বাংলা নিউজ > বায়োস্কোপ > বাচ্চা সামলাতে পারেন না দেবিনা! ট্রোলারের মুখ বন্ধ করতে কড়া জবাব বাঙালি কন্যের!
মা হওয়ার পর থেকে অনবরত ট্রোল হচ্ছেন। এবার সব নিন্দের জবাব দিলেন অভিনেত্রী। 
মা হওয়ার পর থেকে অনবরত ট্রোল হচ্ছেন। এবার সব নিন্দের জবাব দিলেন অভিনেত্রী। 

বাচ্চা সামলাতে পারেন না দেবিনা! ট্রোলারের মুখ বন্ধ করতে কড়া জবাব বাঙালি কন্যের!

  • মেয়ের বয়স সবে ১ মাস। সদ্য মা হওয়া অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে চলছে ট্রোলিং। এবার সব বিতর্কের জবাব দিতে দেখা গেল তাঁকে। 

মা হওয়ার পর মেয়ের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি-ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেবিনা বন্দ্যোপাধ্যায়। আর সেসব নিয়েও ট্রোলিং করতে ছাড়েনি একটা অংশ। এবার নিন্দুকদের মুখ বন্ধ করতে কড়া জবাব এল অভিনেত্রীর পক্ষ থেকে। ‘হ্যাপি ফ্যামিলি’র ছবি দিয়েই সব বিতর্কের জবাব দিলেন তিনি।

সপ্তাহখানেক আগে একটা ভিডিয়ো শেয়ার করেন দেবিনা। যাতে দেখা যায় মেয়েকে ঘুম পাড়াচ্ছেন। এলভিস প্রেসলির ‘কান'ট হেলপ ফলিং ইন লাভ’-এ গুনগুন করছেন। এক হাতে মেয়েকে ধরে রেখেছেন। আর কখনও ঘরের মধ্যে হাঁটছেন, কখনও আবার মেয়েকে ওইভাবে ধরেই ঘরের সামনের ব্যালকনিতে। তবে একহাতে সদ্যোজাতকে ধরা ভালোভাবে নিতে পারেনি সোশ্যাল মিডিয়া। সঙ্গে একটা ভিডিয়োতে নিজের শাশুড়ি অর্থাৎ গুরমিত চৌধুরীর মা-কে ‘আন্টি’ বলে ডাকা নিয়েও নিন্দে হয় তাঁর।

দেবিনা নিজের ইনস্টা স্টোরিতে দুই মা (নিজের মা ও শাশুড়ি), বর গুরমিত ও মেয়ে লিয়ানার লসঙ্গে নিজের একটা ছবি শেয়ার করে লিখলেন, ‘আপনাদের মনে অনেক প্রশ্ন। কেন আমি আমার মেয়েকে এভাবে ধরি। কেন শাশুড়িকে আন্টি বলি।’ তিনি এরপর যোগ করলেন, ‘আমি শুধু বলতে চাই আমার চারপাশে রয়েছে কিছু নিরাপত্তাপ্রাদনকারী হাত, যেমন আপনারা দেখছেন। যারা আমাকে বলে, সব ঠিক আছে। ’

ইনস্টা স্টোরিতে ট্রোলারদের কড়া জবাব দেবিনার। 
ইনস্টা স্টোরিতে ট্রোলারদের কড়া জবাব দেবিনার। 

২০১১ সালে বিয়ের বাঁধনে আটকা পড়েন গুরমিত-দেবিনা। এনডিটিভি ইমাজিনের ‘রামায়ণ’ সিরিয়ালের সুবাদে শুরু এই প্রেমের গল্প। বিয়ের এক দশক পর তাঁদের কোল আলো করে এসেছে লিয়ানা। ইতিমধ্যে মেয়ের নামে একটা ইনস্টাগ্রাম প্রোফাইলও খুলে ফেলেছেন এই তারকা দম্পতি।

 

বন্ধ করুন