বাংলা নিউজ > বায়োস্কোপ > Chiranjeet Chakraborty: রাজনীতিতে আগ্রহ নেই! কয়লা পাচার, গরু পাচারে নাম জড়াক. ওমন জীবন চাই না: চিরঞ্জিৎ

Chiranjeet Chakraborty: রাজনীতিতে আগ্রহ নেই! কয়লা পাচার, গরু পাচারে নাম জড়াক. ওমন জীবন চাই না: চিরঞ্জিৎ

চিরঞ্জিৎ চক্রবর্তী

কখনও টলিপাড়ার রাজনীতির শিকার হয়েছেন কি? এমন প্রশ্নে চিরঞ্জিৎ বলেন, কিছু কিছু ক্ষেত্রে হয়েছে। এখনকার মতো তখনও গোষ্ঠী রাজনীতি হয়েছে। আমার থেকে চরিত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টাও হয়েছে। তবে আমি তখন সুপারস্টার, তাই ঠিক চরিত্র আবার আমার কাছে এসেও গিয়েছে।

আজ ২ নভেম্বর, বললেই সকলে একসুরে বলবেন, হ্যাঁ, শাহরুখের জন্মদিন। তবে এই একই দিনে জন্ম বাংলার এক জনপ্রিয় অভিনেতার। আর ইনি আর কেউ নন চিরঞ্জিৎ চক্রবর্তী। আর এটা অভিনেতার ৭৩তম জন্মদিন, উইকিপিডিয়ায় থাকা ভুল তথ্য শুধরে একথা নিজেই জানিয়েছেন চিরঞ্জিৎ চক্রবর্তী। জন্মদিনে নানান কথা খোলসা করেছেন অভিনেতা।

চিরঞ্জিৎ চক্রবর্তী আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, তিনি জন্মদিন পালনে বিশেষ বিশ্বাসী নন। তবে অনেকেই তাঁর জন্য কেক নিয়ে আসেন, সেগুলোই তিনি কাটেন। জানান, ছোটবেলাতেও কখনও আলাদা করে তাঁর জন্মদিন পালন হত না, তাঁরা অনেক ভাইবোন, জন্মদিনে স্পেশাল সকলে মিলে খাওয়াদাওয়া হত।

জন্মদিনে কোন খারাপ জিনিসটা জীবন থেকে বাদ দিতে চান চিরঞ্জিৎ চক্রবর্তী? একথায় অভিনেতা জানান, তিনি আলাদা করে জন্মদিনেই ছাড়তে হবে বলে বিশ্বাস রাখেন না। ধূমপান তিনি আগেই ছেড়ে দিয়েছেন, কখনও মনে হলে মদ্যপানও ছেড়ে দেবেন। যদি মনে করি প্রেম করব না, তাহলে সেটাও ছাড়তে পারি। তবে একথার সঙ্গে এটাও জানান, তিনি প্রেম করেন না, তাই ছাড়ার প্রশ্নও নেই, আর কোনও কেচ্ছা-কেলেঙ্কারিতেও তিনি নেই। তাই এসব কোনও কিছুই ছাড়ার প্রশ্ন ওঠে না। 

আরও পড়ুন-৭ ডিসেম্বর বিয়ে, শুরু হয়ে গেল সন্দীপ্তার আইবুড়োভাত পর্ব, কী ছিল মেনুতে?

আরও পড়ুন-বাঙালি পুরনো ক্লাসিক স্টাইলের পাঞ্জাবিই চাই! দীপাবলির পোশাক বানাতে অভিষেককে ডাকলেন সইফ

উত্তম কুমারের পর চিরঞ্জিৎ, তাপস পাল, প্রসেনজিৎ বাংলা ইন্ডাস্ট্রিকে লাভের মুখ দেখিয়েছেন। তাঁদের সঙ্গে প্রতিযোগিতার প্রসঙ্গ এলে চিরঞ্জিৎ বলেন, তিনি কখনও কারোর থেকে কোনও ছবি কেড়ে নেননি। কাউকে কখনও বাদও দেননি। যখন যেমন ছবি এসেছে করেছেন। তাই সাফ জানান, প্রতিযোগিতা কথাটা তাঁর ক্ষেত্রে প্রযোজ্য নয়।

তিনি কখনও টলিপাড়ার রাজনীতির শিকার হয়েছেন কি? এমন প্রশ্নে চিরঞ্জিৎ বলেন, কিছু কিছু ক্ষেত্রে হয়েছে। এখনকার মতো তখনও গোষ্ঠী রাজনীতি হয়েছে। আমার থেকে চরিত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টাও হয়েছে। তবে আমি তখন সুপারস্টার, তাই ঠিক চরিত্র আবার আমার কাছে এসেও গিয়েছে। 

ভোটে আর দাঁড়াতে চান না। এর কারণ দেখিয়ে চিরঞ্জিৎ সাফ জানিয়ে দেন, ‘এক আমার বয়স বাড়ছে, আর দ্বিতীয়ত আমার রাজনীতিতে কোনও আগ্রহ নেই। কাজা ছোড়ছুড়ি, মিছিলে হাঁটা আমার পছন্দ নয়।  আমার সততার ইমেজ আছে, আমি রাজনীতি করি না। ঘুষ নিই না, মন্ত্রী হওয়ার লোভও নেই। …দশটা বাড়ি, ২ বাংলো করতে গিয়ে গরু পাচার, কয়লা পাচারে নাম জড়াক, তেমন জীবন চাই না।’ তবে অভিনয় থেকে অবসর নেওয়ার আপাতত কোনও পরিকল্পনা নেই বলেই জানান চিরিঞ্জিৎ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আপনাকে দেখার পর তো আরও পছন্দ নয়!’ শিল্পীর সুন্দরী বউকে একী বলে বসলেন সৌরভ! হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! দুপুরে শুরু ভারতের অনুশীলন লেগস্পিনকে গুগলি বানাল DRS! বল লাগল স্টাম্পে, প্রযুক্তির ‘ভুলে’ রেগে লাল UP কোচ দিল্লি থেকে থাইল্যান্ড গেল বুদ্ধের জিনিস, কূটনীতিতে গুরুত্ব বাড়ছে বৌদ্ধধর্মের বিশ্বের সবচেয়ে ধনীর তালিকায় মাস্ককে ছাপিয়ে ফের শীর্ষে Amazon-এর বেজোস ‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.