বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: কুল লুকে এয়ারপোর্টে দীপিকা, ‘পাঠান’ নিয়ে কী জানতে চাইলেন পাপারাৎজিদের থেকে?

Deepika Padukone: কুল লুকে এয়ারপোর্টে দীপিকা, ‘পাঠান’ নিয়ে কী জানতে চাইলেন পাপারাৎজিদের থেকে?

এয়ারপোর্টে পাঠান নায়িকা দীপিকা।

মঙ্গলবার প্রকাশ্যে এসেছে পাঠান ছবির ট্রেলার। বুধবার এয়ারপোর্টে দেখা মিলল দীপিকা পাড়ুকোনের। পাপারাৎজিদেরকে সামনে পেয়ে পঠান নিয়ে প্রশ্নও করলেন বলি-সুন্দরী।  

বুধবার পাঠান ছবির নায়িকা দীপিকা পাড়ুকোনের দেখা মিলল মুম্বই এয়ারপোর্টে। আর সেখানে তাঁর ছবি তুলতে ব্যস্ত পাপারাৎজিদের দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন, পাঠানের ট্রেলার দেখেছেন কি না! প্রসঙ্গত, মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে সিনেমার ট্রেলার।

গ্রে রঙের সোয়েট ড্রেসে দেখা মিলল দীপিকার। চুল বান করে বাঁধা। চোখে কালো সানগ্লাস আর হাতে ব্রাউন রঙের ব্যাগ। এয়ারপোর্টে ঢোকার ঠিক আগে পাপারাৎজিদের দিকে প্রশ্ন ছুঁড়ে দেন, ‘পাঠানের ট্রেলার দেখেছেন সবাই?’ বেশ হাসিখুশিভাবেই এদিন সামনে আসেন তিনি এক্কেবারে ক্যাজুয়াল লুকে। পাপারাৎজিরা দীপিকাকে আসতে হাঁটার কথা বললে তিনি জবাবে বলেন, ‘এর চেয়ে কীভাবে ধীরে হাঁটব’!

‘পাঠান’-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। যেখানে দেখা যাচ্ছে জনের নেতৃত্বে সন্ত্রাসীদল ভারতে হামলা করলে ডাক পড়বে শাহরুখ খানের। যে একজন গুপ্তচর। যে দেশের জন্য জীবন দিতেও পারে আর নিতেও পারে। শাহরুখ ভক্তদের মত, এ ছবি হতে চলেছে পয়সা উসুল। হলিউডের মিশন ইম্পসিবেলের সঙ্গে তুলনা উঠছে ছবিখানার। শাহরুখের মারকাটারি মারপিট ইতিমধ্যেই হিট। ২৪ ঘণ্টায় কয়েক কোটি বার দেখা হয়ে গিয়েছে ট্রেলারখানা। শাহরুখের মুখে কড়কড়ে সংলাপ ‘এক সৈন্য কখনও প্রশ্ন করে না দেশ তাঁর জন্য কী করেছে, শুধু জিজ্ঞেস করে, সে দেশের জন্য কী করতে পারবে? জয় হিন্দ!’ তো রীতিমতো ভাইরাল।

ছবি নিয়ে গত কয়েকদিনে হাজারও বিতর্ক উঠেছিল। যার মধ্যে অন্যতম ছিল দীপিকার এই সিনেমার বেশরম রং গানে পরে থাকা গেরুয়া রঙের বিকিনি। অনেকেই হিন্দু ধর্মের অবমাননার অভিযোগে সিনেমা বয়কটের ডাক তুলেছে। বজরং দল, বিশ্ব হিন্দু পরিষদের তরফে আহমেদাবাদের এক মাল্টিপ্লেক্সে ভাঙচুরও চালানো হয়।

পাঠান হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এই সিনেমা ছাড়াও দীপিকার হাতে রয়েছে প্রভাসের সাথে প্রজেক্ট কে, অভিনেতা হৃতিক রোশন এবং অনিল কাপুরের সাথে ফাইটার। এবং হলিউড ছবি ইন্টার্নের রিমেক, যাতে থাকছেন তিনি ও অমিতাভ বচ্চন। বড়ই ব্যস্ততার মধ্যে দিয়ে বছরটা কাটাবেন রণবীর সিং-পত্নী। গত বছর তাঁর গেহরাইয়া মুক্তি পেলেও তা সেভাবে বক্স অফিসে ছাপ ফেলতে পারেনি।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন