বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika-Iman: জগন্নাথ দর্শনে! পুরীর সৈকতে একফ্রেমে স্বস্তিকা-ইমন, সঙ্গে আর কে?

Swastika-Iman: জগন্নাথ দর্শনে! পুরীর সৈকতে একফ্রেমে স্বস্তিকা-ইমন, সঙ্গে আর কে?

পুরীতে স্বস্তিকা-ইমন

সোশ্যাল মিডিয়ায় পুরীর সৈকত থেকে একগুচ্ছ ছবি দিয়েছেন ইমন। গায়িকার পোস্টে স্বস্তিকা ও ফ্যাশান ডিজাইনার অভিষেক রায় সহ আরও বেশ কয়েকজনের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। তবে তাঁরা শুধুই জগন্নাথ দর্শনে গিয়েছিলেন, নাকি সেখানে কোনও কিছুর শ্যুটিং চলছিল তা স্পষ্ট নয়। 

পুরীতে একফ্রেমে ধরা পড়লেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, গায়িকা ইমন চক্রবর্তী সহ আরও বেশ কয়েকজন। উল্টোরথের দিন পুরীতে পৌঁছে গিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আপাতত তিনি সেখানেই রয়েছেন, এরই মাঝে পুরীর সমুদ্র সৈকতে স্বস্তিকার সঙ্গে ধরা পড়লেন ইমন চক্রবর্তী।

সোশ্যাল মিডিয়ায় পুরীর সৈকত থেকে একগুচ্ছ ছবি দিয়েছেন ইমন। গায়িকার পোস্টে স্বস্তিকা ও ফ্যাশান ডিজাইনার অভিষেক রায় সহ আরও বেশ কয়েকজনের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। তবে তাঁরা শুধুই জগন্নাথ দর্শনে গিয়েছিলেন, নাকি সেখানে কোনও কিছুর শ্যুটিং চলছিল তা স্পষ্ট নয়। ছবির ক্যাপশানে ইমন লিখেছেন, 'কিছু পাগল মানুষজনের সঙ্গে পুরীতে'। এদিকে ইমনের সঙ্গে যে ফ্যাশান ডিজাইনার অভিষেক রায়কে দেখা গিয়েছে, তিনিও এর আগে নিজেকে জগন্নাথের ভক্ত বলে দাবি করেছিলেন।

আরও পড়ুন-বয়স মাত্র ৩০, 'অ্যানিউরিজম' কেড়ে নিল বডি বিল্ডার, ইউটিউবার জো লিন্ডনারের জীবন

আরও পড়ুন-বিচ্ছেদ জল্পনার মাঝেই নবনীতাকে নিয়ে নতুন পোস্ট করলেন জিতু কমল, সংশয়ে নেটপাড়া

আরও পড়ুন-‘শ্যুটিংয়ে গিয়ে আসল ডাকাতের সঙ্গে মদ খেয়েছি, একঘরে থেকেছি,’ ভয়ঙ্কর অভিজ্ঞতা মনোজ বাজপেয়ীর

গত ৩০ জুন স্বস্তিকা টুইটারে পুরীর জগন্নাথ দর্শনের ছবি পোস্ট করেছিলেন। লিখেছিলেন, ‘জয় জগন্নাথ! এর আগে কোনদিন উলটো রথের সময় আসা হয়নি। কি অভুতপূর্ব দর্শন হল।’ ছবিতে তাঁকে পুরীর রথের সামনে সবুজ-কালো চেক শাড়িতে দেখা গিয়েছিল। শাড়ির সঙ্গে মিলিয়ে পড়েছিলেন সাদা ব্লাউজ। তাঁর হাতে ছিল কাঁচের চুড়ি, চোখে চশমা, আর কপালে সবুজ টিপ, আর মাথায় ক্লিপ দিয়ে ফুল আটকেছিলেন। সমুদ্র সৈকত থেকেও বেশকিছু ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা।

কাজের ক্ষেত্রে সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ছবি 'শিবপুর'। পাশাপশি হইচইতে মুক্তি পেতে চলেছে স্বস্তিকা অভিনীত সিরিজ নিখোঁজ।

এদিনে এবছর পুরীতে জগন্নাথ দর্শনে গিয়েছিলেন টলিপাড়ার আরও কয়েকজন তারকা, এরাঁ হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী, ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

বায়োস্কোপ খবর

Latest News

হাওড়া পুরসভায় পাইপ লাইনে ফাটল, মেরামতির জন্য শনিবার সব ওয়ার্ডে বন্ধ থাকবে জল শ্রাবন্তী-সুস্মিতার ছবি উঠছিল, হঠাৎ এসে এসে একী কাণ্ড ঘটালেন দেবলীনা! ন্যাটোর মতো চুক্তি করল রাশিয়া ও উত্তর কোরিয়া, একে অপরকে দেবে সামরিক সহায়তা 'গোপন মার্কিন তথ্যকে হাতিয়ার করার চেষ্টা’, USএ নিষিদ্ধ রাশিয়ার ক্যাসপারস্কি ফের সরাসরি বিমান চালাতে ধরাধরি শুরু করেছে চিন, সতর্ক পা ফেলছে ভারত ‘আইন মেনে কাজ করেননি বিচারক’ SP-কে তলবের নির্দেশ খারিজ করল হাইকোর্ট রোহিত শর্মাই আমার অনুপ্রেরণা:-দাবি নজিরগড়া শতরানকারী এস্টোনিয়ার সাহিল চৌহানের জন্মাষ্টমী ২০২৪ কত তারিখে পড়ছে? শ্রীকৃষ্ণের আরাধনার দিনের তিথি দেখে নিন জ্যৈষ্ঠ পূর্ণিমায় করুন এই ব্যবস্থা, ভাগ্য উজ্জ্বল হবে, প্রতিটি কাজে আসবে সাফল্য শিলিগুড়িতে চলল বুলডোজার, সুপ্রিম কোর্টের নির্দেশ পেতেই অবৈধ নির্মাণ ভাঙল পুরসভা

T20 WC 2024

‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.