বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi Wedding: রিসেপশনের কার্ডের সাথে বিশেষ উপহার! কৌশাম্বিকে বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন আদৃত

Adrit-Kaushambi Wedding: রিসেপশনের কার্ডের সাথে বিশেষ উপহার! কৌশাম্বিকে বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন আদৃত

আমন্ত্রণপত্রের সঙ্গে বিশেষ উপহার, কৌশাম্বিকে বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন আদৃত

Adrit-Kaushambi Wedding: ঘোড়ায় চড়তে রাজি নন আদৃত! কৌশাম্বিকে বিয়ে করতে যাবেন থরে চেপে! বিয়ের আর বাকি মাত্র ১৫ দিন। 

অনস্ক্রিন ভাইয়ের সঙ্গে প্রেম নিয়ে মিঠাই ভক্তদের রোষের মুখে পড়তে হয়েছিল কৌশাম্বিকে। কম ট্রোলিং সহ্য করেননি অভিনেত্রী। কিন্তু শুরু থেকেই প্রেমিকাকে আগলেছেন আদৃত। আর এবার সম্পর্ককে আইনি স্বীকৃতি দেওয়ার পালা। আগামী ৯ই মে বাজবে আদৃত-কৌশাম্বির বিয়ের সানাই। জুটির বিয়ের কার্ডের ঝলক আগেই হিন্দুস্তান টাইমস বাংলার পাঠক দেখেছে। কিন্তু এবার ফ্যান পেজের দৌলতে প্রকাশ্যে এল আদৃত-কৌশাম্বির রিসেপশনের কার্ড।

কৌশাম্বিকে ঘরে আনতে মুখিয়ে রয়েছে আদৃতের গোটা পরিবার। একমাত্র ছেলের বিয়ে নিয়ে উত্তেজিত নায়কের বাবা-মা। কৌশাম্বির বাড়ির তরফে যে আমন্ত্রণপত্র নির্বাচিত হয়েছে তাতে রয়েছে সাবেকিয়ানার ছোঁয়া। লাল রঙের উপর সোনালি রঙা ‘শুভবিবাহ’ খচিত কার্ডটিতে দুজনের বিয়ের নির্ঘন্ট সামনে এসেছে। অন্যদিকে রিসেপশনের কার্ডটি কিন্তু একদম ইউনিক।

সাদা খামের ভিতর ট্রান্সপারেন্ট একটি কার্ড। সোনালি কালিতে খোদাই করা রয়েছে আমন্ত্রণ। বিস্তারিত লেখা হয়েছে পাত্র ও পাত্রীর পরিচয়। এরপর জানানো হয়েছে, শনিবার, ১১ই বসবে রিসেপশনের আসর। দক্ষিণ কলকাতার এক ক্লাবেই বধূবরণের অনুষ্ঠান সারবে আদৃতের পরিবার। শুধু কার্ড নয়, আমন্ত্রণপত্রের সঙ্গে অতিথিদের বিশেষ উপহার দিচ্ছেন আদৃত। সেটি হল রূপোর সিদ্ধিপতি গণেশ। ভগবানের আর্শীবাদ নিয়েই নয়া জীবন শুরু করছেন তাঁরা, তাই এর চেয়ে ভালো উপহার আর কী হতে পারে অতিথিদের জন্য!

দুই পরিবার, কাছের বন্ধুদের নিয়েই শুভকাজটা সারবেন আদৃত-কৌশাম্বি। এই অনুষ্ঠানে হাজির থাকবেন মোদক পরিবারও। দু-দিন আগেই আদৃতের বাড়িতে নববর্ষের আড্ডায় একজোট হয়েছিল মিঠাই সিরিয়ালের কলাকুশলীরা। সেখানেই নিজের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুলতে দেখা গিয়েছে আদৃতকে।

পর্দর ঠাম্মি, পিসিমণিরা হবু বরের সঙ্গে ঠাট্টা করতে ছাড়েননি এইদিন। কৌশাম্বি এদিন বিয়ের কার্ড তুলে দেন পরিবারের সবচেয়ে জেষ্ঠ্য সদস্য ‘দাদাই’-এর হাতে। বর-কনে দুই পক্ষের তরফেই বিয়েতে নিমন্ত্রিত মিঠাই পরিবার। মজা করে এক মহিলা সদস্যাকে বলতে শোনা গেল, ‘কৌশাম্বি যতই আমাদের নেমন্তন্ন করুক আমরা কিন্তু আদৃতের গাড়ি করে যাব।' এরপরই আদৃতের কাছে প্রশ্ন উড়ে আসে ঘোড়ায় চড়ে কি বিয়ে করতে যাবেন তিনি? জবাবে মুচকি হেসে অভিনেতা বলেন, ‘Thar’। হ্যাঁ, পছন্দের এসইউভি গাড়ি চড়েই ‘দিলওয়ালে’ আদৃত তাঁর দুলহানিয়াকে আনতে হাওড়া পৌঁছাবেন। 

হাওড়ার মেয়ে কৌশাম্বি। রামরাজাতলার এক ব্যাঙ্কোয়েটে বসছে বিবাহ বাসর। এই বিয়েতে কি আমন্ত্রিত থাকবেন সৌমিতৃষা? এখন সেটাই লাখ টাকার প্রশ্ন! 

 

বায়োস্কোপ খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.