বাংলা নিউজ > বায়োস্কোপ > দাদাগিরি: ‘আমি শুক্তো রান্না করি, ডোনা খায়', সংসারের সিক্রেট ফাঁস করলেন সৌরভ!
সৌরভ আর ডোনা। 

দাদাগিরি: ‘আমি শুক্তো রান্না করি, ডোনা খায়', সংসারের সিক্রেট ফাঁস করলেন সৌরভ!

  • ‘দাদাগিরি’র স্টেজে ডোনার প্রসঙ্গে উঠলেই সৌরভের মুখের হাসিটা আরও চওড়া হয়ে যায়। সংসারের সিক্রেট ফাঁস করলেন মহারাজ। 

সৌরভ-ডোনার খুনসুটি ‘দাদাগিরি’র মঞ্চে বহুবার দেখেছে দর্শক। ডোনা সশরীরে হাজির না থাকলেও ওতোপ্রোতভাবে জড়িয়ে থাকেন এই গেম শো-এর সঙ্গে। ‘দাদাগিরি’র স্টেজে ডোনার প্রসঙ্গে উঠলেই সৌরভের শরীরী ভাষাই বদলে যায়। বউকে নিয়ে একাধিক সিক্রেট সঞ্চালক সৌরভ ফাঁস করেছেন এই মঞ্চে। ইতিমধ্যেই টলিপাড়ায় জোর চর্চা ‘দাদাগিরি’র নবম সিজনে সৌরভ-ডোনার রোম্যান্টিক ডান্স পারফরম্যান্স ঘিরে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দাদাগিরির আরও এক ভিডিয়ো।

রবিবার ‘দাদাগিরি’র মঞ্চে এই গেম শো'তে অংশ নিতে আসছেন শিল্প-সংস্কৃতি জগতের সঙ্গে যুক্ত গুণী মানুষজন। গানে, গল্পে, আড্ডায় জমে উঠবে এই পর্ব তা বলে দিচ্ছে এপিসোডের ট্রেলার। এদিন হাজির থাকবেন মধুমন্তি মৈত্র, চৈতালি দাশগুপ্ত, স্বাগতা বসু, সৌমিত্র রায়রা।

টস রাউন্ডের প্রশ্নের একটি সূত্র-'শুক্তো রান্না করার জন্য এটি প্রয়োজন হয়...।' সঙ্গে সঙ্গে উত্তর উড়ে আসে- মিষ্টি, আলু, বড়ি, মুলো। এইসব শুনে সৌরভের পালটা প্রশ্ন, ‘শুক্তোতে মুলো দেয়? আমি আগের দিন শুক্তো করলাম, মুলো দিলাম না তো!’ এই কথা শুনে সকলের মুখেই মুচকি হাসি। চৈতালি দাশগুপ্ত সঙ্গে সঙ্গে বলে উঠেন, ‘এটা আমি বিশ্বাস করলাম না’। তারপরেও থামবার পাত্র নন সৌরভ। তিনি বলেন, ‘আমি রান্না করি ডোনা খায় সেটা..’।

এর আগে বউয়ের কুকিং স্কিল নিয়ে দাদাগিরি মঞ্চে কম মজা করেননি সৌরভ। তিনি স্পষ্ট জানিয়েছিলেন, ডোনা কোনওদিন রান্নাঘর মুখোই হন না। উল্লেখ্য, জানা যাচ্ছে আগামী ৫ই জুন দাদাগিরির চলতি সিজনের গ্র্যান্ড ফিনালের সম্প্রচার।

বন্ধ করুন