বাংলা নিউজ > বায়োস্কোপ > Fraud case: সাবধান! সুযোগ করে দেওয়ার নামে পাতা হয়েছে প্রতারণার ফাঁদ, সতর্ক করল জি বাংলা

Fraud case: সাবধান! সুযোগ করে দেওয়ার নামে পাতা হয়েছে প্রতারণার ফাঁদ, সতর্ক করল জি বাংলা

প্রতারণার ফাঁদ

যাতে কেউ এধরনের প্রতারণার ফাঁদে না পড়েন, সেজন্য চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট করা হয়েছে। সাফ জানানো হয়েছে, নিজেরা সাবধান না হলে, এই প্রতারিত হওয়ার দায় চ্য়ানেল কর্তৃপক্ষের নয়।

‘দিদি নম্বর ওয়ান’ থেকে, 'দাদাগিরি', ‘সারেগামাপা’, ‘ডান্স বাংলা ডান্স সহ’ জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয় একাধিক জনপ্রিয় অনুষ্ঠান। গোটা রাজ্য ও এমনকি বাংলার বাইরে থেকেও অনেকসময় এই প্রতিযোগিতায় অংশ নিতে হাজির হন বহু মানুষ। অনেকেই জি বাংলার নানান শোয়ে অংশ নিতে উৎসুক। আর তারই সুযোগ নিয়ে প্রতারণার ফাঁদ পেতেছে কিছু দুর্বৃত্ত। অনেকেই না জেনে-বুঝে এই প্রতারণার ফাঁদে পা দিয়ে বসছেন।

আর এই খবর পৌঁছতেই দর্শকবন্ধু ও অনুরাগীদের সাবধান করল জিং বাংলা কর্তৃপক্ষ। যাতে কেউ এধরনের প্রতারণার ফাঁদে না পড়েন, সেজন্য চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট করা হয়েছে। সাফ জানানো হয়েছে, নিজেরা সাবধান না হলে, এই প্রতারিত হওয়ার দায় চ্য়ানেল কর্তৃপক্ষের নয়।

ঠিক কী লেখা হয়েছে?

জি বাংলার তরফে লেখা হয়েছে, ‘দুর্বৃত্তকারীরা আগ্রহী প্রার্থী, অংশগ্রহণকারী, দর্শকদের ছবি, ফটোগ্রাফ এবং অন্যান্য ব্যক্তিগত ও গোপনীয় বিবরণ শেয়ার করার জন্য প্রলুব্ধ করে, মিথ্যা প্রতিশ্রুতি অথবা আমাদের চ্যানেলের অনুষ্ঠানগুলির বিভিন্ন অডিশনে তাঁদের নিশ্চিত নির্বাচনের মিথ্য়া আশ্বাসের বিনিময়ে প্রতারণা করছে।’

আরও পড়ুন-ক্ষেপিমা-এর কাছে পুজো দেব, ১লা বৈশাখে ছোটবেলায় ফিরতে কাটোয়ায় এসেছি, বরটার খুবই মন খারাপ: শ্রুতি

চ্যানেলের তরফে আরও লেখা হয়েছে, ‘শুধুমাত্র ফটোগ্রাফ এবং ব্যক্তিগত বিবরণ জমা দেওয়া, তাঁদের কোনও অনুষ্ঠানের জন্য নিশ্চিত অডিশন/অংশগ্রহণ/ নির্বাচনের অধিকারী বা সুরক্ষিত করে না। দর্শকদের সতর্কতা অবলম্বনের পরামর্শ দেওয়া হচ্ছে এবং চ্যানেল কোনওভাবেই দায়বদ্ধ থাকবে না।’

তবে এধরনের ঘটনা নতুন নয়। এর আগেও বিভিন্ন চ্যানেলের অনুষ্ঠানে কিংবা সিনেমা-সিরিয়ালে সুযোগ করে দেওয়ার নামে কিছু দুষ্টুবুদ্ধি সম্পন্ন, সুযোগসন্ধানী লোকজনের হাতে প্রতারিত হওয়ার অভিযোগ উঠেছে। অনেকক্ষেত্রে টাকা-পয়সা কিংবা অন্য কিছুর বিনিময়ে প্রতারিত হওয়ার অভিযোগও উঠে এসেছে। সম্প্রতিও এধরনের কিছু ঘটনা খবর মিলতেই তাই সাবধান করল জিং বাংলা কর্তৃপক্ষ। 

বায়োস্কোপ খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.