বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10: ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Dadagiri 10: ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

‘শাহরুখ খানকে বাড়ি পাঠা’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে চটলেন সৌরভ!

Dadagiri 10: শাহরুখ খানের কেকেআরের প্রথম অধিনায়ক ছিলেন সৌরভ। সেই সময় দুজনের মনোমালিন্যের খবর সামনে এসেছিল। এরপর গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে বহু জল। দাদাগিরিতে শাহরুখ প্রসঙ্গে উঠতেই কী বললেন দাদা? 

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে শাহরুখ খানের মনোমালিন্যের খবর একটা সময় সংবাদ শিরোনামে উঠেছিল। কেকেআরের প্রথম অধিনায়ক ছিলেন সৌরভ, অথচ মালিক শাহরুখ তাঁকে সম্পূর্ণ স্বাধীনতা দেননি প্রকাশ্যে এই অভিযোগ এনেছেন দাদা। তবে মাঠের বাইরে দুজনের সমীকরণ একদম অন্যরকম। কিছুদিন আগেও মহিলা আইপিএলের উদ্বোধনে শাহরুখকে বুকে টেনে নিয়েছিলেন মহারাজ। আরও পড়ুন-বাবার ফোনে আড়ি পাতেন সানা! দাদাগিরিতে সৌরভ বললেন, 'সারাক্ষণ কড়া নজরদারি চালাচ্ছে...'

সম্প্রতি দাদাগিরির মঞ্চে খুদের হাত ধরে ফিরলেন শাহরুখ। হ্যাঁ, ছোটদের সঙ্গে নিমেষে মিশে যেতে ওস্তাদ সৌরভ গঙ্গোপাধ্যায়। চলতি সপ্তাহে দাদাগিরির স্টেজে হাজির হয়েছিল এক ঝাঁক খুদে। তাঁদের মধ্যেই একজন ছিল শাহরুখ খানের অন্ধ ভক্ত। শিবাংশ গঙ্গোপাধ্যায় কিং খান বলতে অজ্ঞান। ‘পাঠান’-এর জববা ভক্তের কাছে সৌরভের প্রশ্ন, ‘কাকে পছন্দ, আমায় না শাহরুখ?’ কোনওরকম দ্বিধা না রেখেই সে জানায়, ‘শাহরুখ’। পাশ থেকে অন্য এক খুদ বলে ওঠে, ‘আমি কিন্তু তোমাকে পছন্দ করি’।

সৌরভ আসলে শাহরুখ ভক্ত 

এরপর তার সুরে সুর মিলিয়ে একে একে অর্চিষ্মান, সম্রাট, অঙ্গিরা সকলে বলে ওঠে, সৌরভই তাঁদের বেশ প্রিয়। তখন মজা করে সৌরভকে বলতে শোনা গেল, ‘এই শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’। দাদার এমন কথা শুনে খানিক ভ্যাবাচ্যাকা খেয়ে যায় শিবাংশ। সঙ্গে সঙ্গেই তাঁকে আশ্বস্ত করে সৌরভ বলেন, ‘শাহরুখ খান দারুণ… আমিও পছন্দ করি ওকে’।

পুশ-আপ শেখালেন দাদা 

দাদার এই কথা শুনে হাঁফ ছেড়ে বাঁচে শিবাংশ। আসলে খুদে শুরুতে বুঝতে পারেনি সৌরভ রসিকতা করছেন। অবশেষে শিবাংশের মুখে হাসি ফোটে। আরেক খুদেকে বডি বিল্ডিং-এর টিপস দেন মহারাজ। ৫০-এর গণ্ডি পেরিয়েও অটুট তাঁর ফিটনেস তা বোঝা গেল এদিন। নিঁখুত পুশ আপ করে দেখালেন দাদা, হাতে ধরে শেখালেনও। 

এই এপিসোডেই সৌরভকে বলতে শোনা গিয়েছে তাঁর ফোনে রীতিমতো নজরদারি চালায় মেয়ে। সৌরভ মেসেজ লিখলে, কাকে- কী লিখে পাঠাচ্ছেন সেদিকে নজর থাকে সানার। 

আরও পড়ুন-মিলানের রাস্তায় আনমোনা সুহানা, কার সঙ্গে ইতালিতে দিনযাপন শাহরুখ কন্যার?

শাহিদের জীবনের বিশেষ বন্ধুর উপস্থিতি! আলাপ করতে চান স্ত্রী মীরা রাজপুত, তবে কি….

দাদাগিরি প্রসঙ্গে

প্রসঙ্গত প্রতি শুক্রবার এবং শনিবার রাত সাড়ে নয়টা থেকে সম্প্রচারিত হয় দাদাগিরির। জি বাংলার পর্দায় দেখা যায় সৌরভের সঞ্চালনায় প্রতিযোগীদের দাদাগিরি।

বায়োস্কোপ খবর

Latest News

হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI বিশাল বিরল রাজযোগ! ৩০ বছর পরে ফিরবে সৌভাগ্য, এত ভালো সময় আগে পায়নি এই ৩ রাশি

Latest IPL News

হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.