বাংলা নিউজ > বায়োস্কোপ > DBD 12 Grand Finale Winner: ডান্স বাংলা ডান্সের মঞ্চে নারীশক্তির জয়গান! হাড্ডাহাড্ডি লড়াই শেষে চ্যাম্পিয়ন কে?

DBD 12 Grand Finale Winner: ডান্স বাংলা ডান্সের মঞ্চে নারীশক্তির জয়গান! হাড্ডাহাড্ডি লড়াই শেষে চ্যাম্পিয়ন কে?

জয়ের হাসি হাসল স্নেহাশ্রিতা ও রাজন্যা 

Dance Bangla Dance 12 Grand Finale Winner: ছোটদের বিভাগে চ্যাম্পিয়ান তিনজন! প্রাপ্তবয়স্কদের মধ্যে সেরা দিশা। চ্যাম্পিয়ান অফ দ্য চ্যাম্পিয়ানস হল কে বা কারা? জানুন টাটকা আপটেড। 

ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিল সফর। দীর্ঘ ৯ মাসের সফর শেষে সামনে এল ডান্স বাংলা ডান্স সিজন ১২-র বিজয়ীর নাম। এত লম্বা জার্নির পরেও ১০ জন প্রতিযোগী জায়গা করে নিয়েছিল গ্র্যান্ড ফিনালে-তে। এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে নারীশক্তির জয়গান। জয়ের শেষ হাসি হাসল মেয়েরাই। ছোট ও বড়দের মধ্যে আলাদা আলদা বিজয়ী নির্বাচন করেন চার বিচারক- শ্রাবন্তী, শুভশ্রী, পূজা এবং মৌনি। 

সেরা প্রতিভা তুলে ধরতে জুরি মেলা ভার ডান্স বাংলা ডান্স-এর মঞ্চ। শুধু নৃত্যশিল্পীই নয়, বর্তমানে দাপটের সঙ্গে বাংলা সিরিয়ালে কাজ করছেন এই মঞ্চ থেকে উঠে আসা একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। এদিন বাংলা ‘ডান্স আইকন’ হিসাবে দর্শক পেল তিন কন্যেকে। এই বছর ছোটদের মধ্যে একজন বা দুজন নয়, তিন জনকে সেরা বেছে নিয়েছেন বিচারকরা। শুভশ্রী জানান, ‘ছোটেদের মধ্যে ভীষণ ডিফিকাল্ট হয়েছে (বিজয়ী নির্বাচন)। আমরা তিনজনকে বেছে নিয়েছি’। স্নেহাশ্রিতা, রাজন্যা এবং সুমনকে ছোটদের মধ্যে চ্য়াম্পিয়ান নির্বাচন করে চার নায়িকা। অন্যদিকে বড়দের মধ্যে এককভাবে জয়ী দিশা। 

অনুষ্ঠান শেষে চার মধ্যে থেক চ্যাম্পিয়ন অফ দ্য চ্যাম্পিয়নকে বেছে নেওয়ার পালা এলেও ফের ধন্দে পড়ে যান শ্রাবন্তী-শুভশ্রীরা। শেষ পর্যন্ত যৌথভাবে স্নেহাশ্রিতা এবং রাজন্যাকে জয়ী হিসাবে ঘোষণা করা হয়। বিজয়ীর ট্রফি ছাড়াও ডান্স বাংলা ডান্সের চ্যাম্পিয়ানদের হাতে উঠল অঢেল নগদ পুরস্কার। ফেসবুক ভিউয়ার্স চয়েজ অর্থাৎ দর্শকরা সোশ্য়াল মিডিয়ায় সবচেয়ে বেশিবার দেখেছেন যার নাচ, সে হল দত্তপুকুরের পৃথ্বীরাজ। 

এর বাইরে এমজি-র বিশেষ ক্রাউন উঠল তিন বিজয়িনীর মাথায়। চলতি বছর ১১ ফেব্রুয়ারি সম্প্রচার শুরু হয়েছিল ‘ডান্স বাংলা ডান্স’র। ২৯ অক্টোবর শেষ হল সেই সফর। গ্র্যান্ড ফিনালের দিন প্রতিযোগীদের চোখ ধাঁধানো পারফরম্যান্স মন্ত্রমুগ্ধ করল বিচারকদের। ‘ছোটলোক’ ওয়েব সিরিজের গৌরব চক্রবর্তী এবং ঊষসী চক্রবর্তীর দেখা মিলল গ্র্যান্ড ফিনালের আসরে। এর বাইরে দেখা মেলেনি কারুর। তারকাদের অনুপস্থিতির জেরে খানিকটা ম্যাড়ম্য়াড়ে ছিল ফিনালে, দাবি নেটপাড়ার একাংশের। 

ডান্স বাংলা ডান্স’র চলতি সিজনে প্রতিযোগিদের দু’টি বিভাগে ভাগ করে দেওয়া হয়েছিল।  প্রাপ্তবয়স্কদের দলে ফিনালেতে জায়গা করে নিয়েছিলেন স্নেহা, দিশা, প্রিয়াঙ্কা এবং ভূমিকা। অপরদিকে ছোটদের টিমের ব্যাটন রয়েছে হাম্পি-দীপান্বিতা, রাজন্যা, সুমন স্নেহাশ্রিতা, সুকৃতি এবং পৃথ্বীরাজের হাতে। লড়াই শেষে ছেলেদের পিছনে ফেলল মেয়েরা। তবে সকলেই মন জয় করেছে দর্শকদের। 

বায়োস্কোপ খবর

Latest News

কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় 5 ওভার শেষে Thailand Women-র স্কোর 18/0 শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.