বাংলা নিউজ > বায়োস্কোপ > Debangshu-Sourav: দাদার সঙ্গে দাদাগিরি! সৌরভের বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সরাসরি প্রশ্ন দেবাংশুর
দাদাগিরির মঞ্চে হাজির তৃণমূলের যুবনেতা

Debangshu-Sourav: দাদার সঙ্গে দাদাগিরি! সৌরভের বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সরাসরি প্রশ্ন দেবাংশুর

  • দেবাংশুর প্রশ্নের জবাব দেবেন সৌরভ?

গত বছর বিধানসভা নির্বাচনের আগে টলি তারকাদের বিজেপিতে যোগদানের হিড়িক পড়ে গিয়ছিল, সেই সময় বঙ্গ বিজেপির মুখ হিসাবে বারবার উঠে এসেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম। বিজেপি যোগ দিতে চলেছেন বিসিসিআই প্রেসিডেন্ট তেমন চর্চার কমতি ছিল না। তবে মার্চের গোড়ার দিকে শোনা যায়, এখনই রাজনীতির পিচে ব্যাট করতে ইচ্ছুক নন মহারাজ। বিজেপির প্রস্তাব নাকোচ করে দিয়েছেন তিনি। এই সব ঘটনা গত বছর মার্চের। 

তবে সরাসরি বিজেপি কোনওদিন স্বীকার করেনি সৌরভকে দলে টানার চেষ্টা করেছিল তাঁরা, সৌরভের মুখে বরাবর এই নিয়ে ছিল কুলুপ। তবে আচমকাই ফের চর্চায় সৌরভের বিজেপি যোগ দেওয়ার সেই জল্পনার কথা। সৌজন্যে ‘দাদাগিরি’। আসলে এই জনপ্রিয় গেম শো-এর আসন্ন এপিসোডে প্রতিযোগী হিসাবে হাজির হচ্ছেন  দেবাংশু ভট্টাচার্য। বর্তমানে বাংলার রাজনীতির অন্যতম পরিচিত নাম ২৫ বছর বয়সী এই যুূব তৃণমূল নেতা। 

‘খেলা হবে’র স্রস্টা দাদাগিরির মঞ্চে সৌরভকে সটান প্রশ্ন করে বসলেন, ‘বিধানসভা নির্বাচনের আগে আমরা কিছু খবর পেয়েছিলাম, তাকে কি বিশ্বাস করা উচিত ছিল আমাদের?’ দেবাংশুর প্রশ্ন শেষ হওয়ার আগেই সৌরভ বলে উঠেন, ‘আমাকে এইসব প্রশ্ন জিজ্ঞাসা করিস না’। ভাবে-ভঙ্গিতেও বুঝিয়ে দেন এমন প্রশ্নের মুখে পড়ে বেশ অস্বস্তিতে তিনি। তবে সহজে ছাড়ার পাত্র নয় দেবাংশু, এটাও কারুর অজানা নয়। তাই দাদা কি শেষমেষ এই প্রশ্নের উত্তর দেবেন? এই সাসপেন্সের জট খুলবে এই শনিবার রাত সাড়ে ন'টায়। 

যদিও সোশ্যাল মিডিয়ায় এপিসোডের প্রোমো রীতিমতো ভাইরাল। নেটিজেনরা তো উচ্ছ্বসিত দেবাংশুর এই সাহস আর কনফিডেন্স দেখে। অনেকেই বলেছেন, ‘এ তো পুরো দাদার সঙ্গে দাদাগিরি’। 

বন্ধ করুন