বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Shoaib: প্রথম স্বামীর সঙ্গে একটি মেয়েও রয়েছে দীপিকার? বিস্ফোরক দাবি এক মহিলার

Deepika-Shoaib: প্রথম স্বামীর সঙ্গে একটি মেয়েও রয়েছে দীপিকার? বিস্ফোরক দাবি এক মহিলার

দীপিকা-রৌনক ও দীপিকা-শোয়েব

সোশ্যাল মিডিয়া প্ল্যার্টফর্ম ‘রেডিট’ এর মাধ্যমে এক মহিলা দাবি করেছেন দীপিকার নাকি আগের স্বামী রৌনক স্যামসনের সঙ্গে একটি কন্যা সন্তানও রয়েছে। তাঁর সেই মেয়ে বিশেষভাবে সক্ষম হওয়ার কারণে নাকি দীপিকা তাঁর সঙ্গে যোগাযোগ রাখেন না। তাঁর দাবি , তিনি বিন্দুমাত্র মিথ্যে বলছেন না। তথ্য জেনেই তিনি কথা বলছেন। 

দীপিকা কক্কর (ইব্রাহিম)। ছোটপর্দার এই নামটি বেশ জনপ্রিয়। 'শ্বশুরাল সিমর কা' ধারাবাহিকের জন্য জনপ্রিয়তা পান দীপিকা। আর এই ধারাবাহিকের হাত ধরেই অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে আলাপ হয় দীপিকার। সেখান থেকেই শোয়েব ইব্রাহিমের সঙ্গে তাঁর প্রেম ও ঘনিষ্ঠতা। এরপর ইসলাম ধর্ম গ্রহণ করে শেয়েবকে বিয়েও করেন দীপিকা। সম্প্রতি দীপিকা-শোয়েবের পরিবারে এসেছে তাঁদের সন্তান। নাম রেখেছেন রুহান।

সম্প্রতি সদ্যোজাত ছেলের মুখ দেখিয়েছেন দীপিকা। 'রুহান'-এর নানান ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন ছোটপর্দার তারকা দম্পতি শোয়েব-দীপিকা। এসবের মাঝে দীপিকা কক্কর ( বর্তমানে ইব্রাহিম)কে নিয়ে এক বিস্ফোরক তথ্য সামনে এসেছে। সোশ্যাল মিডিয়া প্ল্যার্টফর্ম ‘রেডিট’ এর মাধ্যমে এক মহিলা দাবি করেছেন দীপিকার নাকি আগের স্বামী রৌনক স্যামসনের সঙ্গে একটি কন্যা সন্তানও রয়েছে। তাঁর সেই মেয়ে বিশেষভাবে সক্ষম হওয়ার কারণে নাকি দীপিকা তাঁর সঙ্গে যোগাযোগ রাখেন না। ওই নেটিজেন দৃঢ়তার সঙ্গে দাবি করেছেন, তিনি বিন্দুমাত্র মিথ্যে বলছেন না। দীপিকার এবিষয়ে তথ্য জেনেই তিনি কথা বলছেন। ওই ব্যক্তির আরও দাবি, ‘দীপিকা তাঁর ৩ মাসের ছেলে রুহানকেই প্রথম সন্তান হিসাবে তুলে ধরতে চাইছেন তবে এটা সত্যি নয়। ওঁর আগের পক্ষের একটি মেয়ে রয়েছে।’ একপ্রকার দীপিকাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে ওই ব্যক্তি দাবি করেন যদি তাঁর কথা মিথ্যে হয় আর দীপিকার সৎ সাহস থাকে, তাহলে দীপিকা এই বিষয়ে প্রকাশ্যে কথা বলুন। বিষয়টি তুলে ধরার জন্য এক নামী সংবাদমাধ্যমকে ধন্যবাদও জানান ওই ব্যক্তি। 

<p>দীপিকা-রৌনক ও দীপিকা-শোয়েব</p>

দীপিকা-রৌনক ও দীপিকা-শোয়েব

এদিকে এই খবরের সঙ্গে দীপিকার সঙ্গে এক শিশু কন্যার পুরনো বেশকিছু ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর ওই শিশুটিই দীপিকার মেয়ে বলে দাবি করা হয়েছে। যার মধ্যে একটি ভিডিয়োতে দীপিকার প্রাক্তন স্বামী রৌনক স্যামসনকেও দেখা যাচ্ছে। যিনি আবার কিনা পেশায় বিমান চালক। এদিকে এখর ছড়িয়ে পড়ার পর দীপিকা বা শোয়েব অবশ্য এবিষয়ে মুখ খোলেননি। তাঁরা এক্কেবারেই চুপ। তবে দীপিকার কিছু অনুরাগীর দাবি, অভিনেত্রীকে নিয়ে ভুল কথা রটানো হচ্ছে।

এমনকি দীপিকা বা শোয়েব কাউকেউ কখনও অভিনেত্রীর প্রথম বিয়ে বা তাঁর আগের সন্তানকে নিয়ে কথা বলতে শোনা যায় নি। তাই আদৌ অভিনেত্রীর প্রথম সন্তান থাকার খবর সত্যি কিনা তা নিয়ে কিছুটা ধোঁয়াশা রয়েছে। এখন দীপিকা এবিষয়ে কী বলেন সেটাই দেখার।

দীপিকার প্রথম সন্তান রয়েছে কিনা, তার সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা

 

 

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.