বাংলা নিউজ > বায়োস্কোপ > 'খড়কুটো'র তৃণা ও ‘কৃষ্ণকলি’র নিখিলের বিয়েতে আর্শীবাদ দিতে পৌঁছাতে পারেন ‘দিদি’
নীল-তৃণার বিয়েতে আমন্ত্রিত মুখ্যমন্ত্রী
নীল-তৃণার বিয়েতে আমন্ত্রিত মুখ্যমন্ত্রী

'খড়কুটো'র তৃণা ও ‘কৃষ্ণকলি’র নিখিলের বিয়েতে আর্শীবাদ দিতে পৌঁছাতে পারেন ‘দিদি’

  • তৃণা নিজে গিয়ে আমন্ত্রণপত্র দিয়ে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে। গুনগুনের আবদার রাখবেন দিদি, খবর তেমনই। 

আজ সাত পাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী তৃণা সাহাও অভিনেতা নীল ভট্টাচার্য। গত কয়েকদিন ধরেই এই  তারকা জুটির বিয়ের প্রস্তুতি নিয়ে টলিগঞ্জে সাজোসাজো রব। সংগীতের অনুষ্ঠান গত মাসেই সেরে নিয়েছিলেন নীল-তৃণা। আর বুধবার বসেছিল তাঁদের মেহেন্দির আসর। বৃহস্পতিবার সকালে গায়ে হলুদ পর্ব মিটেছে, এখন পালা চার হাত এক হওয়ার। এই নীল-তৃণার জীবনের এই বিশেষ দিনটি আর খাস হয়ে উঠতে পারে তাঁদের প্রিয় দিদির উপস্থিতিতে। নীল-তৃণার বিয়েতে আমন্ত্রিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের জন্মদিনের দিন দিদির কাছে আমন্ত্রণপত্র নিজের হাতে দিয়ে এসেছেন তৃণা। আবদার করেছেন কয়েক মিনিটের জন্য হলেও আজকের দিনটা যেন তাঁর প্রিয় দিদি এসে কনের সাজে তাঁকে দেখে যান। আর্শীবাদ নিয়ে ধন্য করেন তাঁকে ও তাঁর স্বামীকে। সূত্রের খবর, তৃণার অনুরোধ মেনে আজ তপসিয়ার ‘গ্রিন অর্কিড’-এ হাজির হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখানেই বসেছে নীল-তৃণার বিয়ের আসর। এদিন দুপুর পর্যন্ত খবর, আজ সন্ধ্যায় এই তারকা দম্পতির বিয়েতে শামিল হবেন মুখ্যমন্ত্রী। 

কৃষ্ণকলি ধারাবাহিকের হিরো নীল, অন্যদিকে খড়কুটো ধারাবাহিকের লিডিং লেডি তৃণা। গুনগুন আর নিখিল হিসাবে আপামর বাঙালি হৃদয়ে জায়গা করে নিয়েছেন তাঁরা। মুখ্যমন্ত্রী তাঁদের বিয়েতে আসতে পারেন, এই আশাতেই উচ্ছ্বসিত হবু বর-কনে। হাজারো দায়িত্ব আর ব্যস্ততার ফাঁকেও সিরিয়াল দেখা ভীষণ পছন্দ করেন মুখ্যমন্ত্রী। টেলিপাড়ার হাঁড়ির সব খবর থাকে তাঁর কাছে। টেলিভিশনে ধারাবাহিক দেখা হয়ে উঠে না ঠিকই, তবে ওয়েব প্ল্যাটফর্মে মাঝেমধ্যে চোখ বুলিয়ে নেন। 'খড়কুটো'  ধারাবাহিকে তৃণার অভিনয় আম বাঙালির মতো মনে ধরেছে মমতারও, সেকথা জানতে পেরেই সাহস নিয়ে বিয়েতে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়ে এসেছেন তৃণা। শেষ মুহূর্তে কোনও প্রশাসনিক ব্যস্ততা কাঁধে এসে না পরলে আজ নীল-তৃণার বিয়ের মন্ডপে হাজির হচ্ছেন মুখ্যমন্ত্রী। 

বন্ধ করুন