বাংলা নিউজ > বায়োস্কোপ > Lucky Chauffeur of Shah Rukh Khan: বলিউডের লাকি চার্ম, ধর্মেন্দ্র-শাহরুখের এই গাড়ি চালককে চেনেন?

Lucky Chauffeur of Shah Rukh Khan: বলিউডের লাকি চার্ম, ধর্মেন্দ্র-শাহরুখের এই গাড়ি চালককে চেনেন?

বলিউডের লাকি চার্ম

Lucky Chauffeur of Shah Rukh Khan: বলিউডের যে কজনের গাড়ি চালিয়েছেন তাঁদের প্রত্যেকের জন্য লাকি প্রমাণিত হয়েছিলেন তিনি। ধর্মেন্দ্র থেকে শাহরুখ কোন কোন বলি তারকার গাড়ি চালিয়েছিলেন সেই ব্যক্তি? তাঁর নামই বা কী?

বলিউডের অন্যতম বড় সুপারস্টার বোধহয় শাহরুখ খান। আর সেটা যেন তাঁর নতুন মুক্তি পাওয়া ছবি জওয়ান প্রমাণ করে দিচ্ছে। কিং খান যে তাঁর কেরিয়ারে কত হিট ছবি তাঁর ভক্তদের উপহার দিয়েছেন তাঁর ইয়ত্তা নেই। পেয়েছেন সুনাম, খ্যাতি। অর্জন করেছেন সম্মান। দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তাঁর বহু গুণমুগ্ধ। শাহরুখের ছবি মানেই এখন নতুন কোন রেকর্ড গড়ল ছবি সেই দিকে নজর রাখা। বলিউডের বেতাজ বাদশা তাঁর প্রথম ছবি থেকেই সকলের নজর কেড়েছেন, পরিচয় পেয়েছেন। আর তাঁর এই খ্যাতি, নাম ডাক, প্রতিপত্তির নেপথ্যে যে শাহরুখ খানের নিজের কঠোর পরিশ্রম, কাজ রয়েছে তেমনই রয়েছে আরও একটা জিনিস।

শাহরুখ নিজে মনে করেন এই ইন্ডাস্ট্রিতে একজন সুপারস্টার হয়ে উঠতে সাহায্য করেন সেই ব্যক্তি। কে? কিং খানের প্রাক্তন গাড়ি চালক। সূত্রের খবর অনুযায়ী তিনি একবার একজন গাড়ি চালককে রেখেছিলেন কাজে যিনি আরও একাধিক বলিউড স্টারদের গাড়ি চালাতেন।

সূত্রের রিপোর্ট অনুযায়ী শাহরুখ খান একবার একজন চালককে নিযুক্ত করেছিলেন নিজের কাজের জন্য, তাঁর নাম কবিরা কাম্বলে। অনেকেই মনে করেন তিনি বলিউডি সুপারস্টারদের সৌভাগ্য নিয়ে আসতেন। তিনি এর আগে রাজেশ খান্না, ধর্মেন্দ্রর গাড়ি চালিয়েছেন। এই বিষয়ে বলে রাখা ভালো বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সুপারস্টার ছিলেন রাজেশ খান্না। মনে করা হয় এই কবিরা কাম্বলে তাঁর লাকি চার্ম ছিলেন। তার আগে তিনি ধর্মেন্দ্রর গাড়ি চালাতেন তাঁর ক্ষেত্রেও এক জিনিস ঘটেছিল। মাঝে কিছুদিনের জন্য মিঠুন চক্রবর্তীর গাড়ি চালিয়েছিলেন তিনি। তারপর শাহরুখ তাঁকে নিযুক্ত করেন কাজে।

আরও পড়ুন: ৮০০ কোটির গণ্ডি পার অদম্য ‘জওয়ান’-এর, আর কোন ভারতীয় ছবির একই রেকর্ড আছে?

আরও পড়ুন: বিয়ে করছেন কীর্তি ও জওয়ানের সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ? জল্পনার জবাব দিলেন অভিনেত্রী

কিন্তু একবার এই বলিউডি অভিনেতারা স্টার হয়ে গেলে তাঁদের গাড়ি চালানো ছেড়ে দিতেন কবিরা কাম্বলে। তবে তিনি যতদিন শাহরুখের হয়ে তাঁর গাড়ি চালিয়েছেন ততদিন কিং খান তাঁকে নিয়ে সর্বত্র যেতেন।

এমনকি একবার একটি কমেডি শোতে এসেও শাহরুখ খান কবিরা কাম্বলের বিষয়ে কথা বলেন। জানান তিনি প্রায় ১০টা ছবি করার পর তিনি কাজ ছেড়ে দেন। প্রসঙ্গত গত ১৩ মে না ফেরার দেশে চলে গিয়েছেন এই ব্যক্তি।

বর্তমানে শাহরুখ খান তাঁর নতুন ছবি জওয়ানের সাফল্য নিয়ে ব্যস্ত। বিশ্বজুড়ে এই ছবি ৮০০ কোটি টাকা আয় করে ফেলেছে ইতিমধ্যেই। ভারতেও প্রায় ৫০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলেছে এই ছবি। জওয়ানে শাহরুখ খান ছাড়াও নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, প্রমুখ আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

চলছে চৈত্র নবরাত্রি, রাশি অনুসারে দেবীর কোন রূপের পুজো করলে মিলবে সুফল, জেনে নিন পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট কেন চৈত্র সংক্রান্তিতে তেতো খাওয়া হয়? এই দিনে আর কী কী খাবেন দক্ষিণবঙ্গে আরও ৫ ডিগ্রি বাড়বে পারদ, সঙ্গে জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস ভ্রমণের জন্য 'বিপজ্জনক’ দেশের তালিকায় পাকিস্তানকে যুক্ত করল ব্রিটেন কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, হ্যাক হয়েছে ফেসবুক? দেশি ঘিতেই ঠিকরে পড়বে ত্বকের জেল্লা! হাতের তালু থেকে ঠোঁট হবে কোমল, রইল টিপস ‘রামায়ণ’এর শ্যুটিং চলছে, এর মাঝে পরিচালক নীতিশকে কোন বিষয়ে সোজা 'না' বললেন রণবীর সুদীপ অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধার অভিযোগ,ধর্নায় TMC কাউন্সিলর ফের মা হল শীলা, শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে কতটা বাড়ল বাঘেদের সংসার?

Latest IPL News

পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.