বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahid-Mira: শাহিদের জীবনের বিশেষ বন্ধুর উপস্থিতি! আলাপ করতে চান স্ত্রী মীরা রাজপুত, তবে কি….

Shahid-Mira: শাহিদের জীবনের বিশেষ বন্ধুর উপস্থিতি! আলাপ করতে চান স্ত্রী মীরা রাজপুত, তবে কি….

শাহিদের জীবনের বিশেষ বন্ধুর উপস্থিতি! আলাপ করতে চান স্ত্রী মীরা রাজপুত, তবে কি….

Shahid-Mira: সম্প্রতি শাহিদ কাপুরের ভ্রমণসূচির একটি 'ফাঁস' ছবি অনলাইনে ভাইরাল হয়েছে। সেই নিয়েই এবার নিজের প্রতিক্রিয়া জানালেন শাহিদ ঘরণী, মীরা। 

মায়ের চেয়ে মাসির দরদ বেশি! হ্যাঁ, এর জেরেই মহাফ্যাঁসাদে মীরা রাজপুত। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল শাহিদ কাপুরের বিলাসবহুল ভ্রমণ সফরের তালিকা। আগামী ১৬ মে পর্যন্ত শাহিদ ছুটে বেড়াবেন অস্ট্রেলিয়া থেকে আমেরিকা। সেই ভ্রমণে কোন হোটেলে থাকবেন, কোন বিমানে যাবেন, কত খরচ পড়বে সবটা উল্লেখ করা হয়েছে। 

ফাঁস হওয়া ই-মেল দেখে চোখ কপালে নেটপাড়ার। অভিনেতা যে কতটা বিলাসবহুল জীবন কাটান, সেটার প্রমাণ এই লিকড ই-মেল। যার ছত্রে ছত্রে রয়েছে বিলাসিতার ছোঁয়া। 

ইমেলটিতে আরও দাবি করা হয়েছে যে বিভিন্ন দেশে সমস্ত বুকিং-এর যত্ন নেবে শাহিদের 'একজন বন্ধু'। শাহিদের স্ত্রী মীরা রাজপুত এবার এই নিয়ে নিজের প্রতিক্রিয়া জানালেন, যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন অনুরাগীরা। 

মীরা রাজপুতের প্রতিক্রিয়া 

ইনস্টাগ্রাম স্টোরিতে মীরা লেখেন, ‘যখন ইন্টারনেট আপনার চেয়ে আপনার স্বামীর ভ্রমণ পরিকল্পনা সম্পর্কে বেশি যত্নশীল।' এরপর শাহিদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে তারকা ঘরণী লেখেন, 'তুমি কখন আমাকে এই বন্ধুর সাথে দেখা করাচ্ছো???’  অনলাইনে ঘুরে বেড়ানো এই ইমেলটি দেখে মীরার কী প্রতিক্রিয়া তা জানতে চাইছিল শাহিদ ভক্তরা, অবশেষে তা স্পষ্ট। ঘটনা নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি শাহিদের তরফে।

ভ্রমণসূচি অনুসারে শাহিদ এপ্রিল এবং মে মাসে দিল্লি, টোকিও, সিডনি, নিউ ইয়র্ক, প্যারিস, ইস্তাম্বুল এবং আবু ধাবিতে ভ্রমণ করবেন। মুম্বই থেকে দিল্লির উদ্দেশে রওনা দেবেন ২৩ এপ্রিল। দিল্লিতে এক দিন কাটিয়েই উড়ে যাবেন জাপানের রাজধানী টোকিও-তে। সেখান থেকে ২৭ তারিখ সোজা সিডনি (অস্ট্রেলিয়া), এরপর অজিভূম থেকে ৩০ এপ্রিল রওনা দেবেন নিউ ইয়র্কের উদ্দেশ্যে। 

মার্কিন মুলুকে চার দিন থাকবেন, এরপর ৫ই মে প্যারিসে পৌঁছবেন নায়ক। ভালোবাসার শহর থেকে ৮ মে রওনা দেবেন ইস্তানবুলে। সেখান থেকে ১২ মে পৌঁছবেন মরু শহর আবু ধাবিতে। সব শেষে ১৬ তারিখ ঘরে ফেরা। 

ফাঁস হওয়া এই তালিকা কি সত্যিই শাহিদের আসন্ন ভ্রমণসূচি, নাকি এটা নিছকই কোনও প্রমোশন্যাল গিমিক, তা স্পষ্ট নয়। 

সম্প্রতি, শাহিদ এবং মীরাকে গোটা পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। শ্বশুর-শাশুড়িকে নিয়ে আনন্দের সেই মুহূর্ত ইনস্টায় শেয়ার করেন মীরা রাজপুত। 

অমিত যোশী ও আরাধনা সাহ পরিচালিত 'তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া' ছবিতে শেষবার দেখা গিয়েছিল শাহিদকে। ছবিটি এই মাসের শুরুতে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে স্ট্রিমিং শুরু হয়েছিল। এটি দর্শক এবং সমালোচকদের কাছ থেকে মিশ্র পর্যালোচনা পেয়েছে। বর্তমানে তিনি রোশন অ্যান্ড্রুজের 'দেবা' ছবির শুটিং করছেন। ছবিটি শাহিদের নায়িকা পূজা হেগড়ে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

৩ সন্তান হওয়ায় অযোগ্য ঘোষিত হলেন গুজরাটের ২ BJP কাউন্সিলর, কেন এমন ঘটল? মাঝ আকাশে বিমানের দরজা খোলার চেষ্টা, আতঙ্কে যাত্রীরা, অবতরণের পর গ্রেফতার যুবক ভুয়ো খবর: স্বাধীনতার পর তিনদশক ভারতের সব শিক্ষামন্ত্রীরা ছিলেন মুসলিম শনির বক্রী অবস্থানে ৬ রাশির ভাগ্যে আসবে পরিবর্তন, সর্বক্ষেত্রে পাবে তারা সাফল্য ভোটারদের আটকাতে নন্দীগ্রামে ভাঙা হল সেতু! 'অপহৃত' ২ TMC এজেন্ট, দাবি দেবাংশুর RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? শনিবারের মজা দ্বিগুণ বাড়িয়ে নিন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর বিন্দাস হাসুন IPL-এর ইতিহাসে সর্বোচ্চ ছক্কা হজম- পিযূষকে লজ্জার হাত থেকে মুক্তি দিলেন যুজি ইভিএমে 'বিজেপির ট্যাগ', ষষ্ঠ দফার ভোটের সময় চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূলের

Latest IPL News

RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.