বাংলা নিউজ > বায়োস্কোপ > Dawshom Awbotaar Box Office: পুজোয় ৪টি ছবি, সকলকে পিছনে ফেলে প্রথম স্থানে 'দশম অবতার', ঘরে এল কত টাকা?

Dawshom Awbotaar Box Office: পুজোয় ৪টি ছবি, সকলকে পিছনে ফেলে প্রথম স্থানে 'দশম অবতার', ঘরে এল কত টাকা?

দশম অবতার বক্স অফিস

ফলাফল বলছে, বক্স অফিসের লড়াইয়ে সকলকে হারিয়ে শীর্ষস্থানে রয়েছে সৃজিত-প্রসেনজিতের 'দশম অবতার', আর দ্বিতীয় স্থান নিয়েছে দেবের 'বাঘা যতীন', তৃতীয় হয়েছে ‘রক্তবীজ’, আর চতুর্থ ‘জঙ্গলে মিতিন মাসি’।'দশম অবতার'-এর প্রযোজনা সংস্থা SVF-এর তরফে জানানো হচ্ছে, মুক্তির ৮ দিন পার করে ছবির আয় দাঁড়িয়েছে ৫ কোটি টাকা।

পুজো শেষ। শারদীয়া উৎসবের এই আনন্দটা চেটেপুটে নিতে ছাড়েন না প্রায় কোনও বাঙালি। আড্ডা, প্যান্ডেল হপিং কিংবা খাওয়াদাওয়া, প্রায় সব বাঙালির পুজোতেই এইগুলো ‘কমন ফ্যাক্টর’। তবে সিনেমাপ্রেমী বাঙালিদের পুজোয় হলে গিয়ে ছবি দেখাটাও Must। আর তাই সব ফিল্ম নির্মাতারাই চান পুজোতে নিজেদের ছবি রিলিজ করতে। এই পুজোতেও তার ব্যতিক্রম হয়নি।

এবার পুজোয় মুক্তি পেয়েছে ৪টি বাংলা ছবি। 'দশম অবতার', 'বাঘা যতীন', 'রক্তবীজ', ‘জঙ্গলে মিতিন মাসি’। আর তাই খুব স্বাভাবিকভাবেই বক্স অফিসের লড়াই হতেই হবে। পুজো শেষ, আর এই ৪টি বাংলা ছবির মুক্তির পর কেটে গিয়েছে প্রায় ৮-৯টি দিন। বক্স অফিসে কোন ছবি কেমন ফল করল, একথা দর্শকরা জানতে চান বইকি। আর নির্মাতাদের কাছে ছবির বাণিজ্যিক সাফল্যের মানদণ্ডই হল বক্স অফিস।

ফলাফল বলছে, বক্স অফিসের লড়াইয়ে সকলকে হারিয়ে শীর্ষস্থানে রয়েছে সৃজিত-প্রসেনজিতের 'দশম অবতার', আর দ্বিতীয় স্থান নিয়েছে দেবের 'বাঘা যতীন', আর তৃতীয় হয়েছে ‘রক্তবীজ’, আর চতুর্থ ‘জঙ্গলে মিতিন মাসি’। সবকটি ছবিই মুক্তি পেয়েছে গত ১৯ অক্টোবর। 'দশম অবতার'-এর প্রযোজনা সংস্থা SVF-এর তরফে জানানো হচ্ছে, মুক্তির ৮ দিন পার করে ছবির আয় দাঁড়িয়েছে ৫ কোটি টাকা।

আরও পড়ুন-পুজোয় বাংলা কাঁপানোর পর 'দশম অবতার' এবার চলল বিলেতে, কী বলছেন 'পোদ্দার' অনির্বাণ?

আরও পড়ুন-১০-এ ১০! বক্স অফিসের লড়াইয়ে সকলকে হারিয়ে দিল দশম অবতার, কী বলছেন সৃজিত-প্রসেনজিৎ?

এক্ষেত্রে বেশ পিছিয়ে দ্বিতীয় স্থানে থাকা 'বাঘা যতীন'-এর বক্স অফিস কালেকশন। মুক্তির ৮দিন পার করে 'বাঘা যতীন'-এর ৩.২৫ কোটি টাকা। আর তৃতীয় স্থানে থাকা 'রক্তবীজ'-এর আয় ২.২৯ কোটি টাকা। আর বক্স অফিসে চতুর্থ হয়ে কোয়েল মল্লিকের 'জঙ্গলে মিতিন মাসি' আয় করেছে ১.৮০ কোটি টাকা।

এদিকে আরওএকটি রিপোর্ট বলছে ২৮ অক্টোবর বিকেল ৪টে পর্যন্ত 'দশম অবতার'-এর ২টি শো প্রায় 'Full'ছিল। আর একইভাবে 'বাঘা যতীন'-এরও দুটি শো প্রায় 'Full'ছিল। আর 'রক্তবীজ'-এর ১০টি শো প্রায় 'Full'ছিল আর ১ টি শো ‘House Full’ ছিল। আর 'জঙ্গলে মিতিন মাসি'র একটি শো প্রায় 'Full'ছিল।

আরও পড়ুন-Raktabeej Box Office Collection: মুক্তির পর ৯ দিন পার, কত লোক দেখলেন, কত টাকার ব্যবসা করল ‘রক্তবীজ’?

এদিকে 'দশম অবতার' বাংলায় সাফল্য পাওয়ার পর এই ছবি গত ২৭ অক্টোবর UK-এর একাধিক শহরে মুক্তি পেয়েছে। অন্যদিকে ‘বাঘা যতীন’ বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেয়েছে। 'রক্তবীজ' বাংলা ছাড়াও দেশের অন্যান্য প্রান্তে মুক্তি পেয়েছে বলে জানা যাচ্ছে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন রামেশ্বরমের ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো চোখে ধরা কাগজের দূরবীন, চিনতে পারলেন টলিউডের জনপ্রিয় অভিনেতাকে? ১৪ বছর পর পরিচালনায় আমিরের প্রাক্তন, বউ বদলের গল্প লাপাতা লেডিজে মুগ্ধ করণ-কাজল বিনামূল্যে আধার আপডেটের সময় ফুরিয়ে এল বলে, নির্ঝঞ্ঝাটে কাজ সাড়তে জানুন এই নিয়ম এক বলেই আউট মণীশ, অনুকূলের লড়াই ব্যর্থ করলেন যুব বিশ্বকাপ মাতানো অর্শিন-সচিন আপনি কি SBI গ্রাহক? FD-তে মোটা সুদ থেকে গৃহঋণে ছাড় পাওয়ার এই 'লাস্ট চান্স' Kanchan-Sreemoyee: কাঞ্চনের আদুরে ভালোবাসা! মেহেন্দি দিয়ে হাতে লিখলেন শ্রীময়ীর নাম রাজভবনে ফিরতেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী, উঠবে নানা ইস্যু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.