বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: ‘অনিশ্চিত সময়’ তবুও ‘কাছের মানুষ’ নিয়ে সুখবর দিলেন দেব
দেব 
দেব 

Dev: ‘অনিশ্চিত সময়’ তবুও ‘কাছের মানুষ’ নিয়ে সুখবর দিলেন দেব

  • দুর্গাপুজোয় মুক্তি পাবে দেব-প্রসেনজিৎ জুটির ‘কাছের মানুষ’। 

ফের একবার করোনার আতঙ্ক ঝাঁকিয়ে বসেছে গোটা দেশজুড়ে। আজ থেকে রাজ্যে জারি হয়েছে আংশিক লকডাউন। একের পর এক টলি তারকা করোনার আক্রান্ত। গত দু-দিনে সৃজিত, জিত্ গঙ্গোপাধ্যায়, পার্নো-সহ অনেকেরই  কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বলাই যায়, সময় বড়ই অনিশ্চিত। তৃতীয় ঢেউ এসে পড়ল বলে, এমনই আশঙ্কার কালো মেঘ দেখা দিয়েছে। তবে এতোকিছুর মানুষেও মনের জোর নিয়ে লক্ষ্যে অবিচল অভিনেতা-প্রযোজক দেব। 

করোনা বিধ্বস্ত বাংলা ছবির মরা গাঙে জোয়ার এনেছিল দেবের ‘গোলন্দাজ’। তবে দেবের ডিসেম্বর রিলিজ ‘টনিক’ সব হিসাব পালটে দিয়েছে। একদম স্বল্প বাজেটের এই ছবি এমনভাবে দর্শককে হলমুখী করে তুলবে তা কে জানত! রণবীর-দীপিকার ‘83’ যেখানে ব্যর্থ, সেখানে কলকাতার সিনেমা হলে পুষ্পা, স্পাইডারম্যানকে টেক্কা দিচ্ছে ‘টনিক’। 

নতুন বছরের শুরুতেই সুখবর দিয়েছেন দেব। ‘টনিক’ পরিচালক অভিজিত্ সেনের সঙ্গে পরবর্তী ছবি ‘প্রজাপতি’র ঘোষণা সেরে। চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা সেই ছবির। এর মাঝেই দেব ঘোষণা করলেন ‘কাছের মানুষ’ মুক্তির তারিখ। চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত বাংলা ছবি ‘কাছের মানুষ’, এই ছবির দুই কেন্দ্রে রয়েছে টলিউডের দুই মাথা- প্রসেনজিত্ ও দেব। ছবি প্রযোজনাতেও দেবের সংস্থা। এদিন দেব স্পষ্ট করলেন সব ঠিক থাকলে চলতি বছর দুর্গাপুজোয় মুক্তি পাবে ‘কাছের মানুষ’। 

দেব লেখেন, ‘সময় বড় অনিশ্চিত, তবে যদি সবকিছু ঠিকঠাক থাকে তবে চলতি বছর পুজোয় মুক্তি পাবে কাছের মানুষ’। 

এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই টলি সুপারস্টার, তবে সেটা ছিল মাল্টিস্টারার ছবি, কিন্তু পরিচালক পথিকৃৎ বসুর ‘কাছের মানুষ’-এর কেন্দ্রবিন্দুতেই দেব-প্রসেনজিৎ। এছাড়াও দেবের ‘ককপিট’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন বুম্বাদা। এই ছবিতে দেব আর বুম্বাদা ছাড়াও থাকছেন ইশা সাহা। হ্যাঁ, দেবের 'গোলন্দাজ' নায়িকাকে প্রথমবার দেখা যাবে দেবের প্রযোজনা সংস্থায় কাজ করতে। 

আপাতত অভিনেতা ও প্রযোজক দেবের ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি। প্রেম দিবসের সময় মুক্তি পাওয়ার কথা ছিল ‘কিশমিশ’-এর তবে সেই পরিকল্পনা বাতিল করেছেন দেব। এর মাঝেই ‘খেলাঘর’ ছবির শ্যুটিংয়ের কাজেও হাত দেবেন দেব, সেই ছবির পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে ‘রঘু ডাকাত’ হয়েও সামনে আসবেন তিনি।  এর মাঝেই ‘প্রজাপতি’র ঘোষণা সেরে চমকে দিয়েছেন টলিউডের এই ব্যস্ততম হিরো।

 

বন্ধ করুন