বাংলা নিউজ > বায়োস্কোপ > Road Accident: মর্মান্তিক! বাইক পিষে দিল ফিল্ম নির্মাতাকে, সাহায্য না করে সেলফি, ভিডিয়ো তুলতেই ব্যস্ত পথচারীরা

Road Accident: মর্মান্তিক! বাইক পিষে দিল ফিল্ম নির্মাতাকে, সাহায্য না করে সেলফি, ভিডিয়ো তুলতেই ব্যস্ত পথচারীরা

পীযুষ পাল, দুর্ঘটনা

পীযুষ পাল নামে ওই তথ্যচিত্র নির্মাতার বন্ধুর অভিযোগ, দীর্ঘ আধঘণ্টা পীষুষ দিল্লির রাস্তাতেই পড়েছিলেন। আধঘণ্টা ঘরে রক্তপাত হয়েছে, কেউ তাঁকে উদ্ধারের জন্য আসেননি। পথচারীরা দেখার পরও কেউ সাহায্যের হাত বাড়াননি। উল্টে লোকজন এসে সেলফি তুলতে, ভিডিয়ো রেকর্ড করতে ব্যস্ত থাকেন।

মর্মান্তিক ঘটনা! বাইক পিষে দিল নবাগত, অল্পবয়সী ফিল্ম নির্মাতাকে। দুর্ঘটনাটি ঘটে গত শনিবার, (২৮ অক্টোবর) রাত ১০টা নাগাদ দক্ষিণ দিল্লিতে। পুলিশ জানিয়েছে, মৃত ওই তথ্যচিত্র নির্মাতার নাম পীযূষ পাল। ঘটনার ভিডিয়ো উঠে এসেছে CCTV ভিডিয়োতে। অভিযোগ, দুর্ঘটনার পর দীর্ঘ আধ ঘণ্টা ধরে রাস্তাতেই পড়ে ছিলেন বছর ৩০-এর ওই ফিল্ম নির্মাতা।

CCTV ভিডিওটিতে দেখা যাচ্ছে, দিল্লির পঞ্চশীল এনক্লেভের কাছে একটি ব্যস্ত রাস্তায় ওই চলচ্চিত্র নির্মাতা মোটরবাইক নিয়ে রাস্তার এপার থেকে ওপারে যাচ্ছিলেন। আর তখনই তাঁর পিছন থেকে আসা আরও একটি বাইক পীযুষ পালের বাইককে ধাক্কা মারে। দুটি বাইকের সংঘর্ষে পিযুষ পালের মোটরবাইকটি ছিটকে পড়ে যায় এবং কয়েক মিটার রাস্তার উপর টেনে নিয়ে যেতে দেখা যায়।

পীযুষ পাল নামে ওই তথ্যচিত্র নির্মাতার বন্ধুর অভিযোগ, দীর্ঘ আধঘণ্টা পীষুষ দিল্লির রাস্তাতেই পড়েছিলেন। আধঘণ্টা ঘরে রক্তপাত হয়েছে, কেউ তাঁকে উদ্ধারের জন্য আসেননি। পথচারীরা দেখার পরও কেউ সাহায্যের হাত বাড়াননি। উল্টে লোকজন এসে সেলফি তুলতে, ভিডিয়ো রেকর্ড করতে ব্যস্ত থাকেন। এমনকি পীযুষ পালের মোবাইল ফোন ও গো-প্রো ক্যামেরাও চুরি হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন-শাহরুখের জন্মদিন, ২ নভম্বর মুম্বই হচ্ছে গ্র্যান্ড পার্টি, থাকবে গোটা বলিউড, উপহার নিয়ে কড়াকড়ি..

আরও পড়ুন-শাশুড়ি মায়ের সঙ্গে মিলে 'কুমারী পুজো' করেছেন আলিয়া? ছবি ঘিরে জল্পনা…

<p>দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ</p>

দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ

পীযুষের বন্ধুর কথায়, ‘রাত ১০টা পর্যন্তও ওঁর মোবাইল ফোনটি বেজেছিল, কিন্তু পরে সেটা সুইচড অফ করে দেওয়া হয়। এমনকি গো-প্রো ক্যামেরা যেটা পীযুষ তাঁর কাজের জন্য ভিডিও রেকর্ড করতেন সেটিও হারিয়ে গেছে। আমরা কারও কাছ থেকে কোনও ক্ষতিপূরণ চাই না, আমরা কেবল বিচার চাই।’

এদিকে পুলিশ জানিয়েছে, তাঁরা চলচ্চিত্র নির্মাতাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যান এবং পরে চিকিৎসা চলাকালীন পীযুষের মৃত্যু হয়। জানা যাচ্ছে পীযুষ দিল্লির গুরুগ্রামের একজন ফ্রিল্যান্স চলচ্চিত্র নির্মাতা হিসেবে কাজ করতেন এবং দক্ষিণ দিল্লির কালকাজিতে থাকতেন। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে, পুলিশ বান্টি নামে অন্য বাইক মোটরসাইকেল আরোহীর বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে মামলা দায়ের করেছে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

নওয়াজের নীল-সাদা বাংলোর অন্দরে ঢুঁ মারুন, মুগ্ধ হবেন অভিনেতার এই গুণে নাকের অস্ত্রোপচার করতে না হলেও, গ্রুপ লিগের বাকি ম্যাচ মিস করতে পারেন এমবাপে বিহারে ফের ভেঙে পড়ল নির্মীয়মাণ ব্রিজ, নীতীশদের ঘাড়ে দায় চাপালেন মোদীর মন্ত্রী রোহিত, বিরাটদের স্পেশাল গিফট ক্যারিবিয়ান লেজেন্ডের! কী উপহার পেলেন বার্বাডোজে? আততায়ীদের গুলিতে নিহত ২০১৮-এ জম্মুতে হামলার মূলচক্রী প্রাক্তন পাক ব্রিগেডিয়ার কর্ণাটকে পানীয়র ব্যবসা শুরু করছেন কিংবদন্তি স্পিনার, বিনিয়োগ করবেন ১৪০০ কোটি ‘‌বিরোধীদের উপর যেন কোন আক্রমণ না হয়’‌, সতর্ক করে দিলেন বাঁকুড়ার তৃণমূল সাংসদ ১২৪ ছাগলকে কুরবানি হওয়া থেকে বাঁচালেন জৈন ধর্মের যুবকরা, গচ্ছা গেল ১২ লাখ টাকা খাস কলকাতায় TMC-র গোষ্ঠীদ্বন্দ্ব, মেরে কাউন্সিলরের কান ফাটিয়ে দেওয়ার অভিযোগ শুরু হয়েছে পদোন্নতি, ব্যবসায় লাভের যোগ! শুক্রের কৃপায় ভালো সময় শুরু কাদের?

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.