বাংলা নিউজ > বায়োস্কোপ > DBD Winner Disha: 'দুবার অ্যাকসিডেন্ট হয়, ভাবিনি...' প্রতিকূলতা পেরিয়ে ডান্স বাংলা ডান্সে কোন মন্ত্রে সফল হলেন দিশা?

DBD Winner Disha: 'দুবার অ্যাকসিডেন্ট হয়, ভাবিনি...' প্রতিকূলতা পেরিয়ে ডান্স বাংলা ডান্সে কোন মন্ত্রে সফল হলেন দিশা?

প্রতিকূলতা পেরিয়ে ডান্স বাংলা ডান্সে কোন মন্ত্রে সফল হলেন দিশা?

Exclusive DBD Winner Disha: গত রবিবার ২৯ অক্টোবর ডান্স বাংলা ডান্সের মঞ্চে দীর্ঘ ৯ মাসের লড়াইয়ের পর বড়দের মধ্যে বিজয়ী হন দিশা। তাঁর আগামী পরিকল্পনা কী, এই সফরের অনুভূতিই বা কেমন সবটা জানালেন হিন্দুস্তান টাইমস বাংলাকে।

দীর্ঘ ৯ মাসের লড়াইয়ের পর অবশেষে ডান্স বাংলা ডান্স ১২ -এর বিজয়ী হিসেবে উঠে এসেছে ৪ জনের নাম। এবারের গ্র্যান্ড ফিনালেতে ১০ জন জায়গা করে নিয়েছিলেন। সেখান থেকেই ছোট এবং বড়দের মধ্যে ৪ জনকে বেছে নেওয়া হয়েছে বিজয়ী হিসেবে। এবং অবাক করে দিয়ে এবারের তিন বিজয়ীই মেয়ে। বড়দের মধ্যে বিজয়ী তথা চ্যাম্পিয়ন হয়েছেন দিশা। হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে দিশা জানালেন তাঁর এই সফর থেকে আগামী পরিকল্পনার বিষয়ে।

ডিবিডির মঞ্চে জয়ী, এতজনের মধ্যে সেরা হওয়া, এই অভিজ্ঞতাটা কেমন?

দিশা: প্রাথমিক ভাবে বাড়ির মত ছিল না। সেখানে দাঁড়িয়ে গ্র্যান্ড ফিনালেতে জায়গা পাওয়া, জয়ী হওয়া, সবটা মিলিয়ে ভীষণই ভালো লাগছে। প্রথম যখন চান্স পাই এখানে খুব এক্সাইটেড ছিলাম। কিন্তু খুব চাপও ছিল, এক তো যাঁরা কম্পিটিটর ছিলেন তাঁরা সকলেই অত্যন্ত দক্ষ ছিলেন। তাছাড়া এখানে থাকাকালীন আমার দুটো অ্যাকসিডেন্ট হয়ে যায়, একবার উপর থেকে পড়ে যাই, আরেকবার কোমরে চোট পাই। সবটা মিলিয়েই বেশ চাপে ছিলাম যে কতদিন টিকব বুঝিনি। সেখান থেকে যখন গ্র্যান্ড ফিনালেতে চান্স পেলাম তখন দারুণ আনন্দ হয়েছিল।

সফরের অভিজ্ঞতা কেমন?

দিশা: মায়ের ইচ্ছেই ছিল যে আমি নাচ করি। মিঠুন চক্রবর্তীর সামনে নাচ করব মা চেয়েছিল, সেটা পূর্ণ হল। এবার সেই পুরনো ফর্মের মতো আবারও মহাগুরু ছিলেন, আমি তাঁর সামনে নাচ করতে পেরেছি এটাই অনেক। একদিন তো সেট থেকে বাবাকে আমন্ত্রণ জানানো হয়। ওঁরা যেভাবে বাবাকে ডেকে নিয়ে গিয়েছিল, মহাগুরু যেভাবে বাবাকে বোঝান সেটা খুবই স্পেশাল ছিল আমার কাছে। আমার বাড়ি যেহেতু বনগাঁ, বাংলাদেশের খুব কাছে, বাবা সবার জন্য সেদিন ইলিশ নিয়ে গিয়েছিল। বিচারকরা সবাই সেগুলো তাঁদের বাড়ি নিয়ে গিয়েছেন, এগুলোই অনেক বড় পাওনা আমার কাছে।

আরও পড়ুন: 'আবার কেন চর্চা হচ্ছে?' জ্যোতিপ্রিয়র গ্রেফতারের পর ফের প্রাসঙ্গিক প্রলয়, কী বলছেন রাজ-পরম?

আরও পড়ুন: ডান্স বাংলা ডান্সের মঞ্চে নারীশক্তির জয়গান! হাড্ডাহাড্ডি লড়াই শেষে চ্যাম্পিয়ন কে?

বিজয়ী হওয়ার পর এখন বাড়ির সবাই কী বলছেন? খুশি তাঁরা?

দিশা: হ্যাঁ, ভীষণই খুশি। এখন তো না খুশি থাকার কোনও জায়গাই নেই। বাবার অফিসের সবাই এখন আমার নাচের লিঙ্ক চান, বাবার সঙ্গে অফিসে গিয়ে তাঁদের সঙ্গে দেখা করতে বলেন। আমার দাদা আগে নাচের বিষয়ে খুব একটা সাপোর্ট করত না, কিন্তু এই ৯ মাসের জার্নিটা সম্ভব হয়েছে ওর জন্যই। আমাকে নিয়ে আসা, নিয়ে যাওয়া, কখন কী লাগবে সব দিকে খেয়াল রাখত, অনেক হেল্প করেছে। সবাই এখন ভীষণ খুশি।

এখন তবে আগামী পরিকল্পনা কী?

দিশা: প্ল্যান করে কিছু হয় না, তাই আমি খুব প্ল্যান করে প্রিপারেশন নিয়ে যে এগোই তেমনটা নয়। তবে নাচ নিয়েই এগোতে চাই। বর্তমানে আমি রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে নাচ নিয়ে পড়াশোনা করছি। এটা আমার দ্বিতীয় বর্ষ। আপাতত পড়াশোনা শেষ করে আমি পিএইচডি করতে চাই। তাছাড়া অন্যান্য যত রিয়েলিটি শো হয় সেখানেও অডিশন দেব। কখনও অভিনয়ের যদি সুযোগ আসে দেখব যদি পারি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.