বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram Charan's Daughter: ১১ বছরের অপেক্ষার পর সন্তান এসেছে, কী নাম রাখা হল রামচরণের মেয়ের? জানালেন দাদু চিরঞ্জিবী

Ram Charan's Daughter: ১১ বছরের অপেক্ষার পর সন্তান এসেছে, কী নাম রাখা হল রামচরণের মেয়ের? জানালেন দাদু চিরঞ্জিবী

রামচরণের মেয়ের নামকরণ

চিরঞ্জিবী জানিয়েছেন, শিশুটির নাম ‘ক্লিন কারা কোনিডেলা’। চিরঞ্জিবী জানিয়েছেন, ’ললিতা সহস্রনাম নাম থেকে নেওয়া.. 'ক্লিন কারা' শব্দটি, যেটি প্রকৃতির একটি মূর্ত প্রতীককে প্রতিনিধিত্ব করে..। ঐশ্বরিক মাতৃ শক্তিকে এটি প্রতিনিধিত্ব করে.. এই নামে একটা শক্তিশালী বলয় ও কম্পন রয়েছে'।

বিয়ের পর ১১ বছরের অপক্ষা। অবশেষে রামচরণের পরিবারে এখন খুশির হাওয়া। প্রথম সন্তানের জন্ম দিয়েছেন সুপারস্টার রামচরণের স্ত্রী উপাসনা কামিনেনি। কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন রামচরণ ও উপাসনা। দু'দিন আগেই একরত্তি সদ্যোজাত মেয়েকে নিয়ে বাড়িতে ফিরেছেন দম্পতি উপাসনা।

এদিকে শুধু রামচরণ ও উপাসনাই নন, দাদু হতে পেরে খুশি রামচরণের বাবা, সুপারস্টার চিরঞ্জিবী। ৩০ জুন ছিল রামচরণের মেয়ের নামকরণ অনুষ্ঠান। রীতি মেনে, ঘটা করেই সেই অনুষ্ঠান হয়েছে। কী নাম রাখা হয়েছে রামচরণ-উপসনা কন্যার? সোশ্যাল মিডিয়ায় সেটা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুপারস্টার দাদু চিরঞ্জিবী।

নামকরণ অনুষ্ঠানের ছবি শেয়ার করে চিরঞ্জিবী জানিয়েছেন, শিশুটির নাম ‘ক্লিন কারা কোনিডেলা’। চিরঞ্জিবী জানিয়েছেন, ’ললিতা সহস্রনাম নাম থেকে নেওয়া.. 'ক্লিন কারা' শব্দটি, যেটি প্রকৃতির একটি মূর্ত প্রতীককে প্রতিনিধিত্ব করে..। ঐশ্বরিক মাতৃ শক্তিকে এটি প্রতিনিধিত্ব করে.. এই নামে একটা শক্তিশালী বলয় ও কম্পন রয়েছে'।

আরও পড়ুন-'মানুষ ভালো জিনিস নষ্ট করে দেয়', দাম্পত্যে ভাঙনের মাঝে অবশেষে মুখ খুললেন জিতু কমল

আরও পড়ুন-'পর্দায় অন্য কাউকে চুমু খাওয়ার অনুমতি নেই, স্বামীকে জবাবদিহি করতে হবে', বলছেন প্রিয়ামণি

আরও পড়ুন-ইন্ডস্ট্রিতে এই দু'জন ছাড়া সকলেই এড়িয়ে গিয়েছেন, মিঠুনের ছেলে হয়েও লাভ হয়নি: মিমো

রামচরণ কন্যার নাম শুনে খুশি বহু অনুরাগী। কেউ লিখেছেন, ‘এই সুখের কোনও সীমা নেই।’ কারোর কথায়, ‘ভীষণ সুন্দর নাম।’ এমনই বিভিন্ন প্রতিক্রিয়া উঠে এসেছে।

রাম এবং উপাসনা ২০১২ সালের ১৪ জুন গাঁটছড়া বাঁধেন। বিয়ের ১১ বছর পর ২০২২ সালের ডিসেম্বরে তাঁর বাবা-মা হতে চলার কথা সকলকে জানান। গত ২০ জুন তাঁদের পরিবারে আসে প্রথম সন্তান, আর তারই নাম রাখা হয়েছে ক্লিন কারা।

তবে এখনও পর্যন্ত মেয়ের মুখ দেখাননি রামচরণ ও উপাসনা। আজকাল অবশ্য বহু তারকাই তাঁদের সন্তানের মুখ জনসমক্ষে আনতে চাইছেন না। তবে তাঁদের সন্তানের ক্ষেত্রে রামচরণ-উপসনা কী সিদ্ধান্ত নেবেন, তা সময়ই বলবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'বয়স্ক লোকের ব্যাপারই আলাদা...' মত শ্রীময়ীর, তাই কি কাঞ্চনকে বিয়ে করলেন? Joint Problem Prevention: গাঁটে ব্যথা হয়? এই অভ্যাসগুলি থাকলে, ব্যথামুক্ত হতে পারবেন সহজেই ২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.