বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ডেটিং বিপর্যয়ের সমান!’, স্বপ্নের পুরুষ কে? ফাঁস করলেন সঞ্জয় কন্যা ত্রিশলা
মেয়ে ত্রিশলার সঙ্গে সঞ্জয় দত্ত
মেয়ে ত্রিশলার সঙ্গে সঞ্জয় দত্ত

‘ডেটিং বিপর্যয়ের সমান!’, স্বপ্নের পুরুষ কে? ফাঁস করলেন সঞ্জয় কন্যা ত্রিশলা

  • কেমন ছেলে পেলে বিয়ে করবেন বছর ৩৩-এর ত্রিশলা! নিজেই জানালেন..

রবিবার ইনস্টাগ্রামে ‘Ask Me Anything’ সেকশনে অনুরাগীদের সঙ্গে কথা বলেন সঞ্জয় দত্ত কন্যা ত্রিশলা দত্ত। পরিবারের খোঁজ থেকে তাঁর মানসিক স্বাস্থ্যের খোঁজ এবং বলিউডে বিয়ে নিয়ে বিভিন্ন রকমের প্রশ্ন করেন অনুরাগীরা তাঁকে। 

এমনই সময় এক অনুরাগী ত্রিশলাকে তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করেন। বছর ৩৩-এর সঞ্জয় কন্যা উত্তরে বলেন, এই বয়সে ডেটিং করা 'একটা বিপর্যয়'। তিনি আরও বলেছিলেন, একজন 'সঠিক ভালো মানুষ' পেলেই তিনি বিয়ে করবেন।

বিয়ের পরিকল্পনা সম্পর্কে ত্রিশলা লিখেছেন, ‘ওহহহহ, এটা খুব কঠিন হাহা। যারা ২০২১ সালেও সিঙ্গেল আছেন, তারা বুঝতে পারবেন আমি কীসের কথা বলছি। যারা বছর ৫ ধরে বিবাহিত তাঁদের কোনও ধারণাই নেই আমি কী বিষয় কথা বলছি’।

ত্রিশলার ইনস্টা স্টোরি
ত্রিশলার ইনস্টা স্টোরি

ত্রিশলার কথায়, ‘এই বয়সে ডেটিং একটি বিপর্যয়। চরম বিপর্যয়। সবসময় কেউ ভাবছে তারা আরও ভালো করতে পারে। আমি বিয়ে করব যখনই আমি একজন উপযুক্ত মানুষ খুঁজে পাব। যে আমাকে সম্মান করবে। ভালোবাসা এবং প্রশংসার সঙ্গে আচরণ করবে। অবশ্যই যা দেবে তাই ফিরে পাবে। সুখী স্ত্রী- সুখের সংসার হবে’।

প্রসঙ্গত, সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মার সন্তান ত্রিশলা। মাথায় টিউমারের দরুন ১৯৯৬ সালে মারা যান রিচা। দাদু-দিদিমার সঙ্গে আমেরিকায় থাকেন ত্রিশলা। অতীতে একটি বিষাক্ত সম্পর্কের মধ্যে ছিলেন ত্রিশলা। সেই নিয়ে মুখ খুলেছিলেন তিনি। প্রেমিক তার সাথে 'আবর্জনার মতো' আচরণ করত জানিয়েছিলেন ত্রিশলা। ২০১৯ সালে নাকি তাঁর সেই প্রেমিক মারা যায়, সেই নিয়ে শোক প্রকাশ করেছিলেন সঞ্জয় দত্ত কন্যা। 

 

 

বন্ধ করুন