বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: ব্রহ্মচারী রামের ধ্যানভঙ্গ করবে কোন উর্বশী? আসছে নতুন ধারাবাহিক ‘রাম কৃষ্ণা’

Serial Update: ব্রহ্মচারী রামের ধ্যানভঙ্গ করবে কোন উর্বশী? আসছে নতুন ধারাবাহিক ‘রাম কৃষ্ণা’

রাম কৃষ্ণা

Ram Kirshna: কালার্স বাংলায় আসছে নতুন মেগা সিরিয়াল ‘রাম কৃষ্ণা’। লিড রোল থাকছেন নীলাঙ্কুর মুখোপাধ্যায় ও নন্দিনী দত্ত। 

হিন্দি হোক বা বাংলা মেগা সিরিয়াল বড্ড বেশিই মেয়ে ঘেঁষা। নারীকেন্দ্রিক ছোট পর্দায় এবার আসছে ‘রাম কৃষ্ণা’। এই নতুন বাংলা সিরিয়ালের কেন্দ্রবিন্দুতে রয়েছেন এমন এক পুরুষ যিনি ‘অলরাউন্ডার, খাঁটি ফ্যামিলি ম্যান, একই সঙ্গে নিষ্ঠাবান পূজারী’! বাংলা টেলিভিশনের পর্দায় এখন নতুন মেগার ছড়াছাড়ি। ‘রামপ্রসাদ’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, ‘মুকুট’-এর পর এবার তালিকায় যোগ হল ‘রাম কৃষ্ণা’র নাম। কোন চ্যানেলে আসছে এই মেগা? কালার্স বাংলায় দেখা যাবে এই ‘হটকে’ ধারাবাহিক। সোমবার থেকেই শুরু হয়েছে চ্যানেলের নতুন মেগা ‘নায়িকা নম্বর ১’-এর সম্প্রচার, তার মাঝেই নতুন সিরিয়ালের প্রোমো সামনে এল।

‘রাম কৃষ্ণা'তে লিড রোলে রয়েছেন ‘কন্যাদান’ খ্যাত নীলাঙ্কুর মুখোপাধ্যায়। প্রোমোতে দেখা গেল, ছোট থেকেই খেলাধূলা আর পড়াশোনাকে চ্যাম্পিয়ান রাম ওরফে রামানন্দ। এর জেরেই মেয়েরা ক্রাশ খায় তাঁর উপর। কিন্তু মেয়েদের চেয়ে শতহস্ত দূরে থাকে ব্রহ্মচারী রাম। ঈশ্বরের পুজোতেই শান্তি খুঁজে পায় রাম। পরিবারকে ভালোবাসলেও রামের জীবনে মনের মানুষের জায়গা নেই। কিন্তু রামের জীবনেও এন্ট্রি হবে উর্বশীর। যে তাঁর ধ্য়ানভঙ্গ করতে সফল হবেন! প্রোমোতে দেখা মেলেনি গল্পের নায়িকার। তবে এই সিরিয়ালে বড়লোকের সুন্দরী মেয়ে ‘কৃষ্ণা’র চরিত্রে থাকছেন ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ খ্যাত নন্দিনী দত্ত। কেমনভাবে ব্রহ্মাচারী রাম প্রেমে পড়বে কৃষ্ণার? কীভাবে এগোবে তাঁদের গল্প তা জানতে চোখ রাখতে হবে পর্দায়।

বসন্ত উৎসবের মাঝেই ‘রাম কৃষ্ণা’র রঙিন প্রোমো নজর কাড়ল নেটপাড়ার। তবে প্রশ্ন হল, এই সিরিয়াল কোন স্লটে আসছে? এই ব্যাপারে এখনও কিছুই জানানো হয়নি চ্যানেলের তরফে। ইন্দ্রানী, সোহাগ চাঁদ, টুম্পা অটোওয়ালি, ফেরারি মন-এর মতো মেগা সম্প্রচারিত হচ্ছে কালার্স বাংলায়। ‘রাম কৃষ্ণা’র আগমনে চলতি মেগায় কোপ পড়বে নাকি নতুন স্লটে আসবে এটি? উত্তর তো সময়ই বলে দেবে!

আরও পড়ুন- অবশেষে মিলল অরিজিতের শিলিগুড়ি কনসার্টের অনুমতি, সবচেয়ে কম কত দামে পাবেন টিকিট?

বায়োস্কোপ খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল ২ কিমি দৌড়াতে সময় নয় ২০ মিনিট, কোনও কথা শোনে না, আজম খানকে নিয়ে বিস্ফোরক হাফিজ রোজ মাউথওয়াশ ব্যবহার করেন? অজান্তেই শরীরে অ্যালকোহল চলে যাচ্ছে না তো জি৭ সম্মেলনে যোগ দিতে ইতালিতে মোদী, সফরকালে ট্রুডোর সাথে দেখা হলেও করবেন না বৈঠক হুড়মুড়িয়ে ওজন কমাবে রসুন! সরকারি কর্মীদের জন্য বড় খবর, GPF-এ সুদের হার নিয়ে করা হল নয়া ঘোষণা ভাবি ২ তৃপ্তির রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায় আর ৪% নয়, এবারে বাংলার সরকারি কর্মীদের ডিএ বাড়ল ১০ শতাংশ, জারি নয়া বিজ্ঞপ্তি তরতরিয়ে কমবে কোলেস্টেরল! জেনে নিন বিশেষ টোটকা

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.