বাংলা নিউজ > বায়োস্কোপ > Crew: মুক্তির আগেই দেদার 'ক্রু'তে কাঁচি সেন্সর বোর্ডের, ছাড়পত্র পেতে করিনার ছবির সংলাপে 'চু*য়া' বদলে গেল 'ভূতিয়া'য়

Crew: মুক্তির আগেই দেদার 'ক্রু'তে কাঁচি সেন্সর বোর্ডের, ছাড়পত্র পেতে করিনার ছবির সংলাপে 'চু*য়া' বদলে গেল 'ভূতিয়া'য়

মুক্তির আগেই দেদার 'ক্রু'তে কাঁচি সেন্সর বোর্ডের

Crew-CBFC: সদ্যই মুক্তি পেয়েছে করিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবু অভিনীত ছবি 'ক্রু'র ট্রেলার। আর সেখানে ভরে ভরে রয়েছে গালিগালাজ। এবার সেন্সর বোর্ডের নির্দেশে বেশ কিছু শব্দ পাল্টে দেওয়া হল।

আর মাত্র সপ্তাহখানেকের অপেক্ষা। তারপরই কমেডি এবং থ্রিলারে উড়ানে সফর করাতে আসছেন করিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবু। আগামী ২৯ মার্চ মুক্তি পেতে চলেছে তাঁদের নতুন ছবি ক্রু। এই ছবিতেই প্রথমবার এই তিন অভিনেত্রীকে একসঙ্গে দেখা যেতে চলেছে। সদ্যই প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। দর্শকদের থেকে দারুণ সাড়াও পেয়েছে সেটি। কিন্তু এবার সেন্সর বোর্ডের নির্দেশে পাল্টে গেল ট্রেলারের একাধিক সংলাপ।

সেন্সর বোর্ডের নির্দেশে পাল্টে গেল ক্রু ছবির ট্রেলারের সংলাপ

সদ্যই মুক্তি পেয়েছে করিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবু অভিনীত ছবি 'ক্রু'র ট্রেলার। সেখানে ভরে ভরে রয়েছে বিস্তর গালিগালাজ। যেমন একটি জায়গায় টাবুর চরিত্রটিকে অন্য আরেকজনকে 'বৈঠ চু*য়ে' বলতে শোনা যায়। তাই ছবি মুক্তির আগে সেন্সর বোর্ড নির্দেশে যেন ছবি থেকে এই শব্দগুলো বাদ দিয়ে অন্য কিছু রাখা হয়।

আরও পড়ুন: 'অত কাছে গিয়েও...' অরিজিতের দেখা পেতে ছুটে যান মুর্শিদাবাদ, তবুও 'ভগবান' কেন দেখা দেননি শুভদীপকে?

আরও পড়ুন: সোহম-পরীমনির ছবিতে এবার তৃতীয় মুখ মধুমিতা, তবে কি থ্রিলারেও থাকবে ত্রিকোণ প্রেমের ছোঁয়া?

সেই নির্দেশ মতোই ছবির এবং ট্রেলারের একাধিক শব্দ পাল্টে দেওয়া হয়েছে। যেমন চু*য়ে হয়ে গিয়েছে ভূতিয়ে। আরেকটি জায়গায় 'হারা*জাদা' হয়ে গিয়েছে আমিরজাদে, হা*মী হয়েছে কামিনা।

ক্রু ছবির ট্রেলার প্রসঙ্গে

১৬ মার্চ মুক্তি পেল ক্রু ছবিটির ট্রেলার। করিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবু অভিনীত এই ছবিটি আদতে কমেডি ঘরানার ছবি। এখানে এই তিন অভিনেত্রীকে দেখা যাবে বিমানসেবিকা হিসেবে। আর তাঁরা যে সংস্থার বিমানসেবিকা সেই সংস্থার কর্ণধার হলেন শাশ্বত চট্টোপাধ্যায়। হ্যাঁ, বাংলার জনপ্রিয় অভিনেতা। তাঁর বিমানে করে কিনা পাচার করা হয় সোনার বিস্কুট। এই কথা জানতে পারার পর কী ঘটে, করিনা, কৃতি এবং টাবু কোন বিপদে জড়িয়ে পড়েন সেটাই উঠে আসবে এই ছবিতে।

আরও পড়ুন: 'আমার মতো বেহেড মাতালকে ও...' মদের নেশার জন্য ভেঙেছে প্রথম বিয়ে, জাভেদকে কী করে সামলেছিলেন শাবানা?

অন্যান্য ভূমিকায় দেখা যাবে কপিল শর্মা, দিলজিৎ দোসাঁঝ, প্রমুখ। একই সঙ্গে জানা যাবে তাঁরা এই সংস্থার বিমানে কাজ করতেন সেটা দেউলিয়া হয়ে গিয়েছে। কিন্তু সেখান দিয়ে ঘুরে দাঁড়ানোর জন্য সেই কোম্পানি কী কী করছে সেটাও এই ছবির একটি গুরুত্বপূর্ণ বিষয়।

ক্রু ছবি প্রসঙ্গে

ক্রু ছবিটি আগামী ২৯ মার্চ মুক্তি পাবে। এই ছবিটির পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণন। ছবিটির প্রযোজনা করেছেন অনিল কাপুর, একতা কাপুর, রিয়া কাপুর এবং শোভা কাপুর। এই ছবিতে গুরত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে করিনা কাপুর, কৃতি শ্যানন, টাবু, দিলজিৎ দোসাঁঝ, শাশ্বত চট্টোপাধ্যায়, প্রমুখকে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.