বাংলা নিউজ > বায়োস্কোপ > Crew Worldwide BO: তিন কন্যের ম্যাজিকে মজে বক্স অফিস! ৩ দিনেই ৬০ কোটি পার, করিনা-কৃতিদের ছবি বিশ্বজুড়ে মোট কত আয় করল?

Crew Worldwide BO: তিন কন্যের ম্যাজিকে মজে বক্স অফিস! ৩ দিনেই ৬০ কোটি পার, করিনা-কৃতিদের ছবি বিশ্বজুড়ে মোট কত আয় করল?

৩ দিনে করিনাদের ছবি বিশ্বজুড়ে মোট কত আয় করল?

Crew Worldwide Box Office: সদ্যই মুক্তি পেয়েছে তিন অভিনেত্রীর নতুন ছবি ক্রু। কেলেঙ্কারিতে জড়িয়েও বিশ্বজুড়ে ম্যাজিক করিনা কৃতি টাবুর। তিনদিনে কত আয় করল ক্রু?

সুন্দরী বিমনসেবিকাদের কাণ্ডকারখানায় মজে সকলে। সদ্যই মুক্তি পেয়েছে বলিউডের তিন বিখ্যাত অভিনেত্রীর ছবি ক্রু। আর বক্স অফিসে এখন এই মহিলা কেন্দ্রিক ছবিই ছড়ি ঘোরাচ্ছে। চলতি বছরের মুক্তি পাওয়া সব ছবির প্রথম উইকেন্ডে আয়ের নিরিখে এটি রয়েছে তৃতীয় স্থানে। ফলে বুঝতেই পারছেন মাত্র তিন দিনেই হিট ক্রু। কিন্তু বিশ্বজুড়ে কত আয় করল করিনা, কৃতি এবং টাবুর ছবি?

ক্রু ছবির বিশ্বজুড়ে বক্স অফিস কালেকশন

মাত্র তিনদিনে ক্রু ছবিটি বিশ্বজুড়ে ৬২ কোটি ৫৩ লাখ টাকা আয় করেছে। সূত্রের খবর অনুযায়ী কৃতি শ্যানন, করিনা কাপুর এবং টাবু অভিনীত এই ছবিটির বাজেট ছিল ৬০ কোটি টাকা। ফলে এটা যে তিনদিনেই হিট করে গেল সেটা বলা চলে।

আরও পড়ুন: অভিযানে গিয়ে দুর্ঘটনার কবলে মিতিন মাসি, চোট পাওয়ায় হাতে প্লাস্টার করতে হয় কোয়েলের

আরও পড়ুন: বিজেপি ছেড়ে তৃণমূলে যাচ্ছেন পার্ণো? বললেন, 'সুযোগ পেলেই...'

রবিবার বিশ্বজুড়ে ক্রু ছবিটি ২১.৪০ কোটি টাকা আয় করেছে। প্রথম দিন এই ছবি ভারতীয় বক্স অফিসে ১০ কোটি ২৮ লাখ আয় করেছিল। আর গীতা বিশ্বের আয়ের নিরিখে সেটা ছিল ২০.০৭ কোটি টাকা। কোনও মহিলাকেন্দ্রিক ছবি হিসেবে এটাই প্রথম ছবি যা মুক্তি পেতেই এই বিপুল পরিমাণ আয়ের মুখ দেখল।

দ্বিতীয় দিনে ভারতীয় বক্স অফিসে ক্রু ১০.৮৭ কোটি টাকা আয় করেছে, এবং বিশ্বজুড়ে ২১.০৬ কোটি টাকা। রবিবার ভারতের বক্স অফিসের আয় এই ছবির ক্ষেত্রে বেড়ে হয় ১১.৪৫ কোটি টাকা। এবং বিশ্বজুড়ে সেই পরিমাণটা হল ২১.৪০ কোটি টাকা। ফলে বর্তমানে গোটা পৃথিবী জুড়ে ক্রু ৬২ কোটি ৫৩ লাখ টাকা আয় করেছে। আর এই তথ্য ছবির প্রযোজনা সংস্থার তরফেই জানানো হয়েছে।

আরও পড়ুন: অরিজিতের জন্যই শাহরুখের ছবি থেকে বাদ পড়ে শানের গান! বিস্ফোরক অভিযোগ 'অবহেলিত' গায়কের

কী লিখেছে ক্রু-র প্রোডাকশন হাউজ?

এদিন বালাজি মোশন পিকচার্সের তরফে লেখা হয় 'আমাদের ক্রুতে যোগ দিন সোমবারের ব্যস্ততা কাটাতে। আজই টিকিট বুক করে উড়ে যান আমাদের সঙ্গে।' আর সেই পোস্টেই উল্লেখ ছিল যে তিনদিনে এই ছবিটি ৬২.৫৩ কোটি টাকা আয় করেছে।

ক্রু প্রসঙ্গে

ক্রু ছবিটির পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণন। ছবিটির প্রযোজনা করেছেন অনিল কাপুর, একতা কাপুর, রিয়া কাপুর এবং শোভা কাপুর। এই ছবিতে গুরত্বপূর্ণ ভূমিকায় আছেন করিনা কাপুর, কৃতি শ্যানন, টাবু, দিলজিৎ দোসাঁঝ, শাশ্বত চট্টোপাধ্যায়, প্রমুখকে।

বায়োস্কোপ খবর

Latest News

6,4,6,6,2,6: ঝোড়ো হাফ-সেঞ্চুরির পথে এক ওভারে ৩০ রান সুরজের, ১৯ বলে ৫০ ত্রিপাঠীর হজ যাত্রায় গিয়ে মৃত্যু ৬৪৫ পুণ্যার্থীর, তার মধ্যে ৬৮ জন ভারতীয়, পারদ ৫০ ডিগ্রি টসে জিতল USA , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ২০ দিন পর থেকে সদয় হবেন রাহু! দারুণ সময় আসবে এই রাশিগুলির জীবনে, কারা তারা ‘সি ক্রুজ’ চালু হবে দিঘায়! কী কী থাকবে? জগন্নাথ মন্দিরের উদ্বোধন কবে? সেজে উঠবে সন্তানকে চকোলেট সিরাপ খাওয়াচ্ছেন? দেখুন এই ভিডিয়ো, ঘিন ঘিন করবে গোটা শরীর ৫ ঘণ্টা ধরে ইডির জেরা,সিজিও থেকে বেরিয়ে জোড় হাতে ঋতুপর্ণা! বললেন-'সহযোগিতা…..' মুসলিম পাত্রকে বিয়ে, সোনাক্ষীকে সাবধান করলেন ‘ভুক্তভোগী’ স্বরা, কী বললেন? ‘‌সিট তো আমরা জিতে বসেই আছি’‌, মনোনয়ন জমা দিয়েই আত্মবিশ্বাসী বাগদার মধুপর্ণা WODI-তে ভারতের হয়ে সব থেকে বেশি সেঞ্চুরি, মিতালি রাজের রেকর্ড ছুঁলেন মন্ধনা

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.