বাংলা নিউজ > বায়োস্কোপ > আর্থিক তছরুপের অভিযোগ করণবীর বোহরার বিরুদ্ধে, বিতর্কে ছোট পর্দার অভিনেতা
বিতর্কে করমণবীর।

আর্থিক তছরুপের অভিযোগ করণবীর বোহরার বিরুদ্ধে, বিতর্কে ছোট পর্দার অভিনেতা

  • সেই মহিলার অভিযোগ, করণবীর এবং তাঁর স্ত্রী তেজিন্দর সিধুর সঙ্গে যোগাযোগ করলেও মেলেনি সাড়া। টাকা ফেরত চাইতেই নাকি তাঁকে গুলি করার হুমকি দিয়েছিলেন তাঁরা।

আর্থিক তছরুপের অভিযোগ ছোট পর্দার অভিনেতা করণবীর বোহরার-সহ পাঁচজনের বিরুদ্ধে।

জানা গিয়েছে, ২.৫ শতাংশ হারে সুদ দেওয়া হবে এমন প্রতিশ্রুতি দিয়ে এক ৪০ বছরের মহিলার থেকে ১.৯৯ কোটি টাকা ধার নেওয়া হয়। কিন্তু কথা রাখেননি অভিনেতা এবং তাঁর সঙ্গীরা। পুরো নয়, এক কোটির কিছু বেশি টাকা তাঁকে ফেরত দেওয়া হয়। তখনই নিরুপায় হয়ে মুম্বইয়ের ওশিয়ারা থানায় অভিযোগ দায়ের করেন সেই মহিলা।

এখানেই শেষ নয়। সেই মহিলার অভিযোগ, করণবীর এবং তাঁর স্ত্রী তেজিন্দর সিধুর সঙ্গে যোগাযোগ করলেও মেলেনি সাড়া। টাকা ফেরত চাইতেই নাকি তাঁকে গুলি করার হুমকি দিয়েছিলেন তাঁরা। পুরো বিষয়টিকে খতিয়ে দেখছে ওশিয়ারা পুলিশ। রেকর্ড করা হবে করণবীর ওরফে মনোজ এবং তাঁর স্ত্রীর বয়ান।

ছোট পর্দায় দীর্ঘ দিন ধরে কাজ করছেন করণবীর। 'কসৌটি জিন্দেগি কে', 'স্বপ্নে সুহানে লড়কপন কে', 'কুবুল হ্যায়'-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তাঁকে শেষ দেখা গিয়েছে কঙ্গনা রানাউত সঞ্চালিত বিতর্কিত অনুষ্ঠান 'লক আপ'-এ।

সেখানে তিনি জানান, শেষ সাত বছর ধরে তাঁর পেশাগত জীবনের লেখচিত্র নিম্নমুখী। যার ফলে আর্থিক সংকটে পড়তে হয় তাঁকে। অনেকের থেকে টাকা ধার করে তা ফেরত না দিতে পারে একাধিক মামলাও করা হয় তাঁর বিরুদ্ধে।

বন্ধ করুন