বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev on Bengali Films: দেব ছাড়া বাংলা ছবিকে কেউ ব্যবসা দিচ্ছে না? বিতর্কের উত্তরে কী বললেন 'বাঘা যতীন'?

Dev on Bengali Films: দেব ছাড়া বাংলা ছবিকে কেউ ব্যবসা দিচ্ছে না? বিতর্কের উত্তরে কী বললেন 'বাঘা যতীন'?

দেব ছাড়া বাংলা ছবিকে কেউ ব্যবসা দিচ্ছে না?

Dev on Bengali Films: দেবের ছবিই একমাত্র বক্স অফিসে চলছে। অন্যান্য কোনও ছবিই নাকি সেই অর্থে হালে পানি পাচ্ছে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই কিছু কথা শোনা যাচ্ছে। সেটার প্রতিক্রিয়ায় কী জানালেন দেব?

প্রজাপতি মুক্তি পায় গত বছর শীতের ছুটিতে। সঙ্গে আরও বেশ কয়েকটি বাংলা ছবি মুক্তি পেয়েছিল সেই সময়। কিন্তু বক্স অফিসে রীতিমত ঝোড়ো ব্যাটিং চালিয়ে ছিল দেবের এই ছবি। এক একদিন তো রেকর্ড আয় পর্যন্ত করেছে। ব্যোমকেশ ও দুর্গ রহস্য গদর ২-OMG ২ -এর ভিড়ে তেমন সাড়া না পেলেও মন্দ ব্যবসা করেনি। এদিকে এখনও বাঘা যতীন মুক্তি পায়নি। কিন্তু হলে কী হবে সেই ছবি নিয়ে চর্চা তুঙ্গে। এমন সময় দাঁড়িয়ে শোনা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে যে একমাত্র এই সুপারস্টারের ছবিই নাকি বাংলা ইন্ডাস্ট্রিকে ব্যবসা দিচ্ছে। সেই প্রসঙ্গে এবার নিজের মতামত জানালেন দেব।

পুজোর ঠিক মুখে পঞ্চমীর দিন মুক্তি পাচ্ছে বাঘা যতীন। ১৯ অক্টোবর দেবের বাঘা যতীন সহ আরও একাধিক হেভি ওয়েট ছবিই মুক্তি পাবে বড় পর্দায়। আর তার আগে রণং দেহী অবতারেই ফাটিয়ে প্রচার সারছেন দেব। কখনও কোনও স্কুল তো কখনও কোনও শপিং মল, কিংবা ভরা রাস্তার মধ্যে দাঁড়িয়ে জনসংযোগ করে বাঘা যতীনের অভিনব প্রচার সারছেন তিনি। পাচ্ছেন ব্যাপক সাড়াও। তার মাঝেই ফিভার এফএমকে দেওয়া সাক্ষাৎকারে একাধিক গোপন তথ্য জানালেন তিনি।

টলিউডকে ব্যবসা দেওয়ার প্রসঙ্গে দেব

এই সাক্ষাৎকারে তাঁকে প্রথমেই বলা হয় যে সোশ্যাল মিডিয়ায় আজকাল অনেকেই দাবি করছেন দেবের ছবিই নাকি একমাত্র চলছে বক্স অফিসে। মাস স্কেলে সাড়া পাচ্ছে। অবশ্য দর্শকদের দাবি নয়, টলিউডের সর্বোচ্চ ৫ আয়করী ছবির তালিকায় ৫টিই দেবের ছবি বলে একটি রিপোর্টে দাবি করা হয়, আমাজন অভিযান (৫০ কোটি), চাঁদের পাহাড় (২১ কোটি), প্রজাপতি (১৪ কোটি), পাগলু (১০ কোটি) এবং পরাণ যায় জ্বলিয়া রে (৯.৫০ কোটি)। ফলে রিপোর্টের হিসেবও একই কথা বলছে। সেখানে দাঁড়িয়ে এই বিষয় নিয়ে দেবের কী বক্তব্য? উত্তরে অভিনেতা মুখে টুঁ শব্দটি করেন না। কেবল হাত জোড় করে সকলের উদ্দেশ্যে প্রণাম জানান। এবং ইঙ্গিতে বুঝিয়ে দেন যে তিনি কৃতজ্ঞ। মেনেও নেন এই বিষয়টিকে যে তাঁর ছবিই টলিউডকে ভালো ব্যবসা দিচ্ছে।

আরও পড়ুন: 'স্বাস্থ্য' বলতে দুবার হোঁচট খেলেন দেব, তবুও বললেন 'আমার বাংলা নিয়ে কোনও কথা নয় হ্যাঁ'!

আরও পড়ুন: ‘জওয়ান,পাঠান যেখান থেকে করেছে…’, বাঘাযতীনের গানের প্রযুক্তিতে লেগেছে বিশাল টাকা, ফাঁস করলেন দেব

আপাতত দেব বাঘা যতীনের প্রচারে ব্যস্ত। তিনি সদ্যই রামমোহন মিশন, যোধপুর পার্ক বয়েজ, ইত্যাদি স্কুলে গিয়েছিলেন। শপিং মলে কোনও ইভেন্টে গেলেও সেখানে গিয়ে ছোটদের সঙ্গে তাঁকে সময় কাটাতে দেখা যাচ্ছে। তিনি চাইছেন তাঁর ছবির মধ্যে দিয়ে যেন খুদেরা বাঘা যতীনকে চিনুক। তাঁকে এদিন একটি শপিং মলের ইভেন্টে এক শিশুকে জড়িয়ে আদর করতেও দেখা যায়।

পুজো রিলিজ

আগামী ১৯ অক্টোবর বাঘা যতীনের পাশাপাশি মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। এখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্ত আছেন। এছাড়া শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত রক্তবীজ এবং অরিন্দম শীল পরিচালিত মিতিন মাসিও মুক্তি পাচ্ছে একই দিনে।

বায়োস্কোপ খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.