বাংলা নিউজ > বায়োস্কোপ > Mukesh Ambani Romantic Dance: অনন্ত-রাধিকার প্রি ওয়েডিংয়ে রোম্যান্টিক নাচ মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল

Mukesh Ambani Romantic Dance: অনন্ত-রাধিকার প্রি ওয়েডিংয়ে রোম্যান্টিক নাচ মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল

নীতা ও মুকেশ আম্বানির রোম্যান্টিক ডান্স। 

রাজনীতির দলাদলি ভুলে এখন সবার মন আম্বানিদের বাড়ির বিয়ের দিকে। জামনগরে চলছে প্রাক বিবাহ অনুষ্ঠান। সিনেমা থেকে খেলা, সব জগতের তারাকারাই হাজির হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে। 

ভারতের সবচেয়ে বড় বিয়ের অনুষ্ঠান চলছে বর্তমানে। আম্বানি-পুত্র অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান চলছে জামনগরে। সচিন থেকে ধোনি, রণবীর কাপুর থেকে শাহরুখ খান, তারকাদের বড় একটা অংশ সামিল হয়েছেন সেই অনুষ্ঠানে। আর আমজনতাও রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানের ছবি দেখার জন্য আছেন মুখিয়ে।

তাঁদের ছেলে অনন্ত আম্বানির সংগীতের ডান্স রিহার্সল চলাকালীন ভাইরাল হল মুকেশ ও নীতা আম্বানির একটি ভিডিয়ো। দেখা গেল হবু শ্বশুর-শাশুড়ি বেশ উৎসাহের সঙ্গে দিচ্ছেন নাচের মহড়া। দেখুন এখানে ভিডিয়োটি-

আরও পড়ুন: রিহানার ৫২ কোটির পারফরম্যান্স,ড্রোন শো; অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে অতিথি শাহরুখ-আমিররা!

ভিডিয়োটিতে নীতা ও মুকেশকে পাওয়া গেল বেশ রোম্যান্টিক অবতারে। যেন হারিয়েছেন তাঁরা একে-অপরের চোখেতে। নেটিজেনরাও রীতিমতো উত্তেজিত ভারতের সবচেয়ে বড় ব্যবসায়ী দম্পতিকে এভাবে দেখে। 

আরও পড়ুন: কোটির মালিক অনন্ত-রাধিকা! বিয়েতে খাবার পরিবেশন করলেন নিজের হাতে, মুগ্ধ সকলে

অনন্ত রাধিকার সংগীতে পারফর্ম করছেন রিহানা। বৃহস্পতিবারই এই হলিউড পপ গায়িকা ও তাঁর টিম এসে হাজির হন গুজরাটে। আপাতত এখানে রয়েছে সাইনা নেওয়াল,সস্ত্রীক সচীন, ধোনি, রণবীর কাপুর-আলিয়া ভাট, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, শাহরুখ খানের গোটা পরিবার, সইফ করিনা তাঁদের দুই ছেলেকে নিয়ে সঙ্গে সারা ও ইব্রাহিম, সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আডবানি-সহ একাধিক তারকা। তবে আশ্চর্যের ব্যাপার হল, বচ্চনদের এখনও দেখতে পাওয়া যায়নি। বরাবরই বচ্চন-বধূ ঐশ্বর্য ও তাঁর মেয়ে আরাধ্যার সঙ্গে খুব ঘনিষ্ঠ সম্পর্ক নীতা আম্বানির। এমনকী, নীতার স্কুলের ছাত্রীও আরাধ্যা। 

জনপ্রিয় হেলথ কেয়ার ব্র্যান্ডের সিইও বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা। শোনা যায়, রাধিকা ও অনন্ত পারিবারিক সূত্রে ছোট থেকেই একে অপরকে চিনতেন। উচ্চশিক্ষার জন্যে ব্রাউন ইউনিভার্সিটিতে পড়তে গিয়েছিলেন অনন্ত, এদিকে রাধিকা পড়াশোনা করছিলেন নিউ ইয়ার্ক ইউনিভার্সিটিতে। ২০১৮ সাল থেকে তাঁদের নিয়ে চর্চা শুরু হয়। অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা জোরালো হয়ে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে। যোধপুরে প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে আম্বানি পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও। এরপর গত বছর জানুয়ারিতে দুজনে সেরেছিলেন বাগদান। 

অনন্ত জানিয়েছেন, যখন তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন ওজন সংক্রান্ত সমস্যায়, হাল ছেড়েছিল চিকিৎসকরাও, তখনও হাতটা শক্ত করে ধরেছিলেন রাধিকা। ছেলেবেলার প্রেমিককে ছাড়েননি একা। তাই তাঁর জীবনে রাধিকার আসায় নিজেকে ভাগ্যবান মনে করেন তিনি। আর উপরি পাওনা, তিনি যেমন পশুপ্রেমী, তেমন তাঁর হবু বউও। আর কী চাই! 

বায়োস্কোপ খবর

Latest News

‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে নাকা তল্লাশিতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, শোরগোল জলপাইগুড়িতে

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.