বাংলা নিউজ > বায়োস্কোপ > Kunal Kapur: স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ! বিবাহ-বিচ্ছেদের মামলায় মাস্টার শেফ কুণাল কাপুরের পক্ষেই রায় দিল আদালত

Kunal Kapur: স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ! বিবাহ-বিচ্ছেদের মামলায় মাস্টার শেফ কুণাল কাপুরের পক্ষেই রায় দিল আদালত

কুণাল কাপুর

স্বামীর বিরুদ্ধে বিশ্বাসঘাতকতা এবং বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছিলেন কুণালের স্ত্রী। এমনকি কুণাল কাপুর তাঁর কাছ থেকে অস্বাভাবিক যৌনতা দাবি করতেন বলেও অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী। শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগও এনেছিলেন তিনি। 

স্ত্রীর অত্যাচারে জর্জরিত। বিবাহ-বিচ্ছেদের মামলায় মাস্টার শেফ কুণাল কাপুরের পক্ষেই রায় দিল আদালত। এই রায়ে স্ত্রীর মানসিক অত্যাচারের হাত থেকে মুক্তি পেলেন এই মাস্টার শেফ। স্বামীর প্রতি অভাব্য আচরণ, অপমান অসম্মানের জন্য স্ত্রীর থেকে বিবাহ-বিচ্ছেদ চেয়ে মামলা করেছিলেন কুণাল। এমনকি শুনানি চলাকালীনও কুণাল কাপুরের সঙ্গে খারাপ আচরণ করেন তাঁর স্ত্রী। যেটা অপরাধযোগ্য বলেই মনে করছে আদালত। মঙ্গলবার তাই বিচারপতি সুরেশ কুমার কাইত ও বনশল কৃষ্ণ বনশলের ডিভিশন বেঞ্চ কুণাল কাপুরের বিবাহ-বিচ্ছেদের আবেদনে সিলমোহর দিয়েছে। 

সেলিব্রিটি শেফ হিসাবে বেশ জনপ্রিয় কুণাল কাপুর। ২০০৮ সালে বিয়ে করেছিলেন তিনি। অভিযোগ ছিল বিয়ের পর থেকে কুণালের উপর নানান অত্যাচার শুরু করেন স্ত্রী। এমনকি মিথ্যে অভিযোগে তিনি নাকি প্রায়ই বাড়িতে পুলিশ ডেকে আনতেন। নানান অশান্তি করে কুণাল কাপুরের শ্যুটিং সেটেও তিনি নাকি প্রায়ই হানা দিতেন। যদিও এই অভিযোগ কুণালের স্ত্রী অস্বীকার করেছিলেন। 

উল্টে শ্বশুরবাড়ির বিরুদ্ধে নানান অভিযোগ এনেছিলেন তিনি। স্বামীর বিরুদ্ধে বিশ্বাসঘাতকতা এবং বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছিলেন কুণালের স্ত্রী। এমনকি কুণাল কাপুর তাঁর কাছ থেকে অস্বাভাবিক যৌনতা দাবি করতেন বলেও অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী। শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগও এনেছিলেন তিনি। তবে কুণাল কাপুরের স্ত্রী কোনও অভিযোগই আদালতে প্রমাণ করতে পারেননি।

 তাঁদের বিবাহ-বিচ্ছেদের মামলায় আদালত জানান, দাম্পত্যে মতবিরোধ থাকা স্বাভাবিক। তবে সেই মতবিরোধ শালীনতার গণ্ডি ছাড়ালে সেই দাম্পত্য সুখের হয় না। আদালত জানিয়েছে কুণাল যেভাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, তাতেই প্রমাণ হয় তিনি পরিশ্রমী। কুণাল কাপুরের কোনও আচরণেই আদালত অসন্তুষ্ট নয়। কুণালের বিরুদ্ধে তাঁর স্ত্রী যে অভিযোগগুলি এনেছেন তা মিথ্যা ও ভিত্তিহীন, তা আগেই প্রমাণিত হয়েছে। এভাবে কারোর সম্মান নষ্ট করা নিষ্ঠুরতা বলেই মনে করছে আদালত। 

এদিকে কুণাল কাপুরের এই দাম্পত্যে তাঁদের এক সন্তানও রয়েছে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? রইল ১৩ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের বাংলা বছরের শেষ দিন কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য

Latest IPL News

হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.