বাংলা নিউজ > বায়োস্কোপ > হেমা নয়, প্রথম বউকে নিয়ে মুমতাজের বাড়িতে পার্টি ধর্মেন্দ্রর! ভাইরাল রাতারাতি
প্রথম স্ত্রী প্রকাশের সঙ্গে ধর্মেন্দ্র, পাশে মুমতাজ ও তাঁর বোন। 
প্রথম স্ত্রী প্রকাশের সঙ্গে ধর্মেন্দ্র, পাশে মুমতাজ ও তাঁর বোন। 

হেমা নয়, প্রথম বউকে নিয়ে মুমতাজের বাড়িতে পার্টি ধর্মেন্দ্রর! ভাইরাল রাতারাতি

  • ধর্মেন্দ্রর কাঁধে মাথা রেখে ছবিও তুললেন মুমতাজ। 

বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজ নিজের সোশ্যাল মিডিয়ায় রবিবারের পার্টির এক ঝলক শেয়ার করেছেন। যেখানে দেখা মিলল তাঁর কো-স্টার ধর্মেন্দ্রর। অবশ্য ধর্মেন্দ্র একা নন, প্রথম বউকে নিয়েই তিনি পার্টি করতে এসেছেন মুমতাজের বাড়িতে। সেখানে দেখা মিলল মুমতাজের বোনেরও। রাতারাতি ভাইরাল হল সেই খবর। 

মুমতাজ ধর্মেন্দ্র কাঁধে মাথা রেখে ছবিটি তুলেছেন। এক হাত দিয়ে তাঁকে আগলে রেখেছেন ধর্মেন্দ্রও। এই ছবি শেয়ার করে মুমতাজ লিখেছেন, ‘So sweet’। মুমতাজের সঙ্গে ‘লোফার’, ‘ঝিল কে উস পার’-র মতো ছবিতে কাজ করেছেন তিনি। এক সংবাদমাধ্যমের মতে দু' ঘণ্টারও বেশি সময় পার্টি করেছেন দুই বর্ষীয়ান অভিনেতা।

প্রকাশ কৌর-র সঙ্গে এখন আর সেভাবে দেখা যায় না ধর্মেন্দ্রকে। ১৯৫৪ সালে প্রকাশকে বিয়ে করেছিলেন তিনি। সানি দেওল ও ববি দেওলকে নিয়ে তাঁদের চার সন্তান। প্রকাশের সঙ্গে বিচ্ছেদের পর হেমা মালিনিকে বিয়ে করেন ধর্মেন্দ্র। 

প্রকাশের সঙ্গে বিয়ের সময় ধর্মেন্দ্রর বয়স ছিল মাত্র ১৯। তখন বলিউডেও পা রাখেননি তিনি। তবে,  অভিনয়-সূত্রে আলাপ হয় হেমার সঙ্গে। আর প্রেমে পড়ে যান দু'জনেই। ১৯৯৯ সালে সিমি গরেওয়ালকে দেওয়া এক সাক্ষাৎাকারে হেমা জানিয়েছিলেন তাঁর বাড়ির লোক রাজি ছিল না ধর্মেন্দ্রর সঙ্গে বিয়ের ব্যাপারে।

হেমার কথায়, ‘কার পরিবার চাইবে তাঁদের মেয়ে এমন একটা ছেলেকে বিয়ে করুক… কিন্তু তখন ওর সঙ্গে বহু বছর ধরে সম্পর্কে আছি। ওকে ছেড়ে কাওকে বিয়ে করাও আমার পক্ষে সম্ভব ছিল না! তাই একদিন ধর্মেন্দ্রকে ডেকে বলি, তোমায় আমাকে বিয়ে করতে হবে। আর ও শুনে বলে, হ্যাঁ আমি বিয়ে করব।’

বন্ধ করুন