বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনওদিন ভাবিনি’, ইউভানের জন্য মন কাঁদছে শুভশ্রীর
শুভশ্রীর আফসোস (ছবি-ইনস্টাগ্রাম)
শুভশ্রীর আফসোস (ছবি-ইনস্টাগ্রাম)

‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনওদিন ভাবিনি’, ইউভানের জন্য মন কাঁদছে শুভশ্রীর

  • করোনার জেরে সাত মাসের ছেলকে কোল ছাড়া করতে হয়েছে শুভশ্রীকে। এক ছাদের তলায় থেকেও চোখের দেখা দেখতে পাচ্ছেন না ইউভানকে। 

শুভশ্রীর করোনা আক্রান্ত হওয়ার সবচেয়ে বড় বিড়াম্বনা হিসাবে দেখা দিয়েছে মায়ের মন। দুধের শিশুকে কোল ছাড়া করতে হয়েছে অতিমারীর জেরে। গত মঙ্গলবার শুভশ্রী সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছিলেন তাঁর করোনা রিপোর্ট পজিটিভ। তবে সুস্থ রয়েছে ইউভান। ভোট নিয়ে ব্যস্ত রাজ চক্রবর্তী ব্যারাকপুরে রয়েছেন, তাই আপতত কেয়ারটেকারের কাছেই থাকছে ইউভান। ছেলেকে এত সময় ধরে কাছ ছেড়ে আগে কখনও রাখেননি শুভশ্রী। এক ছাদের তলায় থাকলেও ছেলের স্পর্শ থেকে দূরে তিনি, সেই আফসোসই ঝড়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 

বুধবার ইনস্টাগ্রামে ইউভানের একটা মিষ্টি ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, ‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনওদিন ভাবিনি’। এই আদুরে ছবিতে রাজ-শুভশ্রীর সাত মাসের শিশুপুত্রকে দেখা গেল আকাশি রঙের টি-শার্ট আর কালো থ্রি-কোয়াটার প্যান্টে। সবুজ ঘাসের উপর বসে অবাক দৃষ্টিতে চেয়ে আছে ইউভান। 

এছাড়াও ইউভানকে নিয়ে একগুচ্ছ সিক্রেট সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন। অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব সারছিলেন কোভিড-১৯ আক্রান্ত শুভশ্রী। সেখানেই তিনি জানান, ইউভানের নাম তিনিই রেখেছেন। পাশাপাশি ইউভানের ডাক নাম সিম্বা সেকথাও বলেন শুভশ্রী। রাজের সঙ্গে ছেলের অদেখা ছবিও শেয়ার করেন। 

শুভশ্রীর জীবন জুড়ে ইউভান
শুভশ্রীর জীবন জুড়ে ইউভান

শুভশ্রী নিজের শারীরিক পরিস্থিতিরও আপডেট দেন। ভক্তদের জানান, ‘আগের চেয়ে অনেকখানি সুস্থবোধ করছেন তিনি’।

বন্ধ করুন