বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit's Chaleya teaser: অরিজিতের গানে রোম্যান্সে বুঁদ শাহরুখ-নয়নতারা! প্রকাশ্যে জওয়ান-এর ‘চলেয়া’র ঝলক

Arijit's Chaleya teaser: অরিজিতের গানে রোম্যান্সে বুঁদ শাহরুখ-নয়নতারা! প্রকাশ্যে জওয়ান-এর ‘চলেয়া’র ঝলক

জওয়ানের নতুন গানের ঝলক প্রকাশ্যে

Arijit Singh-Shah rukh khan: একটা সময় শাহরুখের লিপে গান মানেই ছিল অভিজিৎ ভট্টাচার্যের কন্ঠ। আর ধীরে ধীরে শাহরুখের কণ্ঠ হিসাবে সঙ্গীত পরিচালকদের পছন্দের তালিকায় এক নম্বরে উঠে এসেছেন অরিজিৎ সিং। 

দুই বাহু খুলে 'সিগনেচার পোজ'-এ আরও একবার ভক্তদের মন জিতে নিলেন বলিউডের কিং খান! তাঁকে যে অকারণে ‘বলিউডের কিং অফ রোম্যান্স’ বলা হয় না ফের একবার কাগজে-কলমে সেই কথা প্রমাণ করে দিলেন শাহরুখ খান। ‘পাঠান’-এর ঐতিহাসিক সাফল্যের পর বক্স অফিসে ‘জওয়ান’ নিয়ে হাজির হবেন তিনি। ছবির মুক্তি পিছিয়েছেন অ্যাটলি। আরও মজবুত হচ্ছে ‘জওয়ান’-এর ভিএফএক্সের কাজ।

ছবির টিজারে অ্যাকশন প্যাক অবতারে দেখা মিলেছিল শাহরুখের, এরপর ছবির প্রথম গান ‘জিন্দা বন্দা’ সেভাবে দাগ কাটতে পারেনি। সেইসময় অনেকেরই দাবি ছিল প্রথম গান হিসাবে অরিজিতের গান মুক্তি পাওয়া উচিত ছিল। অল্প দেরিতে হলেও ‘জওয়ান’-এ অরিজিতের গাওয়া রোম্যান্টিক গানের ঝলক শুনতে পেল অনুরাগীরা। শনিবার প্রকাশ্যে এল ছবির গান ‘চলেয়া’ ঝলক। অরিজিতের ম্যাজিক্যাল ভয়েজ শুনে আবারও মন্ত্রমুগ্ধ দর্শক। শাহরুখ-নয়নতারার রোম্যান্স আরও গাঢ় হল অরিজিতের ম্যাজিকে।

‘জওয়ান’-অন্য গানগুলির মতো ‘চলেয়া’ গানেও সুর দিয়েছেন অনিরুদ্ধ রবিচনদের। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান। শাহরুখের কথায়, ‘জওয়ানের ভালোবাসা গান এটি… রোম্যান্টিক, খুব ধীর-স্থির। সোমবার মুক্তি পাবে চলেয়া। অনিরুদ্ধ ম্যাজিক্যাল। ফারহাকে সবসময় ভালোবাসি। আর অরিজিৎ… তোমার কন্ঠ আমাকে আবারও ভালোবাসতে শেখায়। শিল্পার কন্ঠ তো ঐশ্বরিক। আর কুমারের লেখনি বরাবরের মতো অসাধারণ’।

গানের দৃশ্যায়নের ক্যামেরাবন্দি ঝলক উঠে এসেছে গানের টিজারে। অরিজিতের সুরেলা কন্ঠে নেপথ্যে, শাহরুখ-নয়নতারার টানটান রসায়ন বন্দি কিছু ছবি উঠে এসেছে ভিডিয়োয়। গানের কথায়, উঠে এসেছে চিরন্তন ভালোবাসার আখ্যান। অরিজিতকে বলতে শোনা গেল, ‘ইশক মে দিল বানা হ্যায়… ইশক মে দিল ফনহা হ্যায়…’। অর্থাৎ যে ভালোবাসা হৃদয় তৈরি করে, সেই ভালোবাসাতেই হৃদয় বিলীন হয়ে যায়। এই গানের তামিল ও তেলুগু ভার্সনের শিরোনাম, ‘চালোনা’ এবং ‘হায়োডা’।

একটা সময় শাহরুখের লিপে গান মানেই ছিল অভিজিৎ ভট্টাচার্যের কন্ঠ। আর ধীরে ধীরে শাহরুখের কণ্ঠ হিসাবে সঙ্গীত পরিচালকদের পছন্দের তালিকায় নাম লিখিয়েছেন অরিজিৎ সিং। একের পর এক চার্টবাস্টার গান শ্রোতা-দর্শকদের উপহার দিয়ে চলেছে এই জুটি। ‘জালিমা’, ‘গেরুয়া’ থেকে শুরু করে হালফিলে ‘ঝুমে জো পাঠান’, শাহরুখের লিপে একাধিক হিট গান শ্রোতাদের উপহার দিয়েছেন অরিজিৎ। আর ‘জওয়ান’ ছবিতে এই জুটি উপহার দেবে ‘চলেয়া’। 

আগামি ৭ই সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত এই ছবি। এই প্রথমবার নয়নতারার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে শাহরুখকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘আগের বাজেট আর কংগ্রেসের ইস্তেহারের কপি পেস্ট’! নির্মলাদের খোঁচা রাহুলের কাল সন্ধ্যা নাগাদ এই রেডিক্সের জাতকরা চমক পাবেন, বড় সাফল্য অপেক্ষা করছে সুযোগ পাচ্ছেন না ভারতীয় দলে, আপাতত ফিল্ম নির্দেশনা করতে ইচ্ছুক ‘নাইট’ বরুণ! ‘‌চার বিধায়কের শপথ ন্যাচরাল জাস্টিস’‌, রাজ্যপালকে পাত্তা না দিয়ে মন্তব্য অধ্যক্ষ নিটে ফিজিক্সের প্রশ্নে কোনটা সঠিক, জানাল IIT, নম্বর কাটা যাবে ৪ লাখ পরীক্ষার্থীর আপনার কি জলপানি লাগবে? টাকা লাগলে আমাকে বলুন, রাজ্যপালকে বেনজির আক্রমণ মমতার কর্মরত মহিলাদের জন্য হস্টেল স্থাপন, নারী দক্ষতা বাড়াতে ৩ লাখ কোটি বরাদ্দ বাজেটে ‘ভালো বাবা কখনোই…’! বিস্ফোরক স্নেহাশিসের ১ম স্ত্রী, কী লিখলেন সৌরভের পুরনো বউদি বাজেটে বড় প্রাপ্তি, কলকাতা-অমৃতসর ইন্ডাস্ট্রিয়াল করিডর নিয়ে বড় ঘোষণা নির্মলার এই ৩ কারণে ভারতীয় পুরুষদের ডেট করেন না এই রিলেশনশিপ কোচ, কী সেই কারণগুলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.