়ককে রীতিমত কটাক্ষের মুখে পড়তে হল তাঁর মুম্বই কনসার্টের আগে। তাঁকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কিন্তু কী করেছেন তিনি? ভারতীয় জনতা যুব মোর্চার কিছু সদস্য অভিযোগ করেছেন যে এই গায়ক নাকি বিচ্ছিন্নতাবাদী খালিস্তানি কাজকর্মকে সমর্থন করেন।

শুভর কনসার্ট কবে আর কোথায় হওয়ার কথা?

আগামী ২৩ থেকে ২৫ সেপ্টেম্বর মুম্বইতে অনুষ্ঠান করার কথা শুভর। ক্রুজ কন্ট্রোল ৪.০ ইভেন্টের অংশ হিসেবে তাঁর এখানে পারফর্ম করার কথা। এছাড়াও কানাডাবাসী শুভ ভারতে একটি তিনমাসের লম্বা সফরের জন্য এসেছেন যে সময়ের মধ্যে তিনি ভারতের একাধিক শহরে অনুষ্ঠান করবেন, এর মধ্যে আছে দিল্লি, বেঙ্গালুরু এবং হায়দ্রাবাদ।

কিন্তু কেন কটাক্ষের মুখে পড়েছেন শুভ?

ভারতীয় জনতা যুব মোর্চার কিছু সদস্য সম্প্রতি এই গায়কের একাধিক পোস্টার ছিঁড়ে দিয়েছেন। এবং একই সঙ্গে অভিযোগ করেছেন যে তিনি নাকি বিচ্ছিন্নতাবাদী খালিস্তানি জিনিসপত্র, কথাকে সমর্থন করেন। শুভর সোশ্যাল মিডিয়ায় ভারতের একটি বিকৃত মানচিত্র দেখা যায় যেখানে পঞ্জাব, জম্মু এবং কাশ্মীর নেই। এতে ক্ষুব্ধ হয়েছেন অনেকে। হিন্দুস্তান টাইমসের একটি রিপোর্টে জানানো হয়েছে পঞ্জাব পুলিশ যখন অমৃতপাল সিংয়ের ব্যাপারে তল্লাশি চালাচ্ছিল তখন শুভ এই ছবিটি শেয়ার করেছিলেন।

আরও পড়ুন: বলিউডের লাকি চার্ম, ধর্মেন্দ্র-শাহরুখের এই গাড়ি চালককে চেনেন?

আরও পড়ুন: জব উই মেট ২ আসছে? খোলসা করলেন করিনা-শাহিদের ঘনিষ্ঠ

ভারতীয় জনতা যুব মোর্চার প্রেসিডেন্ট তেজিন্দর সিং তিওয়ানা এই প্রসঙ্গে বলেছেন, 'ভারতের যাঁরা শত্রু সেই খালিস্তানিদের এখানে কোনও জায়গা নেই। আমরা এই কানাডিয়ান গায়ককে ছত্রপতি শিবাজী মহারাজের জায়গায় অনুষ্ঠান করতে দেব না। আয়োজকরা যদি যথাযথ ব্যবস্থা না নেন তাহলে সমস্যায় পড়তে হবে।' তাঁরা একই সঙ্গে শুভর সমস্ত শো ক্যানসেল করার দাবিও তোলেন।

বিরাট কোহলি আনফলো করলেন শুভকে

এলিভেটেড, ওজি, ইত্যাদি গানের জন্যই মূলত জনপ্রিয় শুভ। গোটা বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে এই গায়কের ভক্তরা। একটা সময়কে বিরাট কোহলিকেও তাঁর গানে নাচ করতে দেখা গিয়েছে। কিন্তু তিনিও বর্তমানে তাঁকে আনফলো করে দিয়েছেন। তবে একা বিরাট নন, কেএল রাহুল, হার্দিক পান্ড্য তাঁকে আনফলো করেছেন ইনস্টাগ্রামে। কিন্তু তাঁরা এই বিতর্কের পর আনফলো করেছেন শুভকে নাকি আগে সেটা স্পষ্ট নয়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Anger Controlling Tips: রেগে গেলে কীভাবে নিজেকে নিয়ন্ত্রণ করবেন? রইল ৫টি টিপস ট্রেন থেকে চুরি হয়ে গেল প্যারিস অলিম্পিক্সের নিরাপত্তার ব্লু প্রিন্ট অভিনেতা থেকে নিউজ অ্যাঙ্কর! খবর পড়তে গিয়ে থমকে গেলেন ‘টুয়েলভথ ফেল’ বিক্রান্ত ফের বিজেপিতে ফিরলেন কালিয়াগঞ্জের বিধায়ক, পার্থর হাত ধরে গিয়েছিলেন তৃণমূলে! 'এই গাড়িটা কিনবই!', অনূর্ধ্ব-১৯ দলে থাকার সময়ই রোহিতের কী জেদ ছিল, জানালেন কোচ এই খালি বক্সে কোন সংখ্যাটি বসবে? উত্তর কিন্তু ৬ হবে না! রইল ভাইরাল ব্রেন টিজার Shovan-Sohini: এবার কি শোভন-সোহিনীর বিয়ে? আংটি বদলের চর্চায় মুখ খুললেন গায়ক ৭৫ দিন ‘ব্লক’ থাকবে চিংড়িঘাটায়, কোন পথে গাড়ি যাবে? শুরু মেট্রোর 'ফাইনাল' কাজ জঙ্গি ধরার কায়দায় গ্রেফতার করেছিল পুলিশ, বিজেপি নেতা বিকাশ সিংকে জামিন দিল আদালত আমিরের সঙ্গে 'লাহোর ১৯৪৭'-এর জন্য প্রস্তুত, কিরণের ছবির স্ক্রিনিংয়েও হাজির সানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.