বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: চোখে মুখে চিন্তার ছাপ! 'আমার স্বামী নিখোঁজ', পুলিশে অভিযোগ দায়ের করলেন দীপিকা

Deepika-Ranveer: চোখে মুখে চিন্তার ছাপ! 'আমার স্বামী নিখোঁজ', পুলিশে অভিযোগ দায়ের করলেন দীপিকা

রণবীর-দীপিকা

এদিকে দীপিকা যখন থানায় অভিযোগ জানাচ্ছেন, ঠিক তখনই রণবীরকে গুন্ডাদাদের পিছনে ধাওয়া করতে দেখা গেল। ঠিক বুঝলেন না তো? এটা কোনও সত্যি ঘটনা নয়, এটা রণবীর-দীপিকা জুটির কোনও আগামী প্রকল্পের ঝলক। রণবীর যখন গুন্ডাদের পিছনে ধাওয়া করেছেন, ঠিক তখনই দেখা গেল ফ্যামিলি ম্য়ানের রহস্যময় ‘চেল্লুম স্যার’কেও।

'আমার স্বামী কাল রাত থেকে নিখোঁজ।' পুলিশের কাছে গিয়ে এমনই অভিযোগ দায়ের করলেন দীপিকা পাড়ুকোন। ভীষণই উদ্বিগ্ন ও চিন্তিত দেখাল দিপ্পিকে। কী চমকে গেলেন তো? ভাবছেন কী আবার হল! সত্যিই চিন্তার বিষয়ই বটে।

এদিকে দীপিকা যখন থানায় অভিযোগ জানাচ্ছেন, ঠিক তখনই রণবীরকে গুন্ডাদাদের পিছনে ধাওয়া করতে দেখা গেল। ঠিক বুঝলেন না তো? এটা কোনও সত্যি ঘটনা নয়, এটা রণবীর-দীপিকা জুটির কোনও আগামী প্রকল্পের ঝলক। রণবীর যখন গুন্ডাদের পিছনে ধাওয়া করেছেন, ঠিক তখনই দেখা গেল ফ্যামিলি ম্য়ানের রহস্যময় ‘চেল্লুম স্যার’কেও। আবার রাম চরণকে থানার বাইরে একজন লোক ও ত্রিশা কৃষ্ণনের পিছনে দৌড়াতে দেখা যায়। সবশেষে রণবীরকে এক ব্যক্তির সঙ্গে ভীষণই রুক্ষ্ম মেজাজে কথা বলতে দেখা গেল।

ভিডিয়োটি শেয়ার করেছেন রণবীর সিং নিজেই। লিখেছেন, ‘রহস্য উন্মোচন হচ্ছে, আরও বড় রহস্য জানতে অপেক্ষা করুন।’ ভিডিয়োর নিচে একজন লিখেছেন, 'আশাকরি এটা নতুন সিনেমা', কারোর মন্তব্য আবার দয়া করে বলবেন না এটা কোনও বিজ্ঞাপন। কারোর মন্তব্য, একসঙ্গে কোনও দৃশ্য না থাকলেও আলিয়ার থেকেও আপনার ও দীপিকার রসায়নই বেশি ভালো লাগবে।

আরও পড়ুন-জগন্নাথ দর্শনে! পুরীর সৈকতে একফ্রেমে স্বস্তিকা-ইমন, সঙ্গে আর কে?

আরও পড়ুন-‘সলমন পক্ষপাত দুষ্ট, আর পূজাই হলেন যত নষ্টের গোড়া’, বিগ বস থেকে বাদ পড়ে বললেন আলিয়া

এদিকে খুব শীঘ্রই রণবীর-আলিয়াকে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবে। আলিয়া ভাট ছাড়াও ছবিতে রয়েছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন। সম্প্রতি ছবির একটি গানে কাশ্মীরে রণবীর-আলিয়াকে রোম্যান্স করতে দেখা গিয়েছে। ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ মুক্তি পাবে আগামী ২৮ জুলাই। এদিকে দীপিকাকে শেষবার দেখা গিয়েছে 'পাঠান' ছবিতে। হৃতিক রোশনের সঙ্গে 'ফাইটার' ও প্রভাসের সঙ্গে 'প্রোজেক্ট কে'-র শ্যুটিংও করছেন দিপ্পি।

বায়োস্কোপ খবর

Latest News

'BJP বলে মাথা কিনে নেবে? গলা কেটে নেব বলছে', অভিযোগ TMC-র, পালটা করা হল দাবি ঘূর্ণিঝড়ের ল্যান্ডফল কোথায়? বলল IMD, ১২০ কিমিতে উঠবে ঝড়, বিপদ বেশি এই ৬ ঘণ্টায় সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে?

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.