বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni-Madhumita: সোহম-পরীমনির ছবিতে এবার তৃতীয় মুখ মধুমিতা, তবে কি থ্রিলারেও থাকবে ত্রিকোণ প্রেমের ছোঁয়া?

Pori Moni-Madhumita: সোহম-পরীমনির ছবিতে এবার তৃতীয় মুখ মধুমিতা, তবে কি থ্রিলারেও থাকবে ত্রিকোণ প্রেমের ছোঁয়া?

সোহম-পরীমণির ছবিতে এবার তৃতীয় মুখ মধুমিতা

Pori Moni-Madhumita: পরীমনি এবার ওপার বাংলার পাশাপাশি এপার বাংলার ছবিতেও কাজ করতে চলেছেন। আর তাঁর সঙ্গে সেই ছবিতে দেখা যাবে মধুমিতা সরকারকে।

ওপার বাংলার পর এবার এপার বাংলার ছবিতে পরীমনি। এই কথা ইতিমধ্যেই অনেকে জেনে গিয়েছেন। ঢালিউডের পর টলিউডে কাজ করতে চলেছেন তিনি। এবার জানা গেল তাঁর সঙ্গে সেই ছবিতে থাকবেন অভিনেত্রী মধুমিতা সরকারও। দেবরাজ সিনহা এই ছবিটির পরিচালনা করতে চলেছেন।

আরও পড়ুন: ম্যান অব দ্য সিরিজ, প্লেয়ার অব দ্য ফাইনাল: চ্যাম্পিয়নের খেতাব সহ CCL-এ এবার কোন কোন শিরোপা জিতল বেঙ্গল টাইগার্স?

পরীমনির সঙ্গে একই ছবিতে মধুমিতা

দেবরাজ সিনহার ছবির হাত ধরে টলিউডে পা রাখছেন পরীমনি। এটাই এই বাংলায় তাঁর প্রথম ছবি হতে চলেছে বাংলাদেশের স্বনামধন্য এবং অন্যতম ব্যস্ত নায়িকার। কিন্তু টলিউডে এটা তাঁর প্রথম কাজ হলেও, এখানে কিন্তু সকলেই তাঁকে চেনে। তাঁর বিষয়ে, মূলত ব্যক্তিগত জীবন সম্পর্কে খোঁজ খবর রাখে। এবার পালা তাঁর অভিনয় চাক্ষুষ করার। তাঁরই এই প্রথম ছবিতে সঙ্গে থাকবেন মধুমিতা সরকার।

আরও পড়ুন: 'সব ব্যাঙ্গের জবাব...' CCL-এ বেঙ্গল টাইগার্স জিততেই উচ্ছ্বাসে ভাসছে গোটা টলিউড, কী বলছেন গৌরব-নবনীতারা?

আরও পড়ুন: খুনি খুঁজতে গিয়ে ধন্দে পঙ্কজ ত্রিপাঠি, রহস্য-রোমাঞ্চ-মজায় মোড়া 'মার্ডার মুবারক' কেমন হল?

সোহম চক্রবর্তীকেও দেখা যাবে এই ছবিতে। পরীমনির বিপরীতে অভিনয় করবেন তিনি। এটি একটি থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে।

দুই বাংলার ছবিতে দুই দেশের অভিনেতারা

তবে দেবরাজ সিনহার এই ছবিটি এমন ছবি নয় যেখানে দুই দেশের অভিনেতা, অভিনেত্রীরা রয়েছেন। এর আগেও বাংলাদেশের একটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে এসেছেন এপার বাংলার ইধিকা পাল। সেটাই তাঁর ডেবিউ ছবি ছিল। প্রিয়তমার হাত ধরে আত্মপ্রকাশ করেন তিনি বড় পর্দায়।

আরও পড়ুন: 'মাটিতে পা রেখে চলতে শিখিয়েছ...' মায়ের জন্মদিনে আবেগঘন করণ, তাঁর 'দুনিয়া' হিরু জোহরের জন্য লিখলেন কী?

আরও পড়ুন: 'গল্পে গল্পে আরেকটা...' মুখোমুখি দুই চক্রবর্তী! রাজের ছবির সেটে কী নিয়ে আলোচনা জমল ঋত্বিক-মিঠুনের?

এরপর আসছে তুফান। এসভিএফের প্রযোজনায়, দুই বাংলার উদ্যোগে মুক্তি পাবে এই ছবি। এখানে বাংলাদেশের বিখ্যাত নায়ক শাকিব খানের বিপরীতে থাকবেন মিমি চক্রবর্তী। এছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নাবিলাকে। এছাড়া অতীতেও একাধিক বাংলাদেশি ছবিতে এপার বাংলার অভিনেতা, অভিনেত্রীরা কাজ করেছেন বা উল্টোটা। সিনেমা, শিল্পের হাত ধরেই যেন দুই বাংলার মানুষ, দর্শকদের আরও কাছাকাছি আনতে চাইছেন পরিচালক, প্রযোজকরা।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.