বাংলা নিউজ > বায়োস্কোপ > Dawshom Awbotaar Trailer:ঈশ্বরের নামে সিরিয়াল কিলিং, ফিরতে হল প্রবীর-বিজয়কে, ট্রেলারেই প্রত্যাশা জাগাল সৃজিতের দশম অবতার

Dawshom Awbotaar Trailer:ঈশ্বরের নামে সিরিয়াল কিলিং, ফিরতে হল প্রবীর-বিজয়কে, ট্রেলারেই প্রত্যাশা জাগাল সৃজিতের দশম অবতার

সিরিয়াল কিলারকে ধরতে জুটি বাঁধলেন প্রসেনজিৎ-অনির্বাণ

Dawshom Awbotaar Trailer: মুক্তি পেয়ে গেল দশম অবতারের ট্রেলার। প্রবীর রায়চৌধুরীর প্রাককথন থেকে ঈশ্বরের নামে একটার পর একটা খুন, রুদ্ধশ্বাস ট্রেলারে উঠে এল গল্পের নানা ভাঁজ।

শহরের বুকে ঘটে গিয়েছে একটার পর একটা খুন। আর তিনটি খুনেই রয়েছে একই প্যাটার্ন। আর এই তিনটি খুনের পরও সিরিয়াল কিলারকে ধরতে পারে না কলকাতা পুলিশ। কোনও ক্লুই নেই তাঁদের কাছে খুনিকে নিয়ে। এমন সময় এই কেসের দায়ভার এসে পড়ে প্রবীর রায়চৌধুরীর উপর। তাঁর সঙ্গী হন ইন্সপেক্টর পোদ্দার। এরপর বইয়ের পাতার মতো একটার পর একটা ঘটনা প্রবাহ উঠে আসতে থাকে টানটান তিন মিনিট ১৪ সেকেন্ডের ট্রেলারে। বন্দুকের গুলি থেকে খাঁড়া, মৃত্যু থেকে ধাওয়া করা, রহস্য থেকে মুখোশ কী নেই ট্রেলারে! যেটা নেই সেটা হল কলকাতা পুলিশের কাছে সিরিয়াল কিলারের খোঁজ!

একজন মহিলা সেই খবর বয়ে আনল। বিষ্ণুর দশম অবতার মনে করছেন এক ব্যক্তি নিজেকে। পৃথিবীর জঞ্জাল সরাতে কয়েকদিনের জন্যই নাকি তিনি পৃথিবীতে এসেছেন। সেই এই খুনগুলি করছেন বলে দাবি করেন মহিলা। শুরু হয় তদন্ত। কিন্তু সত্যিই সেই ব্যক্তিই খুনি তো, নাকি... থেকে গেল রহস্য।

২০১১ -এর পর ২০২৩, আবারও প্রবীর রায়চৌধুরী হয়ে ফিরলেন প্রসেনজিৎ। পাল্টায়নি এতটুকু মেজাজ, চলন বলন। ‘বাবু নয়, স্যার’ তিনি সেটা আবারও মনে করালেন এই ছবিতে। তবে প্রাককথনে অদ্ভুত ভাবে প্রবীর রায়চৌধুরী ‘ডাল ভাতে’ অরুচি দেখা গেল! রোজকার খাবারের বদলে বিরিয়ানি চেয়ে খাচ্ছেন! আর তাঁর সঙ্গী ইন্সপেক্টর পোদ্দারের মধ্যে দেখা মিলল ‘খোকা’র ছায়ার। সে আবার চিকেন চাউমিন চিলি ফিশেই স্বচ্ছন্দ দ্বিতীয় পুরুষের খোকার মতো।

আরও পড়ুন: বক্স অফিসে মুখোমুখি বাঘা যতীন-দশম অবতার, চ্যালেঞ্জ নিয়ে সৃজিতের জন্য কী লিখলেন দেব

তবে জানেন কি কে সেই রহস্যজনক পুরুষের খোঁজ দিয়েছেন? জয়া আহসান! তাঁর হাত ধরেই অপরাধীর খোঁজ পায় পুলিশ। বাঁক নেয় তদন্তের মোড়। কিন্তু এই গল্পে যিশু আসলে কে? তিনি কি সত্যিই বিষ্ণুর দশম অবতার এবং খুনি নাকি...? রহস্যের পর্দা ফাঁস হবে ১৯ অক্টোবর।

পুজোর ঠিক আগেই ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত দশম অবতার। ক্রাইম থ্রিলার ঘরানার এই ছবির ট্রেলার যেমন চমক দিল তেমনই ফেরাবে নস্টালজিয়া। টানটান কোনও রহস্যের গন্ধ পাওয়া গেল ভিডিয়ো থেকে। রয়েছে রূপম-অনুপমের কণ্ঠে দুই গানের ঝলক।

বায়োস্কোপ খবর

Latest News

'আগে ভেবেছিলাম ১৮০ আসনে জিতবে BJP, এখন মনে হচ্ছে...', কী বললেন রাহুল গান্ধী? তাপপ্রবাহের কারণে টেকা দায় হবে, এই সময়ে নিজেকে সুস্থ রাখবেন কীভাবে কোচিং ছাড়াই ইউপিএসসিতে সফল দার্জিলিংয়ের কন্যা, প্রস্তুতির গোপন কথাটা জানুন ‘‌কিছুই ছিঁড়তে পারবেন না’‌, মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বেলাগাম মন্তব্য দিলীপের ফৌজদারি মামলা–কোটিপতি প্রার্থীর সংখ্যায় এগিয়ে বিজেপি, প্রকাশ্য এল তথ্য অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের ‘মোটা-কালো’ অর্পিতা বিয়ে, সিনেমায় কাজ, সব সলমনের বুদ্ধিতে? মুখু খুললেন আয়ুশ কোন পদ্ধতিতে সূর্য তিলক হবে রাম লালার? ঘরে বসেই দেখতে পাবেন অনন্য মুহূর্ত 'অসমে অনেক কিছু পালটে দিতে পারেন মমতা', আজ শিলচরে জোর CAA, NRC-র উপর প্রবল গরমে মিছিলে হেঁটে অসুস্থ ৪ চাকরিপ্রার্থী, একজন ভর্তি মেডিকেলে

Latest IPL News

অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.