বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Sana: ‘কী করল আবার!’, লন্ডনের হোটলে সানাকে সঙ্গে নিয়ে হাজির পুলিশ! মেয়ের ‘কীর্তি’তে পিলে চমকে উঠে সৌরভের

Sourav-Sana: ‘কী করল আবার!’, লন্ডনের হোটলে সানাকে সঙ্গে নিয়ে হাজির পুলিশ! মেয়ের ‘কীর্তি’তে পিলে চমকে উঠে সৌরভের

সানার কীর্তি ফাঁস সৌরভের

Sourav-Sana: লন্ডের রাস্তায় হারিয়ে গিয়েছিল ৬ বছরের সানা। মেয়েকে খুঁজতে কালঘাম ডোনার। পরের ঘটনা শুনলে অবাক হবেন খুদে সানার কীর্তিতে। 

সময়টা ২০০৭ সাল। টিম ইন্ডিয়ার হয়ে ইংল্যান্ড সফরে সৌরভ গঙ্গোপধ্যায়। সঙ্গী মেয়ে সানা গঙ্গোপাধ্যায় ও স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। লন্ডন সৌরভের ‘সেকেন্ড হোম’, তাই সুযোগ থাকলে ইংল্যান্ড ট্যুরে স্ত্রী-কন্যেকে সঙ্গে নিয়ে যেতে মহারাজ। এখন তো দাদার 'আলিশান' বাড়িও রয়েছে রানির দেশে। যাকগে, সে-সব কথা। সম্প্রতি দাদাগিরির মঞ্চে ছোট্ট সানার আজব কীর্তি ফাঁস করেছেন মহারাজ। 

জি বাংলার এই শো-তে সম্প্রতি এক জুম্বা প্রশিক্ষক পৌঁছেছিলেন। দাদা ও সানার মিষ্টি বন্ডিং তাঁর মন ছুঁয়ে যায় সবসময়। নিজের বাবাকে প্রচণ্ড মিস করেন মোনালিসা। সৌরভকে এক অভিনব উপহার দেন তিনি। মেয়ে সানার সঙ্গে দাদার কিছু দুর্লভ লেন্সবন্দি ছবির কোলাজ তুলে ধরেন দাদাগিরির মঞ্চে। সেখানকে সৌরভের কোলে দেখা মিল সদ্যোজাত সানার, আবার লন্ডনের রাস্তায় বাবা-মা'র হাত ধরে হাঁটতে দেখা গেল সানাকে। 

লন্ডন ট্রিপের পুরোনো ছবি দেখেই রোমাঞ্চকর কাহিনি শেয়ার করলেন সৌরভ। দাদা জানান, সে-বার নাকি সানা হারিয়ে গিয়েছিল। হ্যাঁ, লন্ডনের রাস্তায় মায়ের সঙ্গে বেরিয়েছিল বছর ছ'-এর খুদে। সৌরভ বলেন, ‘ওর মা আর ও বেরিয়েছে। এদিক-ওদিক চলে গেছে। ওর মা আর ওকে খুঁজে পাচ্ছে না। এবার সানা পুলিশকে গিয়ে বলেছে- আমার মা হারিয়ে গেছে। এমন বুদ্ধি, এটা বলেনি আমি হারিয়ে গেছি। তারপর বিকালে আমি টেস্ট ম্যাচ খেলে এসেছি হোটেল রুমে সাড়ে ছ’টা-সাতটা। হঠাৎ আমার ঘরে টকটক করে টোকা। আমি দেখি পুলিশ, পাশে সানা! ভাবছি, ও আবার কী করল! পুলিশ জানাল, মেয়ে বলছে মা-কে খুঁজে পাচ্ছে না। মা হারিয়ে গেছে।' 

সৌরভ এরপর জানান, ‘সানাই পুলিশকে বলেছে ও কোথায় থাকে, পুলিশ ওকে পৌঁছে দিয়েছে। আর ওর মা গোটা চত্বর মেয়েকে খুঁজে ফেলেছে। দিয়ে আমাকে ফোন করে বলছে, শিগরির নীচে নেমে এসো। মেয়েকে কোথাউ পাচ্ছি না।’ সৌরভ ডোনাকে আশ্বস্ত করে বলেন, ‘সানা তো আমার পাশে বসে খেলছে’। হাঁফ ছেড়ে বাঁচেন ডোনা। 

এরপর মেয়েকে নিয়ে আবেগঘন দাদা। বলেন, ‘আর সেই মেয়ে এখানেই (লন্ডন) থাকে। একা থাকে। বাবা-মা কাউকে দরকার পড়ে না ওর।’ একরত্তি সানার স্মৃতি হাতড়ে সৌরভকে বলতে শোনা গেল, ‘যখন ও জন্মায়, আমি ওকে কোলে নিতে ভয় পেতাম। খাটে বসে তারপর কোলে নিতাম’। সৌরভের মিষ্টি মেয়েকে প্রশংসায় ভরিয়ে দেন প্রতিযোগিনী। জবাবে সৌরভ বলেন, ‘ভীষণ মিষ্টি,ভীষণ চালাক। বাবা এই পকেটে, মা এই পকেটে’।

সৌরভ ও ডোনার একমাত্র সন্তান সানা। ২০০১ সালের ৩রা নভেম্বর জন্ম তাঁর। এখন তাঁর বয়স ২৩ বছর। ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে অর্থনীতিতে স্নাতক ডিগ্রিলাভ করে সেখানকার এক নামী কোম্পানিতে চাকরিরতা সানা গঙ্গোপাধ্যায়।

 

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা?

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.