বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হোটেলে কার সাথে রাত কাটাচ্ছো মামণি'? কটাক্ষের মুখে পড়ে সপাট জবাব দেবলীনার
দেবলীনা কুমার (ছবি-ইনস্টাগ্রাম)
দেবলীনা কুমার (ছবি-ইনস্টাগ্রাম)

'হোটেলে কার সাথে রাত কাটাচ্ছো মামণি'? কটাক্ষের মুখে পড়ে সপাট জবাব দেবলীনার

  • ট্রোলারদের ফের পালটা জবাব দিলেন দেবলীনা কুমার। 

সমালোচকদের মুখ বন্ধ করতে কীভাবে হয়, তা ভালোই জানা আছে অভিনেত্রী দেবলীনা কুমারের। সোশ্যাল মিডিয়ায় আগেও একাধিকবার ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে উত্তম কুমারের নাতবউকে। কিন্তু চুপ থাকেননি তিনি। কড়া ভাষায় ট্রোলারদের জবাব দিয়েছেন। ফেস ইনস্টাগ্রাম পোস্টে দেবলীনার দিকে অশালীন মন্তব্য ছুঁড়ে দেয় এক নেটিজেন। পালটা জবাব দিতে ছাড়েননিও অভিনেত্রী। 

দু-দিন আগেই ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ছবি পোস্ট করেছিলেন দেবলীনা। সেখানে গামছা প্রিন্টের সুতির স্কার্ট এবং প্রিন্টেট ফতুয়ায় ধরা দিয়েছেন তিনি। ক্যাপশনে ‘শুভ রাত্রি’ লিখেছিলেন দেবাশিস কুমার কন্যা। ছবিটি সাদা ধপধপে বিছানায় বসে তোলা। এই ছবিতে অনেকেই দেবলীনাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, কেউ কেউ আবার গামছা প্রিন্ট পছন্দ না হওয়ার কথাও জানিয়েছেন। তবে এক জনৈক সেই পোস্টের কমেন্ট বক্সে লেখেন- ‘কোন হোটেলে কার সাথে রাত কাটাচ্ছ মামনি। গামছা পরে পোস্ট ছি!’ এই মন্তব্য দেখে চুপ থাকেননি নায়িকা। তিনি সপাটে লেখেন- ‘আপনি পাগল, ডাক্তার দেখান'। শুধু দেবলীনাই নয়, তাঁর অনুরাগীরাও ওই ট্রোলারকে শালীনতার পাঠ পড়ান। একজন লেখেন-'দেবলীনা স্বাবলম্বী। যদি হোটেলে রাত কাটাতেও হয় ও নিজের পয়সায় একা একা রাত কাটাতে পারে। কাউকে দরকার হয় না'। 

দেবলীনার পালটা জবাব 
দেবলীনার পালটা জবাব 

টলিগঞ্জের রঙ্গবতী গার্ল ছোট থেকেই রাজনৈতিক পরিবেশে মানুষ। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি বিজেপি বা বামেদের আক্রমণ করে একাধিক পোস্ট করে চর্চায় থেকেছেন তিনি। আবার করোনা আবহে রং নির্বিশেষে সকলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে প্রশংসিত হয়েছেন দেবলীনা। 

ট্রোলারদের নিয়ে অভিনেত্রী আগেই জানিয়েছেন,'এরা এতটাই বেকার তাই এসব করে শান্তি পায়।' তাঁর মতে, কোনও মানুষ নিজে যা করতে পারে না, সেই কাজ অন্য কেউ করতে পারছে দেখলে সাধারণত তখন সে এসব বলে। 

গত বছর ডিসেম্বরেই গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েছেন দেবলীনা। শীঘ্রই ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে মেন্টরের আসরে দেখা যাবে দেবলীনাকে। এখন সেই নিয়েই বেজায় ব্যস্ত দেবলীনা।

বন্ধ করুন