বাংলা নিউজ > বায়োস্কোপ > Jab We Met 2: জব উই মেট ২ আসছে? খোলসা করলেন করিনা-শাহিদের ঘনিষ্ঠ

Jab We Met 2: জব উই মেট ২ আসছে? খোলসা করলেন করিনা-শাহিদের ঘনিষ্ঠ

আসছে না জব উই মেট ২

Jab We Met 2: করিনা কাপুর এবং শাহিদ কাপুর অভিনীত কাল্ট ছবি জব উই মেটের সিক্যুয়েল আসছে না। সূত্রের খবর অনুযায়ী দুই অভিনেতার কাছেই নাকি এই বিষয়ে কোনও খবর নেই।

কানাঘুষোয় মাঝে কদিন শোনা যাচ্ছিল যে করিনা কাপুর খান এবং শাহিদ কাপুর অভিনীত জব উই মেট ছবির সিক্যুয়েল আসতে চলেছে। আসলে আজকাল এত পুরনো ছবির সিক্যুয়েল আসছে সেই জন্য এমন একটা ভাবনা তৈরি হয়েছিল বোধহয়। কিন্তু সম্প্রতি জানা গেল করিনা কাপুর খান এবং শাহিদ কাপুর তাঁদের এই কাল্ট ছবি জব উই মেটের সিক্যুয়েলের জন্য একত্রিত হচ্ছেন না। প্রসঙ্গত ২০০৭ সালে মুক্তি পেয়েছিল এটি। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবিটি চলতি বছর ১৫ বছর পূর্ণ করে ১৬ -এ পা দিল।

জব উই মেট ২ প্রসঙ্গে কী করে জানা গিয়েছিল?

আসলে বেশ কিছুদিন আগে একটি রিপোর্টে দাবি করা হয় যে জব উই মেট ২ আসতে চলেছে এবং সেখানে এই দুই প্রাক্তন কাজ করবেন। করিনা এবং শাহিদকে নিয়েই নাকি সেই ছবি তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। একই সঙ্গে জানা যায় ২০০৭ সালে তৈরি হওয়া জব উই মেট ছবিটি যিনি পরিচালনা করেছিলেন সেই ইমতিয়াজ আলিও নাকি এই ছবির সঙ্গে যুক্ত থাকবেন।

আরও পড়ুন: 'আমাদের জীবনে যেন...' ভক্তদের গণেশ চতুর্থীর শুভেচ্ছা অক্ষয়-অনুষ্কাদের, লালবাগে পুজো দিলেন কার্তিক

আরও পড়ুন: পাথুরে ঝর্ণায় জলকেলি শ্রীলেখার, সিক্ত ছবি শেয়ার করে লিখলেন, 'মন্দাকিনী নাকি...'

আসল সত্যি কী?

তবে দুই অভিনেতারই ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে যে খবর রটেছে সেটা সর্বৈব মিথ্যা। সেই ব্যক্তির মতে, 'এটা সম্পূর্ণ ভুল। শাহিদের কোনও ধারণাই নেই যে কোথা থেকে আর কীভাবে এই মিথ্যা কথাটা রটেছে। অন্যদিকে একই জিনিস ঘটেছে করিনার সঙ্গে। এটা সম্পূর্ণ মিথ্যা রটনা, গুজব।' করিনার ঘনিষ্ঠ সূত্রেও হিন্দুস্তান টাইমসকে একই তথ্য জানানো হয়েছে। ইমতিয়াজ আলির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কোনও উত্তর দেননি।

জব উই মেট ছবিটি অন্যতম কাল্ট রোম্যান্টিক কমেডি ছবি। গীত এবং আদিত্যর জুটি সেই সময় দারুণ জনপ্রিয় হয়। দর্শকদের থেকে ব্যাপক সাড়া পায় এই ছবি। অনেকেই যখন এই ছবির সিক্যুয়েল আসবে শুনেছিলেন ভীষণ খুশি হয়েছিলেন। কিন্তু তাঁদের জন্য দুঃসংবাদ যে আপাতত এমন কিছু ঘটছে না।

বন্ধ করুন